শুক্রবার, ১১ অক্টোবর ২০২৪, ১০:২৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
শান্তিতে নোবেল জিতলো জাপানি সংস্থা নিহন হিডানকিও যত দ্রুত সম্ভব নির্বাচন দিতে হবে: সেলিমা রহমান ঢাকা সড়ক পরিবহন মালিক সমিতির সংবাদ সম্মেলন পণ্ড হলো হামলায় ডিমের দাম বৃদ্ধি, সেটা কারসাজি: উপদেষ্টা ফরিদা আখতার পূজা উদযাপন কমিটির নেতার অনুরোধেই মণ্ডপে যান শিল্পীরা : পুলিশ ‘সম্প্রীতির বাংলাদেশে সব ধর্মের মানুষ শান্তিতে বসবাস করে আসছে’ বিএনপির নাম করে কেউ কেউ ফায়দা লোটার চেষ্টা করছে: রিজভী ১০০ টাকার ওপরে সবজির কেজি, কাঁচামরিচ ৪০০ জাতিসংঘ শান্তিরক্ষী ঘাঁটিতে ইসরায়েলি হামলা, বিশ্বজুড়ে নিন্দার ঝড় নেত্রকোনায় নৌকা ডুবে দুই শিশুর মৃত্যু যুক্তরাষ্ট্রে হারিকেন মিল্টনের তাণ্ডবে ব্যাপক ক্ষয়ক্ষতি, নিহত ১০ টেস্ট ক্রিকেটে নতুন ইতিহাস গড়ে হারল পাকিস্তান মিয়ানমার নৌবাহিনীর গুলিতে জেলে নিহত, বাংলাদেশের প্রতিবাদ পাকিস্তানে কয়লা খনিতে হামলা, ২০ শ্রমিক নিহত মধুমতির ভাঙনের ঝুঁকিতে স্কুল-মাদরাসা-মসজিদ বৈরুতে ইসরায়েলি হামলায় নিহত ২২, আহত ১১৭ বিশ্বে ৮ শিশু ও তরুণীর মধ্যে একজন ধর্ষণ-যৌনহয়রানির শিকার এটিএম থেকে বিকাশে রেমিটেন্স ক্যাশ আউট ৭ টাকায় বগুড়ায় বিলের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু বন্যায় ক্ষতিগ্রস্ত ৪০০ পরিবারকে অর্থ সহায়তা দিলো জামায়াত

ভোলায় নির্বাচনী সংঘর্ষ, নারীসহ আহত ৩০

ভোলা প্রতিনিধি:
  • আপলোড সময় বৃহস্পতিবার, ২৩ ডিসেম্বর, ২০২১
  • ২৪ বার পড়া হয়েছে

পঞ্চম ধাপে ভোলা সদর উপজেলার ভেদুরিয়া ইউনিয়নে ইউপি নির্বাচনকে কেন্দ্র করে দুই সদস্য প্রার্থীর সমর্থকদের মধ্যে ঘণ্টাব্যাপী সংঘর্ষ, ইটপাটকেল নিক্ষেপ ও বাড়িঘরে হামলার ঘটনা ঘটেছে। এতে উভয়পক্ষের নারীসহ অন্তত ৩০ জন আহত হয়েছেন। আহতদের মধ্যে দুই পক্ষের প্রায় ২০ জন হাসপাতালে ভর্তি রয়েছেন। এসময় ৩টি বসতঘর ও একটি দোকানে হামলার অভিযোগ উঠেছে। 

গতকাল বুধবার (২২ ডিসেম্বর) দিবাগত রাত ৯টা থেকে ১০টা পর্যন্ত ঘণ্টাব্যাপী ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের চর ভেদুরিয়া গ্রামে টিউবওয়েল প্রতীকের সদস্য (মেম্বার) প্রার্থী নুরুল ইসলাম হাওলাদার ও বৈদ্যুতিক পাখা প্রতীকের সদস্য (মেম্বার) প্রার্থী মো. সিরাজের কর্মী-সমর্থকদের মধ্যে এ সংঘর্ষ হয়। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

সদস্য প্রার্থী মো. নুরুল ইসলাম হাওলাদার অভিযোগ করে বলেন, রাত সাড়ে ৮টার দিকে কর্মী-সমর্থকরা তার বাড়ির সামনে নির্বাচনী কার্যালয়ে বসে ছিলেন। এসময় প্রতিদ্বন্দ্বী প্রার্থী সিরাজের কর্মী-সর্মথকরা সেখান দিয়ে মিছিল নিয়ে যাচ্ছিল। যাওয়ার সময় মিছিল থেকে নুরুল ইসলামের কর্মীদের সাথে বাকবিতণ্ডা হয়।

একপর্যায়ে সিরাজের লোকজন তাদের ওপর ইটপাটকেল নিক্ষেপ করে ও উস্কানিমূলক শ্লোগান দিয়ে হামলা চালায়। হামলাকারীদের ছোড়া ইটের আঘাতে আলমগীর, জসীমউদ্দিন, সাদ্দাম, রুবেল, সাকিব, হেজু, নোমান, কুলসুম, ছালমা, রিমাসহ তার অন্তত ১১ জন কর্মী গুরুতর আহত হন। এসময় হামলাকারীরা তার সমর্থক মাইনুদ্দিন, আরিফ বেপারী ও মাইনুদ্দিনের বসতঘরেও হামলা চালায়।

সদস্য প্রার্থী মো. সিরাজ অভিযোগ অস্বীকার করে বলেন, তার এলাকায় রাতে নৌকা প্রতীকের একটি উঠান বৈঠক হওয়ার কথা ছিল। এ জন্য তার কর্মী-সমর্থকরা সেখানে মিছিল করছিলেন। এসময় নুরুল ইসলামের লোকজন মিছিলকে লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ করে।

এতে অহিদ, রাকিব, রফিজল, হানিফ, আল আমিন, আমির হোসেন, সালাউদ্দিন, রিমা, রম্নমা, এমরান, রাকিব, রাশেদসহ তার অন্তত ২০ জন কর্মী আহত হয়েছেন। এসময় তার এক সমর্থকের দোকান ভাঙচুর করা হয়েছে বলেও অভিযোগ করেন তিনি।

ভোলা সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এনায়েত হোসেন জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশের তিনটি টিম গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ বিষয়ে উভয়পক্ষই মৌখিক অভিযোগ দিয়েছে। লিখিত অভিযোগ পেলে এ বিষয়ে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।  

বাংলা৭১নিউজ/এআরকে

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com