শনিবার, ২৯ জুন ২০২৪, ১১:১৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
গাজায় ৬ লাখেরও বেশি শিশু ৮ মাস ধরে স্কুলে যেতে পারছে না: জাতিসংঘ ভিনিসিউস জাদুতে বড় জয় ব্রাজিলের এসএসএফ সদস্যদের পেশাগত দক্ষতা বাড়ানোর আহ্বান রাষ্ট্রপতির ইসরায়েল লেবাননে হামলা চালালে ‘ধ্বংসকারী যুদ্ধ শুরু হবে’ সাগরে লঘুচাপ, বন্দরে ৩ নম্বর সতর্কসংকেত চট্টগ্রামে মার্কেটে ভয়াবহ আগুন, নিহত ৩ ভারত আমাদের পরীক্ষিত বন্ধু: ওবায়দুল কাদের বিষয় ছাড়া কীভাবে ডায়ালগ হবে? প্রধানমন্ত্রীকে ড. ইউনূসের প্রশ্ন সব ধরনের সবজির বাজার উচ্চমূল্যে স্থিতিশীল পাউবো’র ৮টি জোনের মধ্যে প্রথম স্থানে ফরিদপুর মুখোমুখি বিতর্কে বাইডেনের চেয়ে ট্রাম্প এগিয়ে আজ ফুটবলার রাউল গঞ্জালেজের জন্মদিন ‘খালেদা জিয়া স্বেচ্ছায় বেসরকারি হাসপাতালে গেছেন, দায় সরকারের না’ ৪০ লাখ ডলার জেতার আনন্দে হার্ট অ্যাটাক করলেন তিনি নতুন শিক্ষাক্রমে গ্রামের অভিভাবক খুশি, আপত্তি শহুরে বাবা-মায়ের আল-আকসার ইমামের বিরুদ্ধে সন্ত্রাসবাদের অভিযোগ আনল ইসরায়েল ডিএনসিসির অভিযানে ৬০টি অবৈধ স্থাপনা গুঁড়িয়ে ১০ বিঘা ভূমি উদ্ধার আমের রপ্তানি বাড়াতে কাজ করছে সরকার : কৃষিমন্ত্রী তিন সেতু থেকে টোল আদায় ১৪৭২ কোটি টাকা ফল ও সবজির রপ্তানি বাড়াতে পর্যাপ্ত এয়ার কার্গো চান ব্যবসায়ীরা

ভূঞাপুরে স্ত্রীকে শ্বাসরোধে হত্যা, স্বামী আটক

টাঙ্গাইল প্রতিনিধি:
  • আপলোড সময় বুধবার, ৬ এপ্রিল, ২০২২
  • ২২ বার পড়া হয়েছে

টাঙ্গাইলের ভূঞাপুরে নেশার টাকা না দেওয়ায় স্ত্রীকে হত্যার অভিযোগ উঠেছে স্বামী রুবেলের বিরুদ্ধে।

মঙ্গলবার (৫ এপ্রিল) রাতে উপজেলার ঘাটান্দী গ্রামের ভাড়া বাসায় এ ঘটনা ঘটে। পরে সকালে মরদেহ উদ্ধার করে রুবেলকে আটক করেছে পুলিশ। রুবেল ঘাটাইল উপজেলার গোরিশ্বর গ্রামের শুক্কুর আলীর ছেলে।

বাসার মালিক তারা তালুকদার জানান, বাসা ভাড়া নেওয়ার পর থেকে সুমাইয়া ও রুবেল মাঝে মধ্যে ঝগড়া করতেন। মঙ্গলবার রাতেও তাদের মধ্যে ঝগড়া হয়। পরে রাত ২টা দিকে রুবেলের চিৎকার শুনে বাইরে বের হই। তখন রুবেল জানায় তার স্ত্রী মারা গেছে। সন্দেহ হলে আশপাশের লোকজনদের খবর দেই। পরে খবর দিলে সকালে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে।

সুমাইয়ার মা শারমিন বেগম বলেন, রুবেল বিভিন্ন হোটেলে কাজ করতো। একদিন কাজ করলে দুইদিন বসে থাকতো সে। রুবেল যা রোজগার করতো তা দিয়ে নেশা করতো। সুমাইয়া অন্যের বাসায় কাজ করে সংসার চালিয়ে আসছিল। নিয়মিত কাজ করতে বলা ও নেশা করতে বাধা দেওয়ায় সুমাইয়ার সঙ্গে তার ঝগড়া হতো।

ভূঞাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ ফরিদুল ইসলাম জানান, ময়নাতদন্তের জন্য মরদেহ টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। নিহতের স্বামী রুবেলকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে প্রকৃত ঘটনা জানা যাবে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com