শুক্রবার, ১১ অক্টোবর ২০২৪, ১০:৩১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
শান্তিতে নোবেল জিতলো জাপানি সংস্থা নিহন হিডানকিও যত দ্রুত সম্ভব নির্বাচন দিতে হবে: সেলিমা রহমান ঢাকা সড়ক পরিবহন মালিক সমিতির সংবাদ সম্মেলন পণ্ড হলো হামলায় ডিমের দাম বৃদ্ধি, সেটা কারসাজি: উপদেষ্টা ফরিদা আখতার পূজা উদযাপন কমিটির নেতার অনুরোধেই মণ্ডপে যান শিল্পীরা : পুলিশ ‘সম্প্রীতির বাংলাদেশে সব ধর্মের মানুষ শান্তিতে বসবাস করে আসছে’ বিএনপির নাম করে কেউ কেউ ফায়দা লোটার চেষ্টা করছে: রিজভী ১০০ টাকার ওপরে সবজির কেজি, কাঁচামরিচ ৪০০ জাতিসংঘ শান্তিরক্ষী ঘাঁটিতে ইসরায়েলি হামলা, বিশ্বজুড়ে নিন্দার ঝড় নেত্রকোনায় নৌকা ডুবে দুই শিশুর মৃত্যু যুক্তরাষ্ট্রে হারিকেন মিল্টনের তাণ্ডবে ব্যাপক ক্ষয়ক্ষতি, নিহত ১০ টেস্ট ক্রিকেটে নতুন ইতিহাস গড়ে হারল পাকিস্তান মিয়ানমার নৌবাহিনীর গুলিতে জেলে নিহত, বাংলাদেশের প্রতিবাদ পাকিস্তানে কয়লা খনিতে হামলা, ২০ শ্রমিক নিহত মধুমতির ভাঙনের ঝুঁকিতে স্কুল-মাদরাসা-মসজিদ বৈরুতে ইসরায়েলি হামলায় নিহত ২২, আহত ১১৭ বিশ্বে ৮ শিশু ও তরুণীর মধ্যে একজন ধর্ষণ-যৌনহয়রানির শিকার এটিএম থেকে বিকাশে রেমিটেন্স ক্যাশ আউট ৭ টাকায় বগুড়ায় বিলের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু বন্যায় ক্ষতিগ্রস্ত ৪০০ পরিবারকে অর্থ সহায়তা দিলো জামায়াত

মতলবে বিএনপি নেতার মরদেহ উদ্ধার

চাঁদপুর প্রতিনিধি:
  • আপলোড সময় বুধবার, ২ নভেম্বর, ২০২২
  • ২১ বার পড়া হয়েছে

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ফতেপুর পশ্চিম ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক ও সাবেক ইউপি সদস্য সলিমুল্লাহ লাভলুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (২ নভেম্বর) সকালে ৭ নম্বর ওয়ার্ডের মান্দাতলী গ্রামের ইটের রাস্তার পাশ থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

জানা গেছে, নিহত মো. সলিমুল্লাহ লাভলু মেম্বারকে কে বা কারা রাতের অন্ধকারে হত্যা করে রাস্তার পাশে মরদেহ ফেলে যায়। সকালে এলাকাবাসী তার মরদেহের দেখতে পেয়ে থানা পুলিশকে খবর দেয়।

খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে পুলিশ, পিবিআই এর ঊর্ধ্বতন কর্মকর্তারা। এসময় হত্যাকাণ্ডের বিভিন্ন আলামত সংগ্রহ করে সংশ্লিষ্টরা। মরদেহের ডানকানের নিচে ও বিভিন্ন স্থানে সামান্য আঘাতের চিহ্ন দেখা যায়।

মতলব উত্তর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি (তদন্ত) মো. ছানোয়ার হোসেন জানান, এখনো হত্যাকাণ্ডের কারণ জানা যায়নি। ঘটনাস্থলে পুলিশ ও পিবিআই এর ঊর্ধ্বতন কর্মকর্তারা এসেছেন। তদন্ত চলছে। তবে এ ঘটনায় কাউকে আটক করা হয়নি। পরিবারের অভিযোগের ভিত্তিতে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

স্থানীয়দের দাবি, নিহত সলিমুল্লাহ একজন ভালো মানুষ ছিলেন। সবার সঙ্গেই তার ভালো সম্পর্ক। রাজনৈতিক নাকি ব্যক্তিগত কারণে তাকে হত্যা করা হয়েছে তা কেউ বলতে পারেননি। তবে অপরাধীকে দ্রুত আইনের আওতায় আনার দাবি জানিয়েছেন এলাকাবাসী।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com