শুক্রবার, ১১ অক্টোবর ২০২৪, ০৪:৩৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
বিশ্বে ৮ শিশু ও তরুণীর মধ্যে একজন ধর্ষণ-যৌনহয়রানির শিকার এটিএম থেকে বিকাশে রেমিটেন্স ক্যাশ আউট ৭ টাকায় বগুড়ায় বিলের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু বন্যায় ক্ষতিগ্রস্ত ৪০০ পরিবারকে অর্থ সহায়তা দিলো জামায়াত মমতাজসহ ৯০ জনের নামে হত্যা মামলা একসঙ্গে ৫ নারী বিচারপতি নিয়োগ দিয়ে সুপ্রিম কোর্টে নতুন ইতিহাস সাহিত্যে নোবেল পেলেন দক্ষিণ কোরিয়ার হান ক্যাং নির্বাচনমুখী সংস্কারগুলো আগে বাস্তবায়ন করতে হবে: সালাহউদ্দিন সাবেক খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র কারাগারে লিবিয়া থেকে দেশে ফিরেছেন ১৫০ বাংলাদেশি রাশিয়ায় এবার বিমানঘাঁটিতে হামলা, এখনো জ্বলছে তেল টার্মিনালের আগুন ২৪ ঘণ্টায় সাবের হোসেন কীভাবে মুক্তি পেলেন: প্রশ্ন রিজভীর রাজনগরে ২৩১ বস্তা ভারতীয় চিনি উদ্ধার, আটক ১ হারুনের দেশত্যাগ নিয়ে যা বললেন হাসনাত আব্দুল্লাহ শেখ হাসিনাসহ ৪৬ জনের নামে মাহমুদুর রহমানের মামলা ডিম-পেঁয়াজ-আলুর দাম কিছুটা কমেছে: বাণিজ্য মন্ত্রণালয় নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক মাদরাসার ভেতরে, ১৪ শিক্ষার্থী আহত দুই কোটির ব্যবসায় ১৫১ কোটি টাকা ঋণ, এস আলমের মাসুদের ঘাড়ে দায় গোলান মালভূমিতে হিজবুল্লাহ সদস্যকে হত্যার দাবি ইসরায়েলের ৩৬৫ দিন নিরাপত্তা দেওয়ার দায়িত্ব আমাদের: স্বরাষ্ট্র উপদেষ্টা

বুলবুল’র আঘাত, নিহত ৫

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ১০ নভেম্বর, ২০১৯
  • ৮৪ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ডেস্ক: ঘূর্ণিঝড় বুলবুল’র আঘাতে এখন পর্যন্ত ৩ জন নিহত হয়েছেন। খুলনা জেলার দাকোপ ও দিঘলিয়ায় ১ জন করে, পটুয়াখালী জেলার মির্জাগঞ্জে ১ জন ও বরগুনা সদরে ১ জন ও সাতক্ষীরায় মৃত্যু বরণ করেছেন ১ জন।

খুলনা জেলার দাকোপ এলাকায় গাছ পড়ে নিহত হয়েছেন ১ জন। তার নাম প্রমীলা মণ্ডল, বয়স ৫২। তিনি দক্ষিণ দাকোপ গ্রামের সুভাষ মন্ডলের স্ত্রী। রাতে প্রমীলা মন্ডল দক্ষিণ সরকারি প্রাথমিক বিদ্যালয়, সাইক্লোন শেল্টারে ছিলেন। সারারাত থাকার পর সকাল ৯টা-সাড়ে ৯টার দিকে নিজের বাড়িতে যান। এরপর একটি গাছ তার ওপরে পড়লে মৃত্যু হয় প্রমীলার।

আবার খুলনার দিঘলিয়া উপজেলার গাছ পড়ে মৃত্যু হয়েছে একজনের। সেনহাটি গ্রামের বাসিন্দা আলমগীর হোসেন সকাল ৯টার দিকে বাসার পাশে অবস্থান করছিলেন।

এসময় একটি সজনে গাছ ভেঙে তার ওপরে পড়লে গুরুতর আহত হন তিনি। স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে দিঘলিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। অবস্থার অবনতি হলে তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। এই গাছ চাপায় একই গ্রামের আবদুর রহমান নামে এক ব্যক্তি আহত হয়েছেন।

এদিকে পটুয়াখালীর মির্জাগঞ্জে গাছের চাপায় আজ সকালে হামেদ ফকির (৬৫) নামে এক বৃদ্ধ মারা গেছেন। বৃদ্ধ উপজেলার মাধবখালী ইউনিয়নের উত্তর রামপুর গ্রামের মৃত ইয়াসিন ফকিরের ছেলে। থানা পুলিশ জানায়, ঘরের ওপর গাছ পরে তার মৃত্যু হয়।

আর বরগুনা সদর উপজেলার ডিএন কলেজ আশ্রয়কেন্দ্রে হালিমা খাতুন (৬৫) নামে এক বৃদ্ধা মারা গেছেন। তার বাড়ি সদর উপজেলার বানাই গ্রামে।

সাতক্ষীরার গাবুরায় সকালে আশ্রয় কেন্দ্র থেকে বাড়ি ফেরার সময় আবুল কালাম নামের এক ব্যক্তি হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন।

বাংলা৭১নিউজ/পিআর

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com