সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ০৪:২২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সেপ্টেম্বরে সড়কে ঝরেছে ৪২৬ প্রাণ, ৪২ শতাংশই মোটরসাইকেলে দুর্নীতি কিছুটা কমেছে, চাঁদাবাজি তেমন একটা কমেনি হাইকোর্টে আপিল শুনানির উদ্যোগ নেওয়া হচ্ছে: অ্যাটর্নি জেনারেল নেত্রকোণায় ভেঙে গেছে বেড়িবাঁধ, ৪টি ইউনিয়নে কংসের পানি চিকিৎসাশাস্ত্রে নোবেল পেলেন যুক্তরাষ্ট্রের ২ বিজ্ঞানী দুর্গাপূজায় স্কুল-কলেজ টানা ১১ দিন ছুটি ৮ দিনের রিমান্ডে সাবেক এমপি শিউলি আজাদ উন্নয়নে অবদানের স্বীকৃতি চায় এনজিওগুলো: দেবপ্রিয় চার্জ দ্য অ্যাফেয়ার্স আসিফ রহমানের সঙ্গে গোলাম পরওয়ারের সাক্ষাৎ প্রধান উপদেষ্টার সভাপতিত্বে একনেক সভা অনুষ্ঠিত ম্যাক্রোঁর অস্ত্র সরবরাহ বন্ধের আহ্বানে চটেছেন নেতানিয়াহু কোটা উঠিয়ে লটারির মাধ্যমে রাজউকের প্লট বরাদ্দের প্রস্তাব গণপূর্ত উপদেষ্টার সাবেক মন্ত্রী সাবের হোসেনকে ১০ দিনের রিমান্ডে চায় পুলিশ চৌধুরী নাফিজ সরাফতের দেশত্যাগে নিষেধাজ্ঞা আমি কোনো দুর্নীতি করিনি : মাদকের ডিজি শুধু মেগা প্রজেক্ট নয়, সবুজায়ন বাড়াতে হবে : পরিবেশ উপদেষ্টা বিশ্বের প্রভাবশালী মুসলিমের তালিকায় ড. মুহাম্মদ ইউনূস সাইফুজ্জামান চৌধুরী ও তার স্ত্রীর দেশত্যাগে নিষেধাজ্ঞা শেরপুরে কমছে নদ-নদীর পানি, বন্যা পরিস্থিতির উন্নতি কর্মচারী হত্যায় হাজী সেলিমসহ ৩ জনকে গ্রেফতার দেখানো হলো

বিমানবন্দরে গাঁজাসহ ধরা সুপার মডেল

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় বুধবার, ১৯ জুলাই, ২০২৩
  • ১৯ বার পড়া হয়েছে

সাম্প্রতিককালে ব্যক্তিগত জীবনের কারণে একাধিকবার চর্চায় উঠে এসেছেন আমেরিকার জনপ্রিয় মডেল জিজি হাদিদ। এবার বিমানবন্দরে গাঁজাসহ ধরা পড়েছেন তিনি। এ সময় সঙ্গে ছিলেন তার বন্ধু লিয়া নিকোল ম্যাকার্থিও। 

সম্প্রতি প্যারিস ফ্যাশন উইকে অংশ নিয়েছিলেন জিজি। সেই উপলক্ষ্যেই ছিলেন ফ্রান্সে। সেখান থেকে ফেরার সময়ে ওয়েন রবার্টস আন্তর্জাতিক বিমানবন্দরে এ ঘটনা ঘটে। 

যুক্তরাষ্ট্রভিত্তিক সংবাদমাধ্যম পিপল ডটকম জানিয়েছে, গত ১০ জুলাই ২৮ বছর বয়সি জিজি হাদিদ এবং তার বান্ধবী ব্যক্তিগত একটি বিমানে ওয়েন রবার্টস আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছান। এসময় তাদের লাগেজ তল্লাশি করলে দুজনের ব্যাগেই গাঁজা ও তা সেবনের উপকরণ পান কাস্টম কর্মকর্তারা, পরে তাদের গ্রেফতার করা হয়।

দুদিন পুলিশি হেফাজতে রাখার পর ১২ জুলাই জিজি হাদিদ ও তার বান্ধবীকে কোর্টে তোলা হয়। গাঁজার পরিমাণ খুবই অল্প ছিল। এটা স্পষ্ট যে, ব্যক্তিগত ব্যবহারের জন্য গাঁজা সঙ্গে রেখেছিলেন তারা। পরে আদালত তাদের ১ হাজার মার্কিন ডলার জরিমানা করেন এবং জামিনে মুক্তি দেন।

বাংলা৭১নিউজ/এসএইচবি

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com