বুধবার, ০২ অক্টোবর ২০২৪, ১০:২৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
বিমসটেক সম্মেলনে মোদির সঙ্গে সাক্ষাৎ হতে পারে ড. ইউনূসের দক্ষিণ সিটিতেও নাগরিক সনদ দেবেন আঞ্চলিক নির্বাহী কর্মকর্তারা ‘থ্রি ইডিয়টসের’ বাস্তব ফুংসুখ ওয়াংড়ুকে আটক করলো পুলিশ মিয়ানমার সীমান্তে মাইন বিস্ফোরণে বাংলাদেশি আহত দেশে যত অন্যায় হয়েছে তার ৯০ ভাগ করেছেন শেখ হাসিনা: কাদের সিদ্দিকী জ্যোতি জাহাজে অগ্নিকাণ্ড : ৭ সদস্যের তদন্ত কমিটি গঠন অক্টোবরে ঘূর্ণিঝড়-বন্যার শঙ্কা প্রধান উপদেষ্টার সঙ্গে সেনাপ্রধানের সাক্ষাৎ টিআইবির বিবৃতি প্রসঙ্গে যা বলল হেফাজতে ইসলাম পাচার হওয়া অর্থ ফেরাতে ইইউ প্রতিনিধিদলের সঙ্গে দুদকের বৈঠক ইসরায়েলকে থামাতে যে পদক্ষেপের পরামর্শ দিলেন এরদোয়ান পুলিশ দেখে সিএনজি থেকে যাত্রীর চিৎকার, ধরা পড়ল তিন ছিনতাইকারী জয়-পুতুল-ববির ব্যাংক অ্যাকাউন্ট জব্দ ডিএমপির পাঁচ ডিসিকে বদলি-পদায়ন ডেঙ্গুরোগী বেশি দক্ষিণ সিটিতে, ঢাকার বাইরে শীর্ষে চট্টগ্রাম আরও ৩০ মেডিকেল ডিসপেনসারি উদ্বোধন সেনাপ্রধানের মহানবি (সা.)-কে নিয়ে কটূক্তিকারী যুবক গ্রেপ্তার থাইল্যান্ডে বাসে আগুন লেগে ২২ শিক্ষার্থীর মৃত্যুর শঙ্কা সাবেক হুইপ মাহবুব আরা গিনি তিন দিনের রিমান্ডে সাবেক এমপি নাজিমকে হত্যার চেষ্টা : ৫ দিনের রিমান্ডে জ্যাকব

ভান্ডারিয়া পৌরসভা নির্বাচনে ভোটারদের দীর্ঘ সারি, বহিরাগতদের উৎপাত

বরিশাল প্রতিনিধি:
  • আপলোড সময় সোমবার, ১৭ জুলাই, ২০২৩
  • ২৩ বার পড়া হয়েছে

আজ সোমবার (১৭ জুলাই) ভান্ডারিয়া পৌরসভা নির্বাচনে প্রথম ভোট হচ্ছে। এতে ভোটারদের দীর্ঘ সারি দেখা গেছে। ইভিএম পদ্ধতিতে ভোটগ্রহণ হওয়ায় ধীর গতি লক্ষ্য করা যাচ্ছে। 

এ পৌরসভার ৯টি কেন্দ্র পরিদর্শন করে দেখা গেছে, ভোটারদের সরব উপস্থিতি ও আইনশৃঙ্খলা বাহিনীর তৎপরতার ফলে বড় ধরনের কোনো দুর্ঘটনা ঘটেনি এখন পর্যন্ত। তবে প্রায় সব কেন্দ্রেই ভুয়া এজেন্টসহ বিভিন্ন লোকজন কেন্দ্রে ঢুকে ভোটারদের নানাভাবে প্রবাহিত করছে।  

২০১৫ সালে পৌরসভা গঠনের পর এবারই প্রথম ভোট হচ্ছে। দীর্ঘ ৮ বছর প্রশাসক দিয়ে চলেছে ভান্ডারিয়া পৌরসভার কার্যক্রম। এ নির্বাচনে মেয়র পদে মোট ৪ জন প্রার্থী ছাড়াও ৯টি ওয়ার্ডে সাধারণ কাউন্সিলর ৩৯ জন ও সংরক্ষিত কাউন্সিরর পদে ১৩ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন। ইভিএম পদ্ধতিতে অনুষ্ঠিত এ নির্বাচনে মোট ভোটার সংখ্যা ২২ হাজার ৪১৫ জন। এদের মধ্যে পুরুষ ১১ হাজার ২৩৬ জন এবং নারী ভোটার ১১ হাজার ১৭৯ জন। মোট ৯টি কেন্দ্রের ৬৮টি বুথে এ নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। 

বাংলা৭১নিউজ/এসএইচবি

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com