সোমবার, ২০ মে ২০২৪, ১১:৪০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
শাহ্জালাল ইসলামী ব্যাংকের নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত ডিজিটাল মাধ্যমে বিদেশে অর্থপাচার রোধে প্রশিক্ষণের বিকল্প নেই বৃক্ষ সংরক্ষণ ও সম্প্রসারণ বিষয়ক গবেষণা বৃদ্ধি করা হবে বিকাশ অ্যাপে খোলা যাচ্ছে সেভিংস এলজিইডি’র সেই প্রকৌশলীর স্ত্রীরও ৬ কোটি টাকার অবৈধ সম্পদ! ব্যাটারিচালিত রিকশা কোথায় কীভাবে চলবে নির্দেশনার পর ব্যবস্থা ডিএমপি ভারত থেকে রেলের ২০০ বগি কিনছে বাংলাদেশ, চুক্তি সই মেয়রের সামনে কাউন্সিলর রতনকে জুতাপেটা করলেন কাউন্সিলর চামেলী বাজেট অধিবেশন শুরু ৫ জুন দেশের অর্থনীতি শূন্যে, ক্র্যাশল্যান্ডিং হতে পারে বাজার ম‌নিট‌রিং জোরা‌লো করতে প্রধানমন্ত্রীর নি‌র্দেশ রাইসির মৃত্যুতে রাষ্ট্রপতির শোক মেয়েকে ঘুমে রেখে ফ্যানের সঙ্গে ফাঁসিতে ঝুললেন মা প্রধানমন্ত্রী ব্যাটারিচালিত রিকশার স্ট্যান্ডার্ড তৈরি করতে বলেছেন বঙ্গবন্ধু শান্তি পুরস্কার দেবে বাংলাদেশ, নীতিমালা অনুমোদন ইরানের প্রেসিডেন্টের মৃত্যুতে শেখ হাসিনার শোক ইরানের প্রেসিডেন্ট রাইসির মৃত্যুতে বিশ্বনেতাদের শোক কুমিল্লায় ট্রাকচাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত প্রেসিডেন্ট রাইসি নিহত, ইরানে পাঁচদিনের শোক ঘোষণা প্রবেশে নিষেধাজ্ঞা প্রত্যাহার না করলে কঠোর আন্দোলনের হুঁশিয়ারি

বিকিনিতে ইরিনা শায়েক

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ৪ মে, ২০১৯
  • ১৪৪ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ডেস্ক: রাশিয়ান সুন্দরী ইরিনা শায়েক (৩৩) টিনেজ বিকিনিতে পোজ দিলেন। পুরো উন্মুক্ত শরীর। তাতে মাত্র দু’টুকরো বিকিনি। বসে আছেন একটি মার্বেল টেবিলের ওপর। ক্যামেরার দিকে তাকানো। এ অবস্থায় পোজ দিলেন। কিন্তু এটি একান্তই শখের বশে নাকি কোনো বাণিজ্যিক উদ্দেশে তা জানা যায় নি। তার ওই ছবির ওপর ভিত্তি করে একটি রিপোর্ট প্রকাশ করেছেন বৃটেনের একটি ট্যাবলয়েড পত্রিকার অনলাইন সংস্কারণ।

এতে বলা হয়েছে, ২০১৫ সাল পর্যন্ত ‘এ স্টার ইজ বর্ন’ ছবির অভিনেতা ও পরিচালক ব্রাডলি কুপারের (৪৪) সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল ইরিনা শায়েকের। তাদের সেই সম্পর্কে জন্ম হয়েছে একটি মেয়ে লিয়া’র। তার বয়স এখন দুই বছর।

বাংলা৭১নিউজ/আরএম

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com