বুধবার, ২৯ মে ২০২৪, ০৪:৩১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
বৃহস্পতিবার পটুয়াখালী যাচ্ছেন প্রধানমন্ত্রী ফরিদপুরে স্কুলছাত্র হত্যায় দুজনের যাবজ্জীবন নরসিংদীতে প্রার্থীর পর এবার আ.লীগ নেতাকে কুপিয়ে হত্যা সিলেটে তিন নদীর পানি বিপৎসীমার ওপরে অপরাধ করলে যত প্রভাবশালী হোক, সরকার সুরক্ষা দেবে না রোহিঙ্গা ও স্থানীয়দের জন্য ৮২৩৫ কোটি টাকা অনুমোদন বিশ্বব্যাংকের ফেনীতে জাল ভোট দিতে গিয়ে সহকারী প্রিসাইডিং কর্মকর্তাসহ আটক ১০ চার ঘণ্টায় ২০ শতাংশের কম ভোট পড়েছে: ইসি সচিব বিশ্বশান্তি নিশ্চিত করা এখন অতীতের চেয়ে কঠিন : শেখ হাসিনা তাপমাত্রা বাড়তে পারে ৩ ডিগ্রি ওবায়দুল কাদেরের ভাইসহ দুই প্রার্থীর ভোট বর্জন জলবায়ু ঝুঁকি মোকাবিলায় আন্তর্জাতিক সহায়তার আহ্বান ঐশ্বরিয়া কত কোটি টাকার মালিক? রাফাহে ইসরায়েলের গোলা বর্ষণে ১৩ নারীসহ নিহত ২১ হজ পালনে সৌদি পৌঁছেছেন ৪৭,৯৮৫ জন সমৃদ্ধ অগ্রযাত্রায় রূপালী ব্যাংক তদন্তাধীন মামলায় গণমাধ্যমে বিবৃতি বন্ধে লিগ্যাল নোটিশ নতুন কারিকুলাম এসএসসিতে ২ বিষয়ে ফেল করলেও ভর্তি হওয়া যাবে কলেজে আজ ১০ ঘণ্টা গ্যাস থাকবে না যেসব এলাকায় ভারী বর্ষণ ও ভূমিধস, উত্তর-পূর্ব ভারতের ৪ রাজ্যে নিহত অন্তত ৩৬

বৃষ্টির সম্ভাবনা, হ্রাস পাবে দিনের তাপমাত্রা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ১৫ নভেম্বর, ২০১৭
  • ৯৮ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: দক্ষিণ-পূর্ব বঙ্গোপসাগর ও তৎসংলগ্ন এলাকায় অবস্থানরত লঘুচাপটি সুস্পষ্ট লঘুচাপ আকারে অবস্থান করছে। যার একটি বর্ধিতাংশ উত্তর বঙ্গোপসাগর পর্যন্ত বিস্তৃত রয়েছে। এর প্রভাবে খুলনা, বরিশাল ও চট্টগ্রাম বিভাগের দুই-এক জায়গায় হালকা বৃষ্টির সম্ভাবনা রয়েছে।

আজ (১৫ নভেম্বর) সন্ধ্যা ৬টা পর্যন্ত আবহাওয়ার পূর্বাভাসে এসব তথ্য জানানো হয়েছে।

পূর্বাভাসে আরও বলা হয়, দেশের অন্যত্র আংশিক মেঘলা আকাশসহ আবহাওয়া প্রধানত শুষ্ক থাকতে পারে এবং দিনের তাপমাত্রা (১ থেকে ২ ডিগ্রি) হ্রাস পেতে পারে।

গতকাল (মঙ্গলবার) দেশের সর্বোচ্চ তাপমাত্রা ছিল চট্টগ্রামে ৩৪.৫ ডিগ্রি সেলসিয়াস এবং সর্বনিম্ন তেঁতুলিয়ায় ১৪.৮ ডিগ্রি সেলসিয়াস। এ ছাড়া সারাদেশের আকাশ আংশিক মেঘলা থাকলেও বৃষ্টিপাতের কোনো রেকর্ড নেই। আজ ঢাকায় সূর্যোদয় হয়েছে ভোর ৬টা ১৩ মিনিটে এবং সূর্যাস্ত যাবে সন্ধ্যা ৫টা ১৩ মিনিটে।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com