মঙ্গলবার, ০১ অক্টোবর ২০২৪, ০৩:৪১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
চাকরির বয়স ৩৫ আন্দোলনকারীদের প্রতিনিধিদল যমুনায় অটোমেটেড সেবা প্রতিরোধ করবে অপচয় ও দুর্নীতি : অর্থ উপদেষ্টা নেপালে বন্যা-ভূমিধসে ১৯২ মৃত্যু, উদ্ধারে হিমশিম আমরা প্রস্তুত, দীর্ঘ যুদ্ধেও বিজয়ী হবো: হিজবুল্লাহর উপপ্রধান এবি ব্যাংকের বন্ড ইস্যু পুনর্বিবেচনার আবেদন তেলবাহী জাহাজে আগুনের ঘটনায় ২ জনের মরদেহ উদ্ধার ৯৯৯-এর রেসপন্স টাইম আরো কমিয়ে আনা হবে : আইজিপি প্রাথমিক শিক্ষা সংস্কারে কমিটি, নেতৃত্বে ইমিরেটাস অধ্যাপক মনজুর হাসিনার পতনের পর গ্রামীণফোনের শেয়ারদর বেড়েছে ৫৩ শতাংশের বেশি স্বামীসহ গ্রেফতার সাবেক এমপি হেনরি যুবদল নেতা হত্যা মামলায় ৫ দিনের রিমান্ডে সুলতান মনসুর মিরাজ-সাকিবের ঘূর্ণির পর ২৮৫ রানে ইনিংস ঘোষণা ভারতের অন্তর্বর্তী সরকারের সংস্কার কার্যক্রমে সুপারিশমালা দেবে বিএনপি সেপ্টেম্বরে নির্যাতনের শিকার ১৮৬ নারী-কন্যাশিশু জিয়াউর রহমানকে ‘রাজাকার’ বলায় মামলা চাকরিতে প্রবেশের বয়স বৃদ্ধির দাবি: পর্যালোচনা কমিটি গঠন ডিসি নিয়োগ নিয়ে হট্টগোল: ১৭ উপসচিবকে শাস্তির সুপারিশ ঢাকাসহ ৯ অঞ্চলে মাঝ রাতের মধ্যে ঝোড়ো হাওয়ার আভাস বাংলাদেশ-চীন সম্পর্ক নতুন উচ্চতায় নিতে আগ্রহী অন্তর্বর্তী সরকার যুক্তরাষ্ট্রে হেলেনের তাণ্ডবে মৃতের সংখ্যা বেড়ে ৯১

বেতনের দাবিতে ময়লার গাড়ি নিয়ে পৌরসভায় অবস্থান

সাতক্ষীরা প্রতিনিধি:
  • আপলোড সময় বুধবার, ২৩ আগস্ট, ২০২৩
  • ১২ বার পড়া হয়েছে

বকেয়া বেতনের দাবিতে ময়লার গাড়ি নিয়ে সাতক্ষীরা পৌরসভার ভেতরে অবস্থান কর্মসূচি পালন করেছেন পরিচ্ছন্নতাকর্মীরা।

বুধবার (২৩ আগস্ট) সকালে শহরের বিভিন্ন ডাস্টবিন থেকে ময়লা সংগ্রহ করে সেগুলো নিয়ে পৌরসভার ভেতরে অবস্থান নেন তারা। বেতন না দেওয়া পর্যন্ত এ কর্মসূচি অব্যাহত রাখবেন বলে তারা জানান। 

সাতক্ষীরা পৌরসভার সুইপার ইউনিয়নের সাধারণ সম্পাদক মাহাবুব রহমান বলেন, সাতক্ষীরা পৌরসভা একটি প্রথম শ্রেণির পৌরসভা, কিন্তু এই পৌরসভায় আমরা যারা পরিচ্ছন্নকর্মী আছি তাদের প্রায় সময় বেতন বকেয়া থাকে। আমরা এই কাজ করে যে বেতন পাই তাতেই আমাদের সংসার ঠিকভাবে চলে না।

আয়ের অন্য কোনো উৎস নাই। দীর্ঘদিন ধরে আমাদের বেতন বকেয়া থাকায় পরিবার নিয়ে মানবেতর জীবন যাপন করছি। আমাদের প্রতি মাসে নির্দিষ্ট সময়ে বেতন পরিশোধ করতে হবে তা না হলে এ আন্দোলন চালিয়ে যাবো। 

সাতক্ষীরার পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র কাজী ফিরোজ হাসান বলেন, মেয়র ও প্রধান নির্বাহীর যৌথ স্বাক্ষরে বিভিন্ন কর্মীদের বেতন এবং উন্নয়নমূলক কর্মকাণ্ড পরিচালিত হয়। কিন্তু সাতক্ষীরা পৌরসভার নির্বাচিত মেয়র তাসকিন আহমেদ চিশতী বিভিন্ন সময় নাশকতা মামলার কারণে হাজতে থাকায় আমরা নিয়মিত পরিচ্ছন্নতা কর্মীদের বেতন দিতে পারছি না। তবে দ্রুত সমস্যা সমাধান হয়ে যাবে বলে আশা করছি। 

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com