শনিবার, ১৮ মে ২০২৪, ০৭:১১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
৩০ দিনের মধ্যে শহীদ আনোয়ারা উদ্যান ফেরতের দাবি মাগুরায় রেলপথ শিগগিরই চালু হবে : রেলমন্ত্রী যিনি দেশ বিক্রি করতে চেয়েছিল আপনি তো ওনারই সন্তান হেফাজত নেতা মামুনুল হক ডিবিতে যেকোনো চ্যালেঞ্জ মোকাবেলায় পুলিশ প্রস্তুত: আইজিপি সুবিধাবঞ্চিত শিশুদের মধ্যে স্কুলসামগ্রী বিতরণ শাহ্জালাল ইসলামী ব্যাংকের জাল ভোট পড়লেই কেন্দ্র বন্ধ: ইসি হাবিব ইসলামী ব্যাংকের সঙ্গে অ্যাস্ট্রা এয়ারওয়েজের চুক্তি স্বাক্ষর ইসলামী ব্যাংকের মাসব্যাপী ক্যাম্পেইন শুরু ডেপুটি গভর্নর বাংলাদেশ ব্যাংকে গণমাধ্যমকর্মীদের প্রবেশে বাধা নেই বেনাপোল-পেট্রাপোল দিয়ে ভারত ভ্রমণে তিনদিনের নিষেধাজ্ঞা ঢাবিতে বিষমুক্ত ফল নিশ্চিতের দাবিতে মানববন্ধন গোপালগঞ্জের সেপটিক ট্যাংকে শ্বাসরুদ্ধ হয়ে ২ শ্রমিক নিহত দিল্লির তাপমাত্রা ৪৭ ডিগ্রি ছাড়িয়েছে ভোট বর্জনই বিএনপির আন্দোলন: এ্যানি আফগানিস্তানে বন্যায় ৫০ জনের মৃত্যু করোনায় একজনের মৃত্যু, শনাক্ত ১১ পশুর জন্য প্রাকৃতিক খাদ্য উৎপাদন বাড়াতে বললেন প্রাণিসম্পদ মন্ত্রী বাংলাদেশ ব্যাংক স্বাধীন সত্তা হারিয়েছে: ড. ফাহমিদা ৩০ শতাংশ বেতন বৃদ্ধির দাবি তৃতীয় শ্রেণির সরকারি কর্মচারীদের

মতিয়া চৌধুরীর কুশপুত্তলিকা দাহ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ১০ এপ্রিল, ২০১৮
  • ১৭২ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: কোটা সংস্কারের দাবি আন্দোলনরত শিক্ষার্থীরা কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরীর কুশপুত্তলিকা দাহ করেছে।

মঙ্গলবার সন্ধ্যা ৭টা ৫২ মিনিটে ঢাকা বিশ্ববিদ্যালয়ের রাজু ভাস্কর্যে আন্দোলনরত শিক্ষার্থীরা এই কুশপুত্তলিকা দাহ করেন। গতকাল সোমবার জাতীয় সংসদে মতিয়া চৌধুরী আন্দোলনকারীদের ‘রাজাকারের বাচ্চা’ বলে সম্বোধন করেন।

আন্দোলনকারীরা তার বক্তব্য প্রত্যাহার ও ক্ষমা চাওয়ার জন্য বিকেল ৫টা পর্যন্ত সময় বেঁধে দিয়েছিলেন। নির্ধারিত সময়ের মধ্যেও মতিয়া চৌধুরী বক্তব্য প্রত্যাহার ও ক্ষমা না চওয়ায় বিকেল ৫টার পর নতুন করে আন্দোলন শুরু করে শিক্ষার্থীরা।

এসময় বিভক্ত আন্দোলনকারীরা আবারও এক সঙ্গে আন্দোলন শুরু করে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com