রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০১:২৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
কুড়িগ্রাম বিপৎসীমার ওপরে তিস্তার পানি আঙুলের ছাপের সমস্যায় ৫ লাখের বেশি এনআইডি মাঠে আলোর স্বল্পতা, দ্বিতীয় সেশনের খেলা শুরু হতেও দেরি কারামুক্ত শীর্ষ সন্ত্রাসীরা অপরাধ করলেই ব্যবস্থা: ডিএমপি কমিশনার বিএনপির ঢাকা মহানগর উত্তর কমিটি বিলুপ্ত বিমানবন্দর সংলগ্ন এলাকাকে ‘নীরব এলাকা’ ঘোষণা টাঙ্গাইলে যুবকের হাত-পা ভাঙা মরদেহ উদ্ধার পাকিস্তানে হেলিকপ্টার বিধ্বস্ত হয়ে নিহত ৬, আহত ৮ সাত ম্যাচ পর হারের মুখ দেখলো বার্সেলোনা লেবাননে অবস্থানরত বাংলাদেশিদের যে বার্তা দিলেন রাষ্ট্রদূত ময়মনসিংহে ফের ট্রেন অবরোধ করে বিক্ষোভ সাবেক আইজিপি আব্দুল্লাহ আল মামুন ৪ ও কাউন্সিলর মানিক ৫ দিনের রিমান্ডে লেবাননে ইসরায়েলি হামলায় ২ লাখ মানুষ বাস্তুচ্যুত: জাতিসংঘ সুনামগঞ্জে পৃথক বজ্রপাতে ৩ জেলের মৃত্যু ছাত্রলীগের বিরুদ্ধে মামলা ও গণতদন্ত কমিশন গঠন করা হবে : হাসনাত তিস্তার পানি বেড়ে নিম্নাঞ্চল প্লাবিত, পানিবন্দি ৩ হাজার মানুষ ভয়াবহ বন্যায় নেপালে নিহত শতাধিক মিয়ানমারে যাচ্ছেন ১২৩ বিজিপি-সেনা, ফিরছেন ৮৫ বাংলাদেশি সালমান-আনিসুল-নুর আরও এক হত্যা মামলায় গ্রেপ্তার কারাগারে মাহমুদুর রহমান

বিদেশি মদসহ তিন চীনা নাগরিক ধরা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ২ মার্চ, ২০২০
  • ৪১ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,(বাগেরহাট)প্রতিনিধি: বাগেরহাটের মোংলা থেকে তিন চীনা নাগরিকসহ পাঁচ মাদক ব্যবসায়ীকে আটক করেছে কোস্টগার্ড। রোববার (১ মার্চ) গভীর রাতে মোংলা উপজেলার পশুর নদের মোহনায় অবস্থিত সরকারি খাদ্যগুদাম এলাকায় অভিযান চালিয়ে ৩০০ বোতল বিদেশি মদসহ তাদের আটক করা হয়।

কোস্টগার্ড পশ্চিম জোনের গোয়েন্দা বিভাগের স্টাফ অফিসার লে. ইমতিয়াজ আলম স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। আটকদের সোমবার (২ মার্চ) দুপুরে মদসহ মোংলাপোর্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

আটকরা হলেন, বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলার সোনাখালী গ্রামের আবজাল সিকদারের ছেলে মো. রুমন সিকদার (২৮), নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের চট্টগ্রাম সড়কের মুনসুর আহম্মেদের ছেলে হাসনাত (২৮) এবং চীনা নাগরিক জেরী (২৬), জ্যাক জিয়া (৩৩) ও ফু (৩৩)।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, বিদেশ থেকে অবৈধভাবে আমদানি করা চায়না ব্রান্ডের মদের একটি চালান নিয়ে সুন্দরবন সংলগ্ন মোংলা উপজেলার পশুর নদের মোহনায় অবস্থিত সরকারি খাদ্যগুদাম এলাকায় একদল মাদক ব্যবসায়ীঅবস্থান করছে- এমন গোপন সংবাদের ভিত্তিতে কোস্টগার্ডের একটি দল সেখানে অভিযানে যায়। সেখান থেকে তিন চীনা নাগরিকসহ পাঁচ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। তাদের কাছ থেকে ৩০০ বোতল মদ জব্দ করা হয়েছে।

এই মদ দেশের বিভিন্ন স্থানে বিক্রির জন্য আমদানি করা হয়েছিল বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটকরা স্বীকার করেছে বলে ওই সংবাদ বিজ্ঞপ্তিতে দাবি করেছে কোস্টগার্ড। তাদেরকে মদসহ মোংলাপোর্ট থানায় হস্তান্তর করা হয়েছে। তবে এখনো কোনো মামলা করা হয়নি।

বাংলা৭১নিউজ\আরপি

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com