মঙ্গলবার, ০৮ অক্টোবর ২০২৪, ১০:৫০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
মিরপুর-১০ মেট্রো স্টেশন চালু হবে এ মাসেই সাবেক সেনা সদস্য হত্যায় ৯ জনের যাবজ্জীবন ইতা‌লি ভিসাপ্রার্থীদের যে বার্তা দি‌লেন পররাষ্ট্র উপ‌দেষ্টা ময়মনসিংহে ‘চাঁদাবাজ’ রানাসহ ৬ আ. লীগ নেতা গ্রেপ্তার নিরাপদ খাদ্য পেতে অ্যান্টিবায়োটিকের ব্যবহার কমাতে হবে ছয়দিন বন্ধ থাকবে সোনামসজিদ স্থলবন্দর টি-টোয়েন্টি থেকে মাহমুদউল্লাহর অবসর ঘোষণা শেখ হাসিনা কোথায় আছেন, জানালেন ছেলে জয় সাবেক রেলমন্ত্রী মুজিবুলসহ ৪ জনের দুর্নীতির অনুসন্ধান শুরু পিএসসির চেয়ারম্যানসহ সব সদস্যের পদত্যাগ জামিন পেলেন সাবের হোসেন চৌধুরী, কারামুক্তিতে বাধা নেই বাংলাদেশে মানবাধিকার সুরক্ষিত দেখতে চায় যুক্তরাষ্ট্র: মিলার সাইবার নিরাপত্তা আইন বাতিল করতে হবে: ড. ইফতেখারুজ্জামান শাহ্জালাল ইসলামী ব্যাংকে প্রবেশনারি অফিসারদের ফাউন্ডেশন ট্রেনিং কোর্স শুরু দুর্গাপূজার ছুটি বাড়িয়ে প্রজ্ঞাপন মন্ত্রী-এমপিরা কার ইঙ্গিতে পালালো তাদের শ্বেতপত্র প্রকাশ করুন: ফারুক মোটরসাইকেলের ইঞ্জিনেই চলবে হেলিকপ্টার! তাপসী তাবাসসুমকে আদালতে হাজির হতে নির্দেশ নেত্রকোণায় লাখ মানুষ পানিবন্দি, এক মৃত্যু আন্দোলন দমাতে অস্ত্র ব্যবহার, যুবলীগ কর্মী আরাফাত গ্রেপ্তার

ব্রহ্মাস্ত্রর রেকর্ড ভাঙল পাঠান, যা বললেন আলিয়া

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় বুধবার, ১ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৩০ বার পড়া হয়েছে

বক্স অফিসে রীতিমতো ঝড় তুলছে পাঠান। একের পর এক রেকর্ড ভেঙে দিচ্ছে সিনেমাটি। ছয় দিনে ছবিটি প্রায় ৬০০ কোটির ব্যবসা করে ফেলেছে। 

মঙ্গলবার এ ছবির সফলতা নিয়ে মুখ খুললেন আলিয়া ভাট ও বরুণ ধাওয়ান। তারা এ ছবিটিকে বলিউডের সব থেকে বড় ব্লকব্লাস্টার বলে অ্যাখ্যা দিয়েছে।

জি সিনে অ্যাওয়ার্ড অনুষ্ঠানে আলিয়া ও বরুণকে একসঙ্গে পারফরম করতে দেখা যাবে। এ অ্যাওয়ার্ড অনুষ্ঠানের প্রেস কনফারেন্স অনুষ্ঠিত হয়। সেখানে পাঠানের বিষয় নিজের মতামত জানান আলিয়া। বক্স অফিসে ব্রহ্মাস্ত্র ছবির রেকর্ড ভেঙে দিয়েছে পাঠান, সেই বিষয়ে নিজের মতো জানান তিনি।

তিনি বলেন, একজন শিল্পী হিসেবে তাদের মধ্যে এত বিভেদ থাকে না। 

ছবির বিরোধীদের বিষয় কথা বলতে গিয়ে আলিয়া বলেন, আমার মনে হয় না আমাদের মধ্যে এতটা আগ্রাসন। আমরা কাজ করতে পেরেই ধন্য, আমরা আমাদের স্বপ্ন নিয়ে বাঁচি, এটিই যথেষ্ট। আমি মনে করি, আমরা দর্শকদের কাছে নিজেদের সমর্পণ করি, আর এর পর তারা আমাদের নিয়ে, আমাদের বিষয়ে যা খুশি ভাবতে বা বলতে পারেন। আমরা যতক্ষণ তাদের বিনোদন দেওয়ার কাজ করছি, ততক্ষণ সেটি ভালোভাবে করার চেষ্টা করব।

পাঠানের বিষয়ে অভিনেত্রী বলেন, এ ইন্ডাস্ট্রির একজন হয়ে ভীষণ খুশি। কারণ পাঠান কেবল ব্লকব্লাস্টার ছবি নয়; বরং এটি ভারতীয় সিনেমার সব থেকে বড় ব্লকব্লাস্টার ছবি। আমার মনে হয় সবার অন্তত একবার করে এ ছবিটার জন্য হাততালি দেওয়া উচিত। এমন মুহূর্তের জন্য আমরা কৃতজ্ঞ। এবং প্রার্থনা করি এ মুহূর্তগুলো যেন বারবার ফিরে আসে, স্থায়ী হয়।

এক সাংবাদিক যখন অভিনেত্রীকে তার ছবি এবং পাঠানের তুলনা করে বলেন যে পাঠান ব্রহ্মাস্ত্রর সব রেকর্ড ভেঙে দিয়েছে। এ বিষয়ে অভিনেত্রী বলেন, সব ছবির উচিত সব ছবির রেকর্ড ভাঙা। আমি ভীষণ খুশি এতে।

আলিয়া ভাট অভিনীত ব্রহ্মাস্ত্র পার্ট ওয়ান: শিবার পরিচালনা করেছিলেন অয়ন মুখোপাধ্যায়। এ ছবিতে অমিতাভ বচ্চন, রণবীর কাপুর, নাগার্জুন, মৌনি রায় প্রমুখকে দেখা গিয়েছিল। ছবিটি বিশ্বজুড়ে ৪২৫ কোটি টাকা আয় করেছে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com