বুধবার, ২৯ মে ২০২৪, ১১:৪৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
তদন্তাধীন মামলায় গণমাধ্যমে বিবৃতি বন্ধে লিগ্যাল নোটিশ নতুন কারিকুলাম এসএসসিতে ২ বিষয়ে ফেল করলেও ভর্তি হওয়া যাবে কলেজে আজ ১০ ঘণ্টা গ্যাস থাকবে না যেসব এলাকায় ভারী বর্ষণ ও ভূমিধস, উত্তর-পূর্ব ভারতের ৪ রাজ্যে নিহত অন্তত ৩৬ শাহজালালে নারী কেবিন ক্রুর কাছে মিললো দুই কেজি সোনা তৃতীয় ধাপে ৮৭ উপজেলায় ভোটগ্রহণ চলছে হঠাৎ বন্যার ঝুঁকিতে যে ৬ জেলা সীমার চেয়ে ৩০ গুণ বেশি ইউরেনিয়াম মজুত করেছে ইরান সম্পর্ক পরবর্তী স্তরে উন্নীত করতে চায় বাংলাদেশ-নেদারল্যান্ডস পাকিস্তানে তাপমাত্রা ছাড়ালো ৫২ ডিগ্রি সেলসিয়াস সাবেক আইজিপি বেনজীরকে দুদকে তলব ঈদযাত্রায় ট্রেনের অগ্রিম টিকিট ২ জুন থেকে ইন্টারন্যাশনাল টেলি অ্যাওয়ার্ড জিতল সিসিমপুর ফিলিস্তিনকে স্বীকৃতি দিলো স্পেন শিশু ধর্ষণ মামলায় যুবককে আমৃত্যু কারাদণ্ড বাংলাদেশে ব্যবসা করতে চায় অ্যামাজন-বোয়িংয়ের মতো অনেক প্রতিষ্ঠান অবৈধ বিদেশিদের বিষয়ে তদন্ত করতে আইজিপিকে নির্দেশ হাইকোর্টের বাঘাইছড়িতে পাহাড় ধস, নিম্নাঞ্চল প্লাবিত ঝড়ে ভেঙে পড়া গাছ সরাতে গিয়ে প্রাণ গেলো ইউপি সদস্যের মেঘনার তীররক্ষা বাঁধে ধস, মেরামতে নৌপুলিশ

বিকালে সংবাদ সম্মেলন করবেন ড. কামাল

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ৫ জানুয়ারী, ২০১৯
  • ২৯৯ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ঢাকা: জাতীয় ঐক্যফ্রন্টের আহ্বায়ক ও গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন আজ শনিবার বিকালে সংবাদ সম্মেলন করবেন।বিকাল ৪টার দিকে রাজধানীর সেগুণবাগিচায় শিশু কল্যাণ পরিষদ মিলনায়তনে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হবে।

এর আগে সকাল ১০টা থেকে একই স্থানে গণফোরাম কেন্দ্রীয় কমিটির বর্ধিত সভা শুরু হয়েছে।

গণফোরামের মিডিয়া কো-অর্ডিনেটর লতিফুল বারী হামিম জানান, সকাল সাড়ে ১০টার দিকে শিশুকল্যাণ পরিষদ মিলনায়তনে দলের কেন্দ্রীয় কমিটির বর্ধিত সভা শুরু হয়েছে। গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন এতে সভাপতিত্ব করছেন।

সভায় একাদশ জাতীয় সংসদ নির্বাচনে গণফোরাম থেকে মনোনীত প্রার্থীরা উপস্থিত রয়েছেন। সেখানে তারা নির্বাচনে নানা অনিয়মের তথ্য তুলে ধরছেন।

সভায় গণফোরাম থেকে নির্বাচিত সুলতান মোহাম্মদ মনসুর ও মোকাব্বির খান সভায় উপস্থিত আছেন। তারা দু’জন শপথ নেবেন কি না সে বিষয়েও আজ এ বর্ধিত সভায় সিদ্ধান্ত হতে পারে।

বাংলা৭১নিউজ/ডিআর

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com