শনিবার, ১১ মে ২০২৪, ০১:৩৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
চাকরি দেওয়ার কথা বলে অর্থ আত্মসাৎ, দুই কনস্টেবল বরখাস্ত বঙ্গবন্ধু রেলসেতুর উদ্বোধন ডিসেম্বরে ইসরায়েল হয়তো গাজায় আন্তর্জাতিক আইন লঙ্ঘন করেছে: যুক্তরাষ্ট্র ইউএস ট্রেড শো-এ ইসলামী ব্যাংকের স্টল উদ্বোধন রোহিঙ্গা ক্যাম্পে যুবককে গুলি করে হত্যা ঢাবিতে ১৪তম জাতীয় স্নাতক গণিত অলিম্পিয়াডের সমাপ্তি উন্নয়ন পরিকল্পনা হতে হবে পরিবেশবান্ধব ও ব্যয় সাশ্রয়ী: প্রধানমন্ত্রী সকালে রাজধানীতে ৮৭ মিলিমিটার বৃষ্টিপাত খাদ্যের নিশ্চয়তা ও আর্থসামাজিক উন্নয়নই আমাদের লক্ষ্য: প্রধানমন্ত্রী নড়াইলে গুলিবিদ্ধ আওয়ামী লীগ নেতার মৃত্যু বাংলাদেশ সিরিজের সূচি প্রকাশ করল ওয়েস্ট ইন্ডিজ সকালের বৃষ্টিতে ঢাকার বিভিন্ন সড়কে জলাবদ্ধতা হায়দার আকবর খান রনো মারা গেছেন জাতিসংঘে পূর্ণ সদস্য হওয়ার যোগ্যতার স্বীকৃতি পেলো ফিলিস্তিন নরসিংদীতে বাস-মাইক্রোবাস সংঘর্ষে নিহত ২ রাশিয়ায় সেতু থেকে নদীতে বাস পড়ে নিহত ৭ নিয়ন্ত্রণ হারিয়ে চায়ের দোকানে লরি, নিহত ২ শেষ দিনে ভিসার অপেক্ষায় ৩২ হাজার হজযাত্রী পৃথিবীতে আঘাত হানল শক্তিশালী সৌরঝড় ‘অসাম্প্রদায়িকতার প্রতীক পহেলা বৈশাখ আমাদের মূল চালিকাশক্তি’

ভাতিজার ছুরির আঘাতে মৃত্যু

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ১৬ মার্চ, ২০১৮
  • ১৪৬ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ফরিদপুর প্রতিনিধি: জমি-জমা বিরোধের জের ধরে ভাতিজার ছুরির আঘাতে চাচার মৃত্যু হয়েছে, এসময় আহত হয়েছে আরো দুই জন। ঘটনাটি ঘটেছে ফরিদপুরের মধুখালী উপজেলার রায়পুর ইউনিয়নের গদারধর গ্রামে।

মধুখালী থানার ওসি মিজানুর রহমান জানান, শুক্রবার সকালে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে রায়পুর ইউনিয়নের গদারধর গ্রামে রমজান ফকিরের ছেলে হাফিজ ফকির ও মফিজ ফকিরের সাথে কথা কাটা-কাটি এক পর্যায়ে চাচা আব্দুল ফকির (৫৫)কে ছুরি দিয়ে কুপালে সে গুরুত্ব আহত হয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে সেখানে তার মৃত্যু হয়।
তিনি আরো বলেন, এই ঘটনায় অভিযুক্তদের ধরতে পুলিশ অভিযান শুরু করেছে।

মধুখালীর রায়পুর ইউপির চেয়ারম্যান আব্দুল মোতালেব মৃধা জানান, ওই পরিবারের মধ্যে দীর্র্ঘ দিন ধরে জমি-জমা নিয়ে বিরোধ ছিলো। এই বিষয় নিয়ে সকালে চাচা আব্দুল ফকিরের সঙ্গে ভাতিজা হাফিজ ও মফিজের বাগবিতান্ড হয়। পরে চাচা ভাতিজার মধ্যে মারা মারি হয়। তখন আহত হয় আক্কাস ফকির ও তার স্ত্রী খাদেজা বেগম। আহতদের ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে ।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com