শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৯:৩৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সিলেটে মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা, একজনের মৃত্যু নিজেদের ট্যাংক থেকে ছোড়া গোলার আঘাতে ৫ ইসরায়েলি সেনা নিহত বৈশ্বিক চ্যালেঞ্জ মোকাবিলায় সংসদীয় কূটনীতি কার্যকর হাতিয়ার এআই ভিডিওর ফাঁদে ভারতের রাজনীতি কোরবানির চাহিদার চেয়ে ২২,৭৭,৯৭৩ অতিরিক্ত গবাদিপশু প্রস্তুত কক্সবাজারের আদলে সাজবে পতেঙ্গা ছিনতাই হতে যাওয়া ৫০ হাজার টাকা উদ্ধার করলেন ট্রাফিক পুলিশ সদস্য ‌‘হাসপাতালে দালালদের দৌরাত্ম্য বন্ধে ব্যবস্থা নেওয়া হবে’ কেস খেলবা আসো, নিপুণকে ডিপজল পর্যটন খাতে তুরস্ককে বিনিয়োগের আহ্বান মন্ত্রীর গাজায় ১৫ হাজারের বেশি শিশু নিহত বিদেশি ঋণনির্ভর প্রকল্পের অগ্রগতি জানানোর নির্দেশ প্রধানমন্ত্রীর রূপালী ইন্স্যুরেন্স কোম্পানির মুনাফা বেড়েছে পাপুলের শ্যালিকা ও দুই কর কর্মকর্তার বিরু‌দ্ধে দুদকের মামলা ‘কাক পোশাকে’ কানের লাল গালিচায় ভাবনা ভোট বর্জনের লিফলেট বিতরণকালে বিএনপির সাধারণ সম্পাদকসহ আটক ৩ বুদ্ধ পূর্ণিমা ঘিরে কোনো নিরাপত্তা ঝুঁকি নেই : ডিএমপি কমিশনার ‘মাদক সম্রাজ্ঞী’ লাবনীসহ গ্রেপ্তার ৭ ‘ডো‌নাল্ড লু ঘুরে যাওয়ায় বিএনপির মাথা খারাপ হয়ে গেছে’ রূপপুর-মেট্রোরেলসহ ১০ প্রকল্পেই বরাদ্দ ৫২ হাজার কোটি

‘ভুয়া প্রার্থী তালিকা প্রকাশে ইন্ধন দিচ্ছে সরকারী এজেন্সিগুলো’

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ২১ সেপ্টেম্বর, ২০১৮
  • ১৯৯ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: আসন্ন জাতীয় নির্বাচনকে কেন্দ্র করে বিএনপির ভুয়া প্রার্থী তালিকা প্রকাশে সরকারি এজেন্সিগুলো ইন্ধন দিচ্ছে বলে অভিযোগ করেছেন দলটির স্থায়ী কমিটির সদস্য ও ২০দলীয় জোটের সমন্বয়ক নজরুল ইসলাম খান। গনমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তিনি এ অভিযোগ করেন।

বিবৃতিতে নজরুল ইসলাম খান বলেন, কিছুদিন ধরে কয়েকটি সংবাদপত্রে আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে নিয়ে সম্পূর্ণ হীন উদ্দেশ্যে দেশব্যাপী সংসদীয় এলাকাগুলোতে বিএনপি’র নামে প্রার্থী তালিকা প্রকাশের ঘটনায় আমরা বিস্মিত ও হতবাক হয়েছি।

সংবাদপত্রে প্রকাশিত উক্ত প্রার্থী তালিকা সম্পূর্ণভাবে ভূয়া ও  মনগড়া। এধরণের মিথ্যা ও আজগুবি খবর প্রকাশে সরকারী এজেন্সীগুলো ইন্ধন দিচ্ছে বলে আমরা মনে করি।

আগামী জাতীয় সংসদ নির্বাচনে বিএনপি’র প্রার্থী তালিকা নিয়ে প্রকাশিত বানোয়াট সংবাদ পরিবেশন করার উদ্দেশ্যই হচ্ছে বিএনপিসহ ২০ দলীয় দলীয় জোটের নেতাকর্মীদের মধ্যে বিভ্রান্তি সৃষ্টি করা। প্রকৃত তথ্য না জেনে এধরণের সংবাদ প্রচার ও প্রকাশ থেকে বিরত থাকার জন্য আমি গণমাধ্যমের সাংবাদিকদের প্রতি জোর আহবান জানাচ্ছি। সূত্র: মানবজমিন।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com