বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৪:০৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
গাজার গণহত্যাকে স্বীকার করে না, তাদের নিষেধাজ্ঞা নিয়ে মাথা ব্যথা নেই কঠোর তদারকির অভাবে সুন্দরবন পুড়ে ছাই হচ্ছে : বাপা আমেরিকার আশায় আন্দোলন করলে হবে না: নুর বৃহস্পতিবার সন্ধ্যায় ১৪ দলের সভা ডেকেছেন শেখ হাসিনা সব সূচকে পিছিয়ে ঢাকা, বাসযোগ্যতায় দরকার রাজনৈতিক সদিচ্ছা বিএনপির বহিষ্কৃত নেতার কাছে ধরাশায়ী আ’লীগের ৫ নেতা কুড়িগ্রাম সীমান্তে বিজিবি-বিএসএফ পতাকা বৈঠক ঝালকাঠিতে নির্বাচন পরবর্তী সহিংসতায় অগ্নিসংযোগ-গুলিবর্ষণ, আহত ৪ সিলেট থেকে ছেড়ে গেল বিমানের হজ ফ্লাইট চট্টগ্রামে পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু দেশ ও জনগণের কল্যাণে কাজ করতে রাষ্ট্রপতির আহ্বান আইসিসির ওপর নিষেধাজ্ঞার আভাস যুক্তরাষ্ট্রের এফডিসিতে নিপুণের শাস্তির দাবিতে শিল্পীদের মিছিল বোরো ধানের ফলনে সন্তোষ, দামে হতাশ কৃষক তেহরানে ইব্রাহিম রাইসির জানাজা পড়ালেন আয়াতুল্লাহ খামেনি তরুণরা ব্যবসায় এগিয়ে এলে বিনিয়োগ নিয়ে পাশে থাকবে প্রাণ অবশেষে ফিলিস্তিনকে স্বীকৃতি দিচ্ছে যে তিন দেশ হিমালয়সহ পাহাড়-পর্বত রক্ষায় বিশ্ববাসীকে ঐক্যবদ্ধ হতে হবে লাল গোলাপের সাজে মোহনীয় লুকে ভাবনা এমপি আনোয়ারুল হত্যাকাণ্ড দুই দেশের কোনো বিষয় নয়: পররাষ্ট্রমন্ত্রী

বেনাপোল ৪১ সদস্য বিশিস্ট নাগরিক কমিটি গঠন

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ৪ জুন, ২০১৮
  • ১১৫ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, বেনাপোল প্রতিনিধি: বেনাপোল নাগরিক কমিটি নামে একটি সংগঠন আজ সোমবার দুপুরে আত্ম প্রকাশ করেছে। বেনাপোলের বিভিণœশ্রেনী পেশার মানুষ বেনাপোল সিএন্ডএফ এজেন্টস এসোশিয়েশন মিলনায়তনে অনুষ্ঠিত এক সমাবেশ থেকে এই সংগঠনটি আত্মপ্রকাশ করে।

প্রবীন শিক্ষক মাস্টার শহীদুল্লাহকে আহবায়ক ও প্রেস ক্লাব সভাপতি মহসিন মিলনকে সদস্য সচিব ্ও আলহাজ্ব এনামুল হক মুকুল, নাজিম উদ্দিনকে যুগ্ন আহবায়ক এবং আলহাজ্ব নাসির উদ্দিন , আলহাজ্ব জামাল হোসেন ও শাহাবুদ্দিন কে যুগ্ন সদস্য সচিব করে ৪১ সদস্য বিশিস্ট একটি নাগরিক কমিটি গঠন করা হয়।

সম্প্রতি বেনাপোল পৌর সভায় বসবাসকারী শ্রেনী পেশার মানুষের ওপর প্রকারভেদ ভেদে ১ লক্ষ গুন হোল্ডিং ট্যাক্স আরোপ করে বেনাপোল পৌর সভা। কিন্ত তেমন একটা নাগরিক সুবিধা না পেলেও এ ধরনের কর আরোপ করায় বেনাপোল পৌর সভায় বসবাসরত  সর্ব স্তরের মানুষ ফুসে  উঠেছে।

চাপিয়ে দেয়া  পৌর কর প্রত্যাহারের দাবিতে আজ মংগলবার সকাল ১১ টায় নাগরিক কমিটির জরুরী সভা অনুষ্ঠিত হবে। সকল শ্রেণী পেশার নাগরিকদের সভায় অংশ গ্রহনের জন্য অনুরোধ করা হয়েছে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com