শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৯:৩৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সিলেটে মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা, একজনের মৃত্যু নিজেদের ট্যাংক থেকে ছোড়া গোলার আঘাতে ৫ ইসরায়েলি সেনা নিহত বৈশ্বিক চ্যালেঞ্জ মোকাবিলায় সংসদীয় কূটনীতি কার্যকর হাতিয়ার এআই ভিডিওর ফাঁদে ভারতের রাজনীতি কোরবানির চাহিদার চেয়ে ২২,৭৭,৯৭৩ অতিরিক্ত গবাদিপশু প্রস্তুত কক্সবাজারের আদলে সাজবে পতেঙ্গা ছিনতাই হতে যাওয়া ৫০ হাজার টাকা উদ্ধার করলেন ট্রাফিক পুলিশ সদস্য ‌‘হাসপাতালে দালালদের দৌরাত্ম্য বন্ধে ব্যবস্থা নেওয়া হবে’ কেস খেলবা আসো, নিপুণকে ডিপজল পর্যটন খাতে তুরস্ককে বিনিয়োগের আহ্বান মন্ত্রীর গাজায় ১৫ হাজারের বেশি শিশু নিহত বিদেশি ঋণনির্ভর প্রকল্পের অগ্রগতি জানানোর নির্দেশ প্রধানমন্ত্রীর রূপালী ইন্স্যুরেন্স কোম্পানির মুনাফা বেড়েছে পাপুলের শ্যালিকা ও দুই কর কর্মকর্তার বিরু‌দ্ধে দুদকের মামলা ‘কাক পোশাকে’ কানের লাল গালিচায় ভাবনা ভোট বর্জনের লিফলেট বিতরণকালে বিএনপির সাধারণ সম্পাদকসহ আটক ৩ বুদ্ধ পূর্ণিমা ঘিরে কোনো নিরাপত্তা ঝুঁকি নেই : ডিএমপি কমিশনার ‘মাদক সম্রাজ্ঞী’ লাবনীসহ গ্রেপ্তার ৭ ‘ডো‌নাল্ড লু ঘুরে যাওয়ায় বিএনপির মাথা খারাপ হয়ে গেছে’ রূপপুর-মেট্রোরেলসহ ১০ প্রকল্পেই বরাদ্দ ৫২ হাজার কোটি

বিমান থেকে নেমে ট্রেনে উঠেই খুন হলেন প্রবাসী যুবক

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ১৭ জানুয়ারী, ২০১৭
  • ২০৯ বার পড়া হয়েছে
রেললাইনের পাশে প্রবাসীর লাশ পড়ে আছে

বাংলা৭১নিউজ, গাজীপুর : মালয়েশিয়ার প্রবাস জীবন শেষে দেশে ফিরেছেন। শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে নেমে ট্রেনে গ্রামের বাড়ি সিরাগঞ্জের উদ্দেশে যাত্রাও করেছেন। কিন্তু ছিনতাইকারীদের কবলে পড়ে আর বাড়ি ফেরা হয়নি শফিকুল ইসলামের (৩৮)।

সোমবার রাতে সব মালামাল লুট করে হত্যা করে ট্রেন থেকে তার লাশ ফেলে দিয়েছে দুর্বৃত্তরা।

আজ সকালে রেলওয়ে পুলিশ গাজীপুর সিটি করপোরেশনের হায়দারাবাদ এলাকার ঢাকা-রাজশাহী রুটের রেললাইনের পাশ থেকে লাশটি উদ্ধার করে।

গাজীপুর সিটি করপোরেশনের স্থানীয় কাউন্সিলর মাসুদুল হাসান বিল্লাল জানান, নিহতের সঙ্গে থাকা পাসপোর্টের তথ্য অনুযায়ী, নিহত প্রবাসীর নাম- শফিকুল ইসলাম (৩৮)। তিনি সিরাজগঞ্জ সদরের মাঝুয়াইল গ্রামের আলতাফ হোসেন ছেলে। তিনি সোমবার রাত ৭টার দিকে কুয়ালালামপুর বিমানবন্দর থেকে দেশের উদ্দেশে বিমানে চড়েন।

কাউন্সিলর ও এলাকাবাসীর ধারণা, তিনি সোমবার রাতে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে নামেন। পরে বিদেশ থেকে আনা মালামাল নিয়ে ট্রেনে চড়ে বাড়ি যাওয়ার পথে ছিনতাইকারীর কবলে পড়েন। ছিনতাইকারীরা তার মালামাল লুট এবং তাকে হত্যা করে হায়দারাবাদ এলাকায় ট্রেন থেকে ফেলে দিয়েছে।

স্থানীয়রা আজ সকালে রেল লাইনের পাশে লাশ পড়ে থাকতে দেখে কাউন্সিলর ও পুলিশকে খবর দেয়।

টঙ্গী রেলওয়ে জংশন ফাঁড়ির এসআই আলাউদ্দিন জানান, খবর পেয়ে সকাল ১০টার দিকে লাশ উদ্ধার করা হয়েছে। লাশ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com