সোমবার, ১৩ মে ২০২৪, ০২:০১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
নিজের সাজা অন্যকে দিয়ে খাটানো যুবলীগ নেতা কারাগারে রাশিয়ায় ইউক্রেনের ক্ষেপণাস্ত্রের আঘাতে নিহত ১৫ প্রযুক্তিতে জনশক্তি গড়তে ফ্রান্সের সঙ্গে চুক্তি চায় বাংলাদেশ ক্যাম্পে রোহিঙ্গা হেড মাঝিকে তুলে নিয়ে গুলি করে হত্যা বজ্রপাতে ক্ষয়ক্ষতি ও প্রাণহানি কমাতে কাজ করে যাচ্ছে সরকার সাংবাদিক, শিল্পী সাহিত্যিকদের নামেও সড়কের নামকরণ করবে জাল সনদের মামলায় ফাঁসলেন বিআরটিএ কর্মকর্তা তানভীর আবারও বিএনপিকেই পালাতে হবে : ওবায়দুল কাদের সৌদি পৌঁছেছেন ১২ হাজার ৬৪৯ হজযাত্রী দ্বিপাক্ষিক সম্পর্ক উন্নয়নে বাংলাদেশ-বাহরাইন আলোচনা নিজ আয়েই প্রতিস্থাপন খরচ মেটাবে বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ বাংলাদেশে বিনিয়োগ করতে ইতালির ব্যবসায়ীদের প্রতি আহ্বান বোনের মরদেহ পেলেও ভাগনেকে না পেয়ে ক্ষুব্ধ সেই শিশুর মামা মেক্সিকোতে বন্দুক হামলায় নিহত ৮ মালয়েশিয়ায় ফের ২৭ বাংলাদেশি আটক ইন্দোনেশিয়ায় বন্যায় মৃত্যু বেড়ে ৪১ অন্তর্বাসে থাকতো ডিভাইস, ১০ মিনিটে শেষ হতো চাকরির নিয়োগ পরীক্ষা ‘ডোনাল্ড লুকে নিয়ে উদ্ভট চিন্তা করছে বিএনপি’ শাহ্জালাল ইসলামী ব্যাংক পরিচালিত হজ্জ বুথ ও ফ্রি মেডিকেল ক্যাম্প উদ্বোধন ঈদের পর থেকে শনিবারও বন্ধ রাখা হতে পারে শিক্ষাপ্রতিষ্ঠান

বোনকে উত্যক্ত করার প্রতিবাদ করায় ভাইকে মারপিট

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ১১ এপ্রিল, ২০১৮
  • ১০২ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, মোঃ মনজুর-ই-মওলা সাব্বির, নাটোর প্রতিনিধি: নাটোরের বড়াইগ্রাম উপজেলার গড়মাটি বাজারে এক স্কুল ছাত্রীকে উত্ত্যক্ত করার প্রতিবাদ করায় ওই ছাত্রীর বড় ভাইকে বেধড়ক মারপিট করে আহত করার অভিযোগ পাওয়া গেছে।

উত্ত্যক্তকারী উপজেলার গোপালপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমানের ছেলে শুভ। আহত সাদাতুল্লাহ নূর সুমন উপজেলা স্বাস্থ্য কমপে¬ক্সে চিকিৎসাধীন আছেন।

এব্যাপারে থানায় অভিযোগ দায়েরের প্রস্তুতি চলছে।  মঙ্গলবার বিকেলে উপজেলার গড়মাটি বাজারের কাছে এঘটনা ঘটে।

এলাকাবাসী ও ছাত্রীর পরিবার জানায়, গোপালপুর উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেনীর ছাত্রী সুমাইয়া আকতার সুম্মাকে  নিয়মিত  সকাল ১১টার দিকে গোপালপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমানের ছেলে শুভ নিয়মিত স্কুল যাতায়াতের পথে উত্যক্ত করে।

বোনকে উত্যক্ত করার প্রতিবাদ করায়  মঙ্গলবার বিকেলে শুভ, সাদ্দাম ও হাফিজুর ছাত্রীর ভাই সুমনের পথরোধ করে অশ¬ীল ভাষায় গালাগাল করতে থাকেন। একপর্যায়ে  সুমন  প্রতিবাদ করলে তারা উত্তেজিত হয়ে তার উপর চড়াও হন এবং কিল, ঘুষি ও লাঠি দিয়ে সুমনকে আঘাত করতে থাকেন। এসময় শরীরের বিভিন্ন অংশে আঘাত পেয়ে মাটিতে পড়ে যান। লোকজন এসে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপে¬ক্সে ভর্তি করেন।

আহত সুমন জানান, এক বছর ধরে গোপালপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমানের ছেলে শুভ আমার বোনকে স্কুল আসা-যাওয়ার পথে প্রায় সময় উত্ত্যক্ত করে আসছিল। বিষয়টি বোনের কাছে শোনার পর গত কয়েকদিন আগে শুভর পরিবারকে জানায়।

এতে ক্ষিপ্ত হয়ে শুভ  তার বন্ধু সাদ্দাম ও হাফিজ আমাকে লাঠি দিয়ে পিটিয়ে আহত করে। এদিকে যোগাযোগের চেষ্টা করেও অভিযুক্ত যুবলীগ নেতা এবং তার পুত্র শুভকে পাওয়া যায়নি।

এব্যাপারে বড়াইগ্রাম থানার ওসি শাহরিয়ার খান জানান, লোকমুখে এমন খবর জেনেছি। তবে সন্ধ্যা পর্যন্ত থানায় কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com