সোমবার, ৩০ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সেপ্টেম্বরে নির্যাতনের শিকার ১৮৬ নারী-কন্যাশিশু জিয়াউর রহমানকে ‘রাজাকার’ বলায় মামলা চাকরিতে প্রবেশের বয়স বৃদ্ধির দাবি: পর্যালোচনা কমিটি গঠন ডিসি নিয়োগ নিয়ে হট্টগোল: ১৭ উপসচিবকে শাস্তির সুপারিশ ঢাকাসহ ৯ অঞ্চলে মাঝ রাতের মধ্যে ঝোড়ো হাওয়ার আভাস বাংলাদেশ-চীন সম্পর্ক নতুন উচ্চতায় নিতে আগ্রহী অন্তর্বর্তী সরকার যুক্তরাষ্ট্রে হেলেনের তাণ্ডবে মৃতের সংখ্যা বেড়ে ৯১ সাভারে শ্রমিক-যৌথ বাহিনীর মধ্যে সংঘর্ষ, নিহত ১ এক সিনিয়রসহ ২ সচিব ওএসডি ২৬ দিনে ২৪৩ অস্ত্র উদ্ধার, গ্রেফতার ১১০ পল্লবীর ‘মাদক সম্রাজ্ঞী’ লাবণী আক্তার গ্রেফতার পাঠ্যপুস্তক সংশোধনের সমন্বয় কমিটি বাতিল উদ্বেগজনক দৃষ্টান্ত শ্রমিকদের পাওনা ছুটিও দেওয়া হতো না : ড. দেবপ্রিয় অস্ট্রেলিয়ায় হিজবুল্লাহর পক্ষে বিক্ষোভকারীদের দেশ ছাড়া করার হুঁশিয়ারি সাবেক কমিশনার হাবিবুর রহমান ও পরিবার সদস্যদের ব্যাংক হিসাব স্থগিত চাকরিতে আবেদনের বয়সসীমা ৩৫ প্রত্যাশীদের ওপর টিয়ারশেল নিক্ষেপ নিজ কার্যালয়ে ইউপি চেয়ারম্যানকে গুলি করে হত্যা পদ্মা থেকে বালু তোলা নিয়ে দুই পক্ষের গোলাগুলি, অস্ত্রসহ আটক ১০ লেবাননে ইসরায়েলি হামলায় ৬ দিনে ৮১৬ জন নিহত জুলাই গণ-অভ্যুত্থানে গুলিবিদ্ধ আরও দুজনের মৃত্যু

বেনাপোল ড্রেনে মিললো ২৩ তাজা ককটেল, আতঙ্কে এলাকাবাসী

বেনাপোল প্রতিনিধি:
  • আপলোড সময় সোমবার, ৪ সেপ্টেম্বর, ২০২৩
  • ২৭ বার পড়া হয়েছে

বেনাপোল বন্দর এলাকার একটি ড্রেন থেকে পরিত্যক্ত অবস্থায় ২৩টি তাজা ককটেল উদ্ধার করেছে পুলিশ। তবে এ ঘটনায় এখন পর্যন্ত কেউ আটক হননি।

রোববার (৩ সেপ্টেম্বর) রাত ৮টার দিকে স্থলবন্দরের ৩৫ নম্বর কেমিক্যাল গোডাউনের পাশের ইউনুস মার্কেটের একটি মুদি দোকানের পেছনের ড্রেন থেকে ককটেলগুলো উদ্ধার করা হয়। ককটেল জব্দের ঘটনায় আবারও এলাকায় আতঙ্ক বিরাজ করছে।

বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল হোসেন ভূঁইয়া বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ইউনুস মার্কেটে অভিযান চালানো হয়। এসময় মার্কেটের একটি মুদি দোকানের পেছনের ড্রেন থেকে ২৩টি তাজা ককটেল উদ্ধার করা হয়। ককটেলগুলো বালতির মধ্যে পানিতে ভিজিয়ে থানায় রাখা হয়েছে। কে বা কারা এ ককটেল রেখেছেন তা বের করার চেষ্টা চলছে।

এর আগে শনিবার (২ সেপ্টেম্বর) বেনাপোল স্থলবন্দর সংলগ্ন বাদল হোসেন নামে এক বন্দর শ্রমিকের বাড়ি থেকে ১৮টি ককটেল উদ্ধার করে র্যাব। এ ঘটনায় যশোর র্যাব-৬ বেনাপোল পোর্ট থানায় বিস্ফোরক আইনে একটি মামলা করেন। ওই মামলার পলাতক আসামি বেনাপোল পোর্ট থানার বড়আঁচড়া গ্রামের আব্দুল জলিলের ছেলে বন্দরের শ্রমিক বাদল হোসেনকে (৪৫) গ্রেফতার করে আদালতে পাঠিয়েছে পোর্ট থানা পুলিশ।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com