শুক্রবার, ০৪ অক্টোবর ২০২৪, ০৭:১৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দুদক সংস্কার কমিশনের সদস্য হলেন যারা শেরপুরে তিন নদীর পানি বিপৎসীমার ওপরে, নিম্নাঞ্চল প্লাবিত নাইজেরিয়ায় নৌকাডুবিতে শতাধিক মানুষের মৃত্যুর শঙ্কা ১১টি বিদ্যুৎ কেন্দ্রের তথ্য চেয়েছে পর্যালোচনা কমিটি ওয়াশিংটন-নিউইয়র্ক সফরে যাচ্ছেন পররাষ্ট্র সচিব নিষিদ্ধ ঘোষিত হিজবুত তাহরীরের মিডিয়া সমন্বয়কারী গ্রেফতার সেপ্টেম্বরে গণপিটুনিতে ২৮ জনের মৃত্যু হিলিতে আগাম ধান কাটা শুরু, কৃষকের মুখে হাসি মেহেরপুরে সড়কে গাছ ফেলে গণডাকাতি, যাত্রীদের মারধর অতিভারী বৃষ্টির পূর্বাভাস, সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্ক সংকেত ইসরায়েলি বিমান হামলায় বৈরুতে ব্যাপক বিস্ফোরণ হঠাৎ ‘রিসেট বাটন’ নিয়ে কেন এত আলোচনা? দুপুরে ঢাকায় আসছেন মালয়েশিয়ার প্রধানমন্ত্রী আমরা রক্ত দিচ্ছি আর ওরা সচিবালয়ে বসে টাকা ভাগ করছে: হাসনাত টাঙ্গাইলে বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে নিহত ৪ আমিরাতে ৬৫ কোটি টাকার লটারি জিতলেন প্রবাসী বাংলাদেশি মাসুদ বিশ্বাসের সম্পদের খোঁজে ১১ দেশে চিঠি সাবেক খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র গ্রেপ্তার নেপাল থেকে বিদ্যুৎ আমদানির ত্রিপক্ষীয় চুক্তি স্বাক্ষর ডি-৮ শীর্ষ সম্মেলনে ড. ইউনূসকে আমন্ত্রণ

ভ্যানের সিটে মিললো সোনার ২০ বার

চুয়াডাঙ্গা প্রতিনিধি:
  • আপলোড সময় সোমবার, ১০ এপ্রিল, ২০২৩
  • ১৬ বার পড়া হয়েছে

চুয়াডাঙ্গায় ভ্যানচালক শাহাবুল মিয়ার কাছ থেকে প্রায় দুই কোটি টাকা মূল্যের ২০টি সোনার বার উদ্ধার করেছে বিজিবি। এ ঘটনায় তাকে আটক করা হয়।

রোববার (৯ এপ্রিল) রাত ৯টার দিকে চুয়াডাঙ্গার জীবননগর বাসস্ট্যান্ড এলাকা থেকে বারগুলো উদ্ধার করা হয়।

আটক ভ্যানচালক শাহাবুল মিয়া জীবননগর পৌর এলাকার সদরপাড়ার মৃত মকছেদ মণ্ডলের ছেলে।

মহেশপুর ৫৮ বিজিবির পরিচালক লেফটেন্যান্ট কর্নেল মাসুদ পারভেজ রানা বলেন, অবৈধভাবে জীবননগর সীমান্ত এলাকা দিয়ে সোনা পাচার হচ্ছে এমন তথ্যের ভিত্তিতে নতুনপাড়া বিজিবির একটি টহল দল জীবননগর বাসস্ট্যান্ড এলাকায় অবস্থান নেয়। এসময় একটি ভ্যান সীমান্ত এলাকার দিকে যাচ্ছিল। ভ্যানটিকে দাঁড়ানোর জন্য সিগন্যাল দেন বিজিবি সদস্যরা। এসময় ভ্যানচালকের শরীর তল্লাশি করে কোনো সোনা পাওয়া যায়নি।

তিনি আরও বলেন, পরে জিজ্ঞাসাবাদে তার দেখিয়ে দেওয়া ভ্যানের সিটের ভেতরে বিশেষ কায়দায় লুকিয়ে রাখা ২০টি সোনার বার উদ্ধার করে বিজিবি। উদ্ধার সোনার বারের ওজন ২ দশমিক ৩৩ কেজি; যার বাজার মূল্য প্রায় দুই কোটি টাকা। এ ঘটনায় বিজিবির পক্ষ থেকে জীবননগর থানায় সোনা চোরাচালান আইনে একটি মামলা করা হবে। উদ্ধার বারগুলো চুয়াডাঙ্গা ট্রেজারি অফিসে জমা রাখা হবে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com