বুধবার, ০২ অক্টোবর ২০২৪, ০২:১৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ইমিগ্রেশন পার হননি, অবৈধ পথে ভারত পালিয়েছেন আসাদুজ্জামান ঝোড়ো হাওয়ার আভাস, সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্ক সংকেত পরিস্থিতি মনিটর করছি, আশা করছি সবাই শান্ত হবে: শ্রম সচিব ক্ষেপণাস্ত্র হামলার আগে ইসরায়েলে ভয়াবহ বন্দুক হামলা, নিহত ৮ জিবুতি উপকূলে অভিবাসনপ্রত্যাশীবাহী নৌকা ডুবে নিহত ৪৫ বিস্ফোরক মামলায় খালাস পেলেন মির্জা ফখরুলসহ বিএনপির ৮ নেতা কলেজ ছাত্রকে হাত-পা বেঁধে ছাদ থেকে ফেলে হত্যা বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে হামলাকারী তিন যুবলীগ নেতা গ্রেফতার ছয় সংস্কার কমিশনের রিপোর্টের পর নির্বাচনের রোডম্যাপ ইসরায়েলের বিমানঘাঁটিতে আঘাত হেনেছে ইরানের ক্ষেপণাস্ত্র লেবানন থেকে দেশে ফেরার আকুতি বাংলাদেশিদের ৪৮ ঘণ্টা বন্ধ থাকবে তিতাসের প্রি-পেইড রিচার্জ সেবা আশুলিয়ায় সড়ক আটকে শ্রমিকদের বিক্ষোভ, যানজট অক্টোবর মাসের এলপিজির দাম নিয়ে সিদ্ধান্ত বিকেলে ইসরায়েলে হামলার পর ইরান, গাজা, লেবানন ও ইরাকে উৎসব সাবেক প্রধানমন্ত্রীর মুখ্য সচিবসহ গ্রেফতার ৩ বিমসটেক সম্মেলনে মোদির সঙ্গে সাক্ষাৎ হতে পারে ড. ইউনূসের দক্ষিণ সিটিতেও নাগরিক সনদ দেবেন আঞ্চলিক নির্বাহী কর্মকর্তারা ‘থ্রি ইডিয়টসের’ বাস্তব ফুংসুখ ওয়াংড়ুকে আটক করলো পুলিশ মিয়ানমার সীমান্তে মাইন বিস্ফোরণে বাংলাদেশি আহত

ভারতকে হারালে সাকিবদের সঙ্গে নৈশ ভোজে যাবেন পাকিস্তানি অভিনেত্রী

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় বৃহস্পতিবার, ১৯ অক্টোবর, ২০২৩
  • ২৫ বার পড়া হয়েছে
বিশ্বকাপে ভারতের বিপক্ষে এখনো জয়ের খাতা খুলতে পারেনি পাকিস্তান। গত শনিবার চলতি বিশ্বকাপের প্রথম পর্বের ম্যাচেও পাকিস্তানকে বড় ব্যবধানে হারিয়েছেন রোহিত শর্মারা। এমন জয়ের পর আকাশে উড়ছে ভারত। তবে পাকিস্তানি অভিনেত্রী সেহের শিনওয়ারি মনে করেন, পাকিস্তানের হারের প্রতিশোধ নেবে বাংলাদেশ, ভারতের মাটিতেই তাদের নিচে নামিয়ে আনবে টাইগাররা।
আর যদি ভারতকে হারাতে পারেন সাকিবরা, তাহলে ঢাকায় এসে টাইগারদের সঙ্গে নৈশ ভোজে যাবেন এই অভিনেত্রী।আজ বৃহস্পতিবার পুনেতে ভারতের বিপক্ষ মাঠে নামবে বাংলাদেশ। এর আগে ১৫ অক্টোবর মাইক্রো ব্লগিং সাইট ‘এক্সে’ (আগের টুইট) এসে এমন ইচ্ছা প্রকাশ করেন শিনওয়ারি। তিনি লেখেন, ‘ইনশাআল্লাহ, আমার বাংলাদেশি বন্ধুরা প্রতিশোধ নেবে।
বাংলাদেশ যদি ভারতকে এই ম্যাচে হারিয়ে দেয়, তাহলে আমি ঢাকায় যাব। সেখানে গিয়ে বাংলাদেশি ছেলেদের সঙ্গে নৈশ ভোজে মাছ খাব।’নৈশ ভোজে যাওয়ার ঘোষণা দিয়েই থেমে থাকেননি শিনওয়ারি। বাংলাদেশের জয় নিয়ে বেশ আত্মবিশ্বাসী তিনি।
১৮ অক্টোবর রাতে আরো এক পোস্টে বাংলাদেশের চিরায়ত স্লোগান ‘জয় বাংলা’ লিখে একটি জয়সূচক ইমো দিয়েছেন সেহার। যেখানে বাংলাদেশের পতাকার ইমোও ছিল।সেহারের জন্ম পাকিস্তানের হায়দরাবাদে। ২০১৪ সালে কমেডি ধারাবাহিক ‘সইর সওয়া সইর’-এ অভিনয়ের মাধ্যমে অভিনয়ে অভিষেক হয় সেহারের। ২০১৫ সালে টেলিভিশনে মর্নিং শো করতেন সেহার।
সেই শো বিপুল জনপ্রিয়তা পায়। ওই শোয়ের হাত ধরেই ঘরে ঘরে পরিচিতি পান এই অভিনেত্রী।
বাংলা৭১নিউজ/এসএম

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com