রবিবার, ১২ মে ২০২৪, ০৩:৪৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
আওয়ামী লীগ নয়, দেশ চালাচ্ছে অদৃশ্য শক্তি: মির্জা ফখরুল শাহ্জালাল ইসলামী ব্যাংকের ২৩ বছর পূর্তি উদযাপন ইসলামী ব্যাংকের বরিশাল জোনের কর্মকর্তা সম্মেলন অনুষ্ঠিত বিরোধীদের শেষ করে দিতে চান মোদী: কেজরিওয়াল কুয়েতে অবৈধভাবে প্রবেশের দায়ে পাঁচ বাংলাদেশি গ্রেফতার চিকিৎসাহীনতা : বাত-ব্যথায় ‘অল্প’ বয়সেই ‘বৃদ্ধ’ হচ্ছে মানুষ সরকার সিন্দাবাদের দৈত্য হয়ে জনগণের কাঁধে চেপে বসেছে প্রভাবশালীদের ভয়ে প্রভাবিত হওয়া যাবে না: ইসি রাশেদা শাহবাগ থেকে অবরোধকারীদের সরিয়ে দিলো পুলিশ, আটক ১৩ মোহামেডানকে হারিয়ে কিংসের পঞ্চম শিরোপা কেনা সনদের তালিকা প্রস্তুত, জমা দেওয়া হবে কারিগরি বোর্ডে : হারুন বৃষ্টিতে ঢাকার বাতাসে দূষণ কমেছে একমাত্র নির্বাচনের মাধ্যমেই সরকার পরিবর্তন সম্ভব : হানিফ পল্টনে কুড়িয়ে পাওয়া শপিংব্যাগে ককটেল বিস্ফোরণে কিশোর আহত তিন সঞ্চালন লাইন চালু করল পিজিসিবি কোথাও জলাবদ্ধতা হলে হটলাইনে কল করতে বললেন মেয়র কুয়েতে রাজনৈতিক অস্থিরতা, সংসদ ভেঙে দিলেন আমির চাঁপাইনবাবগঞ্জে আগাম আমের বাগান বিক্রিতে হিমশিম বঙ্গবন্ধুর সমাধিতে সেতু মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির শ্রদ্ধা অ্যামেক্স, সিটিম্যাক্স কার্ড থেকেও ‘অ্যাড মানি’ করা যাচ্ছে বিকাশে

ব্রাজিলে ফুটবল ক্লাবে আগুন, নিহত দশ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ৮ ফেব্রুয়ারী, ২০১৯
  • ৭০ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ডেস্ক: ব্রাজিল তো বটেই, বিশ্বের অন্যতম সেরা একটি ক্লাবের নাম ফ্লামেঙ্গো। বহু ফুটবলার এই ক্লাব থেকে উঠে এসে বিশ্ব মাতিয়েছেন। বর্তমানে রিয়াল মাদ্রিদ মাতানো ভিনিসিয়াস জুনিয়রের আঁতুড়ঘরও এই ফ্লামেঙ্গো। সেই ক্লাবে ভয়াবহ আগুন লেগে প্রাণ গেছে ১০ জনের!

শুক্রবার স্থানীয় সময় ভোর ৫টা ১০মিনিটে আগুণ লাগে ফ্লামেঙ্গোর একাডেমি ভবনের ডরমিটরিতে। এসময় ঘুমিয়ে ছিলেন একাডেমির তরুণ ফুটবলাররা, যাদের বেশিরভাগের বয়স ১৪ থেকে ১৭ বছরের মধ্যে। আগুন দ্রুত ছড়িয়ে পড়ায় প্রাণহানি বেড়েছে।

মাত্র দুই মাস আগে রিও ডি জেনেরিওর নিনহো ডে উরুবু গ্রামে অবস্থিত এই একাডেমি ভবনকে সম্প্রসারিত করে ফ্লামেঙ্গো। আগুনের তাণ্ডব এতটাই ছিল যে, নিয়ন্ত্রণে আনতে সময় লেগেছে দুই ঘণ্টা। কী কারণে এমন দুর্ঘটনা তার কারণ এখনো বের করতে পারেননি উদ্ধারকর্মীরা।

নিহতদের পরিচয় এখনো জানা যায়নি। গুরুতর অগ্নিদগ্ধ অবস্থায় তিনজনকে স্থানীয় হাসপাতালে নেয়া হয়েছে। নিহতের সংখ্যা আরও বাড়তে পারে বলেও আশঙ্কা প্রকাশ করছে স্থানীয় সংবাদমাধ্যম গ্লোবো।

বাংলা৭১নিউজ/এসএম

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com