বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০১:১৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সাতক্ষীরায় পাউবো’র কাজে দূর্নীতি: ব্যবস্থা নেওয়ার নির্দেশ প্রতিমন্ত্রীর স্লোভাকিয়ার প্রধানমন্ত্রীকে লক্ষ্য করে গুলি, অবস্থা আশঙ্কাজনক টিসিবির জন্য ১০ হাজার টন মসুর ডাল কিনছে সরকার কিশোরীকে ধর্ষণের পর হত্যা, মৌলভীবাজারে দুজনের মৃত্যুদণ্ড রোহিঙ্গা ক্যাম্পে নাশকতা চালাতে পাহাড়ে আস্তানা গাড়েন আরসা সদস্যরা দুরারোগ্য রোগে আক্রান্তদের দ্রুত আর্থিক সহায়তা দেওয়ার সুপারিশ ২য় ধাপের চূড়ান্ত ফল প্রকাশ, উত্তীর্ণ ৫৪৫৬ প্রার্থী ফের চোখ রাঙাচ্ছে ডেঙ্গু, একদিনে কাড়লো ৩ প্রাণ খালে ময়লা ফেললে শাস্তিমূলক ব্যবস্থা নেওয়া হবে: মেয়র আতিক ঈদের আগে শ্রমিকদের বেতন-বোনাস দেওয়ার সিদ্ধান্ত বিশ্বকাপ খেলতে রাতে দেশ ছাড়ছে বাংলাদেশ দল গাইবান্ধায় ধান কাটার সময় বজ্রপাতে দুইজনের মৃত্যু বাংলাদেশ ব্যাংকে প্রবেশে নিষেধাজ্ঞা প্রত্যাহার না হলে কঠোর আন্দোলন জাল জন্মনিবন্ধন তৈরি চক্রের দুই সদস্য গ্রেপ্তার কুড়িল বিশ্বরোডে পোশাক শ্রমিকদের অবরোধ, তীব্র যানজট দেশের ১৩ গুণীজনকে সম্মাননা প্রদানের উদ্যোগ রাষ্ট্রীয় চুক্তির মাধ্যমে এক লাখ ৭০ হাজার টন সার কিনবে সরকার খুলনা বিভাগে বিদ্যুতের ২৫টি উপকেন্দ্র, ব্যয় হবে ৬০৮ কোটি টাকা বাংলাদেশের সঙ্গে সম্পর্ক আরও ঘনিষ্ঠ করতে চায় যুক্তরাষ্ট্র আত্মসমালোচনা ছাড়া প্রকৃত মানুষ হওয়া সম্ভব নয়: ধর্মমন্ত্রী

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ফুলের তোড়া পাঠিয়েছেন

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ৩০ সেপ্টেম্বর, ২০১৬
  • ১০৫ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ডেস্ক: ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে ফুলের তোড়া ও শুভেচ্ছা কার্ড পাঠিয়েছেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার শুভ কামনা করে পাঠানো ফুলের তোড়া ও শুভেচ্ছা কার্ড ওয়াশিংটন ডিসিতে বাংলাদেশ দূতাবাসের কাছে হস্তান্তর করেছে ভারতীয় দূতাবাস। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বর্তমানে যুক্তরাষ্ট্রের ভার্জিনিয়ায় অবস্থান করছেন। আজ এখানে প্রাপ্ত এক বার্তায় এ কথা বলা হয়।

এর আগে ভারতের প্রধানমন্ত্রী এক চিঠিতে কঠিন সময়ে আশার বাতিঘর হিসেবে উল্লেখ করে বাংলাদেশের জনগণের সাহসিকতাপূর্ণ নেতৃত্বদানের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভূয়সী প্রশংসা করেন।

মোদি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে লেখেন, আপনার সক্ষম দায়িত্বশীল নেতৃত্বে বাংলাদেশ উন্নয়ন থেকে নিরাপত্তা, সকল ক্ষেত্রে দ্রুত অগ্রগতি এবং সকল জনগণকে শান্তি ও সমৃদ্ধির দিকে এগিয়ে নিয়ে গেছে।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com