শুক্রবার, ১১ অক্টোবর ২০২৪, ১০:২৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
শান্তিতে নোবেল জিতলো জাপানি সংস্থা নিহন হিডানকিও যত দ্রুত সম্ভব নির্বাচন দিতে হবে: সেলিমা রহমান ঢাকা সড়ক পরিবহন মালিক সমিতির সংবাদ সম্মেলন পণ্ড হলো হামলায় ডিমের দাম বৃদ্ধি, সেটা কারসাজি: উপদেষ্টা ফরিদা আখতার পূজা উদযাপন কমিটির নেতার অনুরোধেই মণ্ডপে যান শিল্পীরা : পুলিশ ‘সম্প্রীতির বাংলাদেশে সব ধর্মের মানুষ শান্তিতে বসবাস করে আসছে’ বিএনপির নাম করে কেউ কেউ ফায়দা লোটার চেষ্টা করছে: রিজভী ১০০ টাকার ওপরে সবজির কেজি, কাঁচামরিচ ৪০০ জাতিসংঘ শান্তিরক্ষী ঘাঁটিতে ইসরায়েলি হামলা, বিশ্বজুড়ে নিন্দার ঝড় নেত্রকোনায় নৌকা ডুবে দুই শিশুর মৃত্যু যুক্তরাষ্ট্রে হারিকেন মিল্টনের তাণ্ডবে ব্যাপক ক্ষয়ক্ষতি, নিহত ১০ টেস্ট ক্রিকেটে নতুন ইতিহাস গড়ে হারল পাকিস্তান মিয়ানমার নৌবাহিনীর গুলিতে জেলে নিহত, বাংলাদেশের প্রতিবাদ পাকিস্তানে কয়লা খনিতে হামলা, ২০ শ্রমিক নিহত মধুমতির ভাঙনের ঝুঁকিতে স্কুল-মাদরাসা-মসজিদ বৈরুতে ইসরায়েলি হামলায় নিহত ২২, আহত ১১৭ বিশ্বে ৮ শিশু ও তরুণীর মধ্যে একজন ধর্ষণ-যৌনহয়রানির শিকার এটিএম থেকে বিকাশে রেমিটেন্স ক্যাশ আউট ৭ টাকায় বগুড়ায় বিলের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু বন্যায় ক্ষতিগ্রস্ত ৪০০ পরিবারকে অর্থ সহায়তা দিলো জামায়াত

ভোলায় ইউপি নির্বাচনকে কেন্দ্র করে দুই ইউনিয়নে সংর্ঘষ, আহত ৪০

ভোলা প্রতিনিধি:
  • আপলোড সময় শুক্রবার, ২৪ ডিসেম্বর, ২০২১
  • ২৫ বার পড়া হয়েছে

ইউপি নির্বাচনকে কেন্দ্র করে ভোলা সদর উপজেলার পশ্চিম ইলিশা ও রাজাপুর ইউনিয়নের আওয়ামী লীগ ও স্বতন্ত্র প্রার্থীদের মধ্যে দফায় দফায় সংর্ঘষ হয়েছে। এতে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীসহ অন্তত ৪০ জন আহত হয়েছেন। আহতদের অনেকেই ভোলা সদর হাসপাতালে চিকিৎসাধীন।

শুক্রবার (২৪ ডিসেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

পশ্চিম ইলিশা ইউনিয়নের স্বতস্ত্র প্রার্থী গিয়াস উদ্দিন জানান, সকাল সাড়ে ১০টার দিকে তিনি ৩ নম্বর ওয়ার্ডের বাগার হাট এলাকায় একটি জানাজায় অংশ নিতে এলে প্রতিপক্ষ আওয়ামী লীগের প্রার্থী জহিরুল ইসলামের সমর্থকরা তাদের ওপর হামলা চালান। এতে ১৫ জন আহত হন। পরে আহতদের হাসপাতালে পাঠিয়ে বাড়ি ফেরার সময় আবারও আওয়ামী লীগ প্রার্থীর সমর্থকরা হামলা চালান। এতে তিনিসহ তার মেয়ে জান্নাত বেগম, ছেলে সুমনসহ ১০ জন আহত হয়ে ভোলা সদর হাসপাতালে চিকিৎসাধীন।

jagonews24

হামলার বিষয়টি অস্বীকার করেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী জহিরুল ইসলাম। তিনি বলেন, তার সমর্থকরা সকাল থেকে পশ্চিম ইলিশা ইউনিয়নের বিভিন্ন এলাকায় প্রচার-প্রচারণা চালাচ্ছিলেন। পরে স্বতন্ত্র প্রার্থীর বাড়ির সামনে প্রচারণা করতে গিয়ে প্রতিপক্ষের সমর্থকরা তাদের ওপর হামলা চালান। এতে তার ১৫ থেকে ২০ জন সমর্থক আহত হন। এদের মধ্যে দুইজনের অবস্থা আশঙ্কাজনক হলে উন্নত চিকিৎসার জন্য বরিশাল পাঠানো হয়েছে।

অন্যদিকে রাজাপুর ইউনিয়নের জনতা বাজার এলাকায় স্বতন্ত্র প্রার্থী রেজাউল হক মিঠু চৌধুরী (আনারস) প্রতীকের প্রচার-প্রচারণা করার সময় আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মিজানুর রহমানের সমর্থকরা হামলা চালিয়ে ১০ জনকে আহত করেন।

তবে অভিযোগ অস্বীকার করেছেন মিজানুর রহমান। তার দাবি, স্বতন্ত্র প্রার্থী নাটক করে তাদের ওপর দোষ চাপাচ্ছেন।

এ বিষয়ে ভোলা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এনায়েত হোসেন জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। তবে কোনো পক্ষ এখন পর্যন্ত থানায় লিখিত অভিযোগ করেনি।

বাংলা৭১নিউজ/এসএম

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com