বুধবার, ০৯ অক্টোবর ২০২৪, ১২:২৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
গোয়ালন্দে পদ্মায় ভাঙন, ঝুঁকিতে বসতবাড়ি-স্কুল এনআইডির তথ্য ফাঁস: জয়-পলকসহ ১৯ জনের বিরুদ্ধে মামলা ১০০ বছরের সবচেয়ে বিধ্বংসী ঘূর্ণিঝড় হতে পারে ‘মিল্টন’: বাইডেন রেনু হত্যা মামলার রায় আজ রসায়নে নোবেলজয়ীর নাম ঘোষণা বিকেলে গুজব নিয়ে ফেসবুক স্ট্যাটাসে যা বললেন উপদেষ্টা আসিফ সুনামগঞ্জের সাবেক এমপি মহিবুর রহমান গ্রেপ্তার গাজায় ইসরায়েলি হামলায় শিশুসহ আরও ২৫ ফিলিস্তিনি নিহত দুর্গাপূজা উপলক্ষে প্রধান উপদেষ্টার শুভেচ্ছা ক্ষতিগ্রস্ত সংখ্যালঘুরা ক্ষতিপূরণ পাবেন : উপদেষ্টা নাহিদ জাহাজে কম খরচে হাজিদের হজে পাঠানোর প্রক্রিয়া চলছে: ধর্ম উপদেষ্টা শপথ নিলেন হাইকোর্টের ২৩ বিচারপতি শারদীয় দুর্গোৎসব শুরু আজ মিরপুর-১০ মেট্রো স্টেশন চালু হবে এ মাসেই সাবেক সেনা সদস্য হত্যায় ৯ জনের যাবজ্জীবন ইতা‌লি ভিসাপ্রার্থীদের যে বার্তা দি‌লেন পররাষ্ট্র উপ‌দেষ্টা ময়মনসিংহে ‘চাঁদাবাজ’ রানাসহ ৬ আ. লীগ নেতা গ্রেপ্তার নিরাপদ খাদ্য পেতে অ্যান্টিবায়োটিকের ব্যবহার কমাতে হবে ছয়দিন বন্ধ থাকবে সোনামসজিদ স্থলবন্দর টি-টোয়েন্টি থেকে মাহমুদউল্লাহর অবসর ঘোষণা

বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন টম হল্যান্ড-জেন্ডায়া

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় শুক্রবার, ২৫ নভেম্বর, ২০২২
  • ৩১ বার পড়া হয়েছে

হলিউডের অন্যতম জনপ্রিয় জুটি টম হল্যান্ড এবং জেন্ডায়া বিয়ে করার পরিকল্পনা করছেন। একটি নতুন প্রতিবেদনে দাবি করা হয়েছে যে টম এবং জেন্ডায়া একসঙ্গে তাদের ভবিষ্যত নিয়ে চিন্তা করছেন এবং গাটছড়া বাধতে চলেছেন।

‘স্পাইডার-ম্যান: হোমকামিং’-এর সেটে প্রেমে পড়েন এই তারকা জুটি। এক বছর আগে তাদের সম্পর্কের কথা প্রকাশ্যে আসে।

এরপর থেকে প্রকাশ্যেই নিয়মিত নিজেদের সম্পর্ক বজায় রেখেছেন এই জুটি।

kalerkantho

সম্প্রতি ইউএস উইকলিকে একটি বিশেষ সূত্র বলেছে যে, টম হল্যান্ড এবং জেন্ডায়া তাদের সম্পর্কের বিষয়ে যথেস্ট সিরিয়াস এবং তারা স্থায়ীভাবে একত্রিত হওয়ার জন্য চূড়ান্ত সিদ্ধান্ত নিতে যাচ্ছেন। বর্তমানে তারা দুজনেই সংসার করার ভাবনায় আছেন এবং একসাথে বাস্তব ভবিষ্যতের পরিকল্পনা করছেন।

এর আগে ‘স্পাইডার-ম্যান: নো ওয়ে হোম’ অভিনেতা স্বীকার করেছেন যে তিনি বিয়ে করার এবং সন্তান নেওয়ার পরিকল্পনা করছেন। গণমাধ্যম ভোগের সাথে কথা বলার সময় টম জানিয়েছিলেন যে তিনি তাঁর প্রেমের জীবনে সুখী। তিনি আরো ইঙ্গিত দিয়েছিলেন যে তিনি শুধুমাত্র অভিনয়ের জন্য নিজের জীবনকে ব্যস্ত রাখবেন না। বরং নিজের পরিবারের দিকেও মনোনিবেশ করবেন তিনি।

kalerkantho

টম এবং জেন্ডায়ার ডেটিংয়ের খবরটি ২০২১ সালে প্রথম সামনে আসে যখন এই প্রেমিক জুটির চুম্বনের একটি অন্তরঙ্গ ছবি ভাইরাল হয়েছিল। নিজেদের সেই মুহূর্তটি ভাইরাল হওয়ায় বেশ ক্ষিপ্ত হয়েছিলেন টম। বিষয়টিকে গোপনীয়তার লঙ্ঘন উল্লেখ করে টম বলেছিলেন, ‘আমাদের খ্যাতির একটি খারাপ দিক হল যে গোপনীয়তা আসলেই আর আমাদের নিয়ন্ত্রণে নেই! দুটি লোক একে অপরকে খুব ভালোবাসে, এমন একটি মুহূর্ত সমগ্র বিশ্বের সাথে শেয়ার করা হয়েছে! আমাদের গোপনীয়তা কেড়ে নেওয়ার মতো কিছু অনুভব করছি আমরা। ’

টম হল্যান্ডকে শীঘ্রই ফ্রেড অ্যাস্টায়ারের বায়োপিকে দেখা যাবে। এদিকে জেন্ডায়া তাঁর আসন্ন চলচ্চিত্র ‘ডিউন ২’ এবং ‘ইউফোরিয়া সিজন ৩’ নিয়ে ব্যস্ত রয়েছেন।

সূত্র : নিউজ ১৮

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com