রবিবার, ১২ মে ২০২৪, ১২:৩৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
আওয়ামী লীগ নয়, দেশ চালাচ্ছে অদৃশ্য শক্তি: মির্জা ফখরুল শাহ্জালাল ইসলামী ব্যাংকের ২৩ বছর পূর্তি উদযাপন ইসলামী ব্যাংকের বরিশাল জোনের কর্মকর্তা সম্মেলন অনুষ্ঠিত বিরোধীদের শেষ করে দিতে চান মোদী: কেজরিওয়াল কুয়েতে অবৈধভাবে প্রবেশের দায়ে পাঁচ বাংলাদেশি গ্রেফতার চিকিৎসাহীনতা : বাত-ব্যথায় ‘অল্প’ বয়সেই ‘বৃদ্ধ’ হচ্ছে মানুষ সরকার সিন্দাবাদের দৈত্য হয়ে জনগণের কাঁধে চেপে বসেছে প্রভাবশালীদের ভয়ে প্রভাবিত হওয়া যাবে না: ইসি রাশেদা শাহবাগ থেকে অবরোধকারীদের সরিয়ে দিলো পুলিশ, আটক ১৩ মোহামেডানকে হারিয়ে কিংসের পঞ্চম শিরোপা কেনা সনদের তালিকা প্রস্তুত, জমা দেওয়া হবে কারিগরি বোর্ডে : হারুন বৃষ্টিতে ঢাকার বাতাসে দূষণ কমেছে একমাত্র নির্বাচনের মাধ্যমেই সরকার পরিবর্তন সম্ভব : হানিফ পল্টনে কুড়িয়ে পাওয়া শপিংব্যাগে ককটেল বিস্ফোরণে কিশোর আহত তিন সঞ্চালন লাইন চালু করল পিজিসিবি কোথাও জলাবদ্ধতা হলে হটলাইনে কল করতে বললেন মেয়র কুয়েতে রাজনৈতিক অস্থিরতা, সংসদ ভেঙে দিলেন আমির চাঁপাইনবাবগঞ্জে আগাম আমের বাগান বিক্রিতে হিমশিম বঙ্গবন্ধুর সমাধিতে সেতু মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির শ্রদ্ধা অ্যামেক্স, সিটিম্যাক্স কার্ড থেকেও ‘অ্যাড মানি’ করা যাচ্ছে বিকাশে

বিশ্বকাপ বাছাইপর্বের ম্যাচে মেসিকে নিয়ে শঙ্কা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ৩০ আগস্ট, ২০১৬
  • ৭৮ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ডেস্ক: মার্কিন যুক্তরাষ্ট্রে অনুষ্ঠিত কোপা আমেরিকার শতবর্ষী আসরের ফাইনাল ম্যাচে চিলির বিপক্ষে হেরে যাওয়ার পর অবসরের ঘোষণা দিয়েছিলেন লিওনেল মেসি। কিন্তু সম্প্রতি তিনি অবসর ভেঙে আবার আর্জেন্টিনার হয়ে খেলার সিদ্ধান্ত নিয়েছেন।

রাশিয়া বিশ্বকাপের বাছাইপর্বের ম্যাচে আগামী ২ সেপ্টেম্বর ঘরের মাঠে উরুগুয়ের বিপক্ষে মাঠে নামবে আর্জেন্টিনা। আর ৭ সেপ্টেম্বর আর্জেন্টিনার প্রতিপক্ষ ভেনেজুয়েলা। এই ম্যাচটি অনুষ্ঠিত হবে ভেনেজুয়েলায়।

তবে, এই ম্যাচে মেসি খেলতে পারবেন কিনা তা নিয়ে সংশয় রয়েছে। বার্সেলোনা ক্লাব জানিয়েছে, মেসি এখন হ্যামস্ট্রিংয়ের চোটে ভুগছেন। তবে, তিনি জাতীয় দলের সঙ্গে যোগ দিবেন।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com