রবিবার, ১৯ মে ২০২৪, ০৫:৩৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
স্বর্ণের দাম আরও বাড়ল এবার পোশাকে নায়িকাদের নাম ফুটিয়ে হাজির ভাবনা সোনালী আঁশের সুদিন ফিরিয়ে আনতে চাই: পাটমন্ত্রী অনিয়ম এড়াতে মোবাইল অ্যাপে চাল বিক্রি ৩০ দিনের মধ্যে শহীদ আনোয়ারা উদ্যান ফেরতের দাবি মাগুরায় রেলপথ শিগগিরই চালু হবে : রেলমন্ত্রী যিনি দেশ বিক্রি করতে চেয়েছিল আপনি তো ওনারই সন্তান হেফাজত নেতা মামুনুল হক ডিবিতে যেকোনো চ্যালেঞ্জ মোকাবেলায় পুলিশ প্রস্তুত: আইজিপি সুবিধাবঞ্চিত শিশুদের মধ্যে স্কুলসামগ্রী বিতরণ শাহ্জালাল ইসলামী ব্যাংকের জাল ভোট পড়লেই কেন্দ্র বন্ধ: ইসি হাবিব ইসলামী ব্যাংকের সঙ্গে অ্যাস্ট্রা এয়ারওয়েজের চুক্তি স্বাক্ষর ইসলামী ব্যাংকের মাসব্যাপী ক্যাম্পেইন শুরু ডেপুটি গভর্নর বাংলাদেশ ব্যাংকে গণমাধ্যমকর্মীদের প্রবেশে বাধা নেই বেনাপোল-পেট্রাপোল দিয়ে ভারত ভ্রমণে তিনদিনের নিষেধাজ্ঞা ঢাবিতে বিষমুক্ত ফল নিশ্চিতের দাবিতে মানববন্ধন গোপালগঞ্জের সেপটিক ট্যাংকে শ্বাসরুদ্ধ হয়ে ২ শ্রমিক নিহত দিল্লির তাপমাত্রা ৪৭ ডিগ্রি ছাড়িয়েছে ভোট বর্জনই বিএনপির আন্দোলন: এ্যানি আফগানিস্তানে বন্যায় ৫০ জনের মৃত্যু

ভাষণ দিতে যেয়ে অজ্ঞান সিঙ্গাপুরের প্রধানমন্ত্রী

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ২২ আগস্ট, ২০১৬
  • ১১৬ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ডেস্ক: ভাষণ দেওয়ার সময় গিয়ে জ্ঞান হারিয়ে ফেলেছেন সিঙ্গাপুরের প্রধানমন্ত্রী লি সিন লুং। প্রজাতন্ত্র দিবস উপলক্ষে রোববার রাতে একটি অনুষ্ঠানে ভাষণ দিচ্ছিলেন তিনি।

রোববার রাতের অনুষ্ঠানে প্রায় দুই ঘন্টা টানা বক্তব্য রাখেন প্রধানমন্ত্রী লি সিন লুং। টেলিভিশনে অনুষ্ঠানটি সরাসরি সম্প্রচার করা হচ্ছিল। এসময় প্রধানমন্ত্রী জ্ঞান হারিয়ে ফেলেন। প্রধানমন্ত্রীর নিরাপত্তা রক্ষীরা দ্রুত তাকে মঞ্চ থেকে সরিয়ে নিয়ে আসে। এসময় অনুষ্ঠানের অতিথিরা উদ্বিগ্ন হয়ে অপেক্ষা করছিলেন। প্রায় ১ ঘন্টা ২০ মিনিট পর কিছুটা সুস্থ হয়ে প্রধানমন্ত্রী ফের মঞ্চে ফিরে আসেন এবং তার বক্তব্য শেষ করেন।

প্রধানমন্ত্রীর কার্যালয় জানিয়েছে, শরীরে পানি শূন্যতা, অতিরিক্ত তাপ ও দীর্ঘ সময় দাঁড়িয়ে থাকার কারণে অসুস্থ হয়ে পড়েছিলেন প্রধানমন্ত্রী। তবে তার হৃদযন্ত্র সুস্থ রয়েছে।

মঞ্চে ফিরে প্রধানমন্ত্রী বলেন, ‘অপেক্ষার জন্য আপনাদের ধন্যবাদ। আমি সবাইকে উদ্বিগ্ন করে ফেলেছি।’

তিনি বলেন, ‘একসঙ্গে এতো চিকিৎসক কখনো আমাকে ঘিরে ধরেনি। তারা মনে করছে আমি সুস্থ আছি। তবে যাই হোক না কেন অনুষ্ঠান শেষে আমি পুরো দেহের পরীক্ষা করাবো।’

৬৪ বছর বয়সী লি সিন ২০০৪ সাল থেকে সিঙ্গাপুরের ক্ষমতায় রয়েছেন। গত বছর প্রস্টেট গ্রন্থি অপসারণ করতে সার্জারি করেন তিনি। লির বাবা লি কুয়ান ইউ তিন দশক দেশটির প্রধানমন্ত্রীর দায়িত্ব পালন করেছিলেন। তিনি সিঙ্গাপুরের প্রথম প্রধানমন্ত্রীও ছিলেন।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com