শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
রোহিঙ্গা সংকট আমাদের নিরাপত্তার ঝুঁকি হয়ে দাঁড়িয়েছে ভাষাসৈনিক আব্দুল গফুর আর নেই পাচার হওয়া সম্পদ ফেরাতে আন্তর্জাতিক সহযোগিতা জোরদারের আহ্বান জলবায়ুঝুঁকিতে থাকা দেশগুলোতে বিনিয়োগের আহ্বান ফিলিস্তিনে অনতিবিলম্বে যুদ্ধবিরতির আহ্বান ড. ইউনূসের সব রাজনৈতিক দল এখন স্বাধীনভাবে মত প্রকাশ করতে পারছে: ড. ইউনূস স্বৈরাচারী শাসনব্যবস্থা থেকে মুক্তি এনে দিয়েছে ছাত্র-জনতা ডেঙ্গুতে আরও ২ জনের মৃত্যু, হাসপাতালে ৩২১ ‘মহানবীকে কটূক্তি সাম্প্রদায়িক সংঘাত তৈরির জঘন্য ষড়যন্ত্র’ গণহত্যা নিয়ে আইসিসিতে অভিযোগ করতে পারে বাংলাদেশ এক পদে দুই মেয়াদের বেশি না থাকার নির্দেশনা ক্রীড়া উপদেষ্টার কখন আওয়ামী লীগের রাজনীতি নিষিদ্ধ হবে, জানালেন নাহিদ অস্ত্র উঁচিয়ে গুলি করা রাসেল দুই গ্রুপের মামলাতেই আসামি হু হু করে বাড়ছে তিস্তার পানি জাপানের নতুন প্রধানমন্ত্রী হচ্ছেন শিগেরু ইশিবা তাদের রক্তদানে আমরা নতুন বিজয় দিবস পেয়েছি: সালাহউদ্দিন কানপুর টেস্ট চলাকালে বাংলাদেশের পতাকা পোড়াল বিশ্ব হিন্দু পরিষদ দেশবাসী নতুন করে দুর্নীতিবাজ-লুটেরা নেতৃত্ব মেনে নেবে না: জামায়াত ইন্দোনেশিয়ায় সোনার খনিতে ভূমিধস, নিহত ১৫ ইদ্রাকপুর কেল্লায় পরিদর্শনে গিয়ে যা বললেন আসিফ নজরুল

ভোট দিতে বাধা দেয়ায় নৌকার ৩ সমর্থকের কারাদণ্ড

মেহেরপুর প্রতিনিধি:
  • আপলোড সময় রবিবার, ৭ জানুয়ারী, ২০২৪
  • ৮ বার পড়া হয়েছে
দণ্ডপ্রাপ্ত তিনজনকে মেহেরপুর জেলা কারাগারে প্রেরণ করা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।

মেহেরপুর-১ আসনের মেহেরপুর সদর উপজেলার কলায়ডাঙ্গা ভোটকেন্দ্রে ভোটারদের বাধা দেয়া ও মারধরের দায়ে নৌকার সমর্থক তিনজনকে ৭ দিন করে কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত।

ভোটের দিন রোববার দুপুর ১২টার দিকে এ দণ্ডাদেশ দেন মেহেরপুর জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও নির্বাচনের ভ্রাম্যমাণ আদালতের দায়িত্বপ্রাপ্ত নির্বাহী ম্যাজিস্ট্রেট আবির হোসেন।

দণ্ডপ্রাপ্ত তিনজন হলেন নজরুল ইসলাম, নিয়ামত আলী ও ইউনুস আলী।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা যায়, কলাইডাঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রে ভোট দিতে গিয়েছিলেন স্থানীয় সংরক্ষিত মহিলা মেম্বার বুলবুলি খাতুন। ওই সময় নৌকা প্রতীকের সমর্থকরা তাকে বাধা দেন এবং মারধর করেন। ঘটনার সময় কেন্দ্র ও কেন্দ্রের আশপাশের দায়িত্বে থাকা আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা তিনজন নৌকা সমর্থককে আটক করেন।

ভোট প্রদানে বাধা দেয়ায় আটক তিনজনকে সাত দিন করে কারাদণ্ড দেয় ভ্রাম্যমাণ আদালত। দণ্ডপ্রাপ্ত তিনজনকে মেহেরপুর জেলা কারাগারে প্রেরণ করা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।

বাংলা৭১নিউজ/এসএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com