বুধবার, ১৬ অক্টোবর ২০২৪, ১২:২৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
ইসলামী ব্যাংকের শরিয়াহ সুপারভাইজরি কমিটির সভা অনুষ্ঠিত ভারত থেকে এলো ৫৯৩ টন কাঁচামরিচ, কেজি ৯৬ টাকা হাইকোর্ট ঘেরাওয়ের ঘোষণা সারজিস-হাসনাতের ৪৩তম বিসিএস থেকে দুই হাজার ৬৪ জনকে নিয়োগ দিয়ে প্রজ্ঞাপন ইউনূস দায়িত্ব গ্রহণে বাংলাদেশে মার্কিন কোম্পানির আগ্রহ বেড়েছে ডেঙ্গু কেড়ে নিলো আরও ৮ প্রাণ, একদিনে হাসপাতালে ১১০৮ জন যতদিন প্রয়োজন ততদিন আহতদের চিকিৎসা দেবে সরকার: পররাষ্ট্র উপদেষ্টা ট্রাইব্যুনালে সাংবাদিকদের বিচার হবে, তবে সেটা সুবিচার: আসিফ নজরুল বুধবার থেকে ডিমের নতুন দাম কার্যকর হবে : ভোক্তা ডিজি সাবেক কৃষিমন্ত্রী আব্দুর রাজ্জাক ২ দিনের রিমান্ডে শিল্প উপদেষ্টার সঙ্গে ভারতীয় হাই কমিশনারের সাক্ষাৎ মিরসরাইয়ে সড়ক দুর্ঘটনায় নারী-শিশুসহ একই পরিবারের ৩ জন নিহত সাবেক বিমানমন্ত্রী ফারুক খান ২ দিনের রিমান্ডে আরাকান আর্মির হেফাজত থেকে ১৬ জেলেকে ফেরত এনেছে বিজিবি ৬ দিনের ছুটি শেষে হিলিতে আমদানি-রপ্তানি শুরু সাকিবের দেশে আসা-যাওয়ায় আইনি বাধা নেই: ক্রীড়া উপদেষ্টা আমরা শুনতে চাই না বিচারকরা ঘুষ খায়: ডা. শফিকুর কিউবার রাজপথে ফিলিস্তিনপন্থি মিছিল, নেতৃত্ব দিলেন প্রেসিডেন্ট লেবাননে ২৫ শহর খালি করার নির্দেশ ইসরায়েলের সাবেক কৃষিমন্ত্রী আব্দুর রাজ্জাকের ৭ দিনের রিমান্ড আবেদন

বিকল্প পথে ঢাকায় চলাচল করছে কুড়িগ্রামের ট্রেন

কুড়িগ্রাম প্রতিনিধি:
  • আপলোড সময় শনিবার, ১৪ অক্টোবর, ২০২৩
  • ১৩ বার পড়া হয়েছে
কুড়িগ্রামের রাজারহাটে একটি সেতুর গার্ডার ধ্বসে যাওয়ায় ঢাকাসহ অন্যান্য জেলার সঙ্গে সরাসরি ট্রেন চলাচল বন্ধ হয়ে গেছে। তবে আজ শনিবার বিকল্প ব্যবস্থায় ঢাকাগামী কুড়িগ্রামের ট্রেনগুলো লালমনিরহাট স্টেশন থেকে চলাচল করছে। 

কুড়িগ্রাম রেলওয়ের স্টেশন মাস্টার নজরুল ইসলাম জানান, বৃষ্টিতে শুক্রবার উপজেলার সিংহেরডাবড়ি এলাকায় রেলওয়ের ‘ফোর জে’ নম্বর সেতুর গার্ডার ধ্বসে যায়। এতে রাত থেকে ট্রেন চলাচল বন্ধ হয়।

এ কারণে রাতে রংপুর এক্সপ্রেসের শাটল ট্রেন ও শনিবার সকালে কুড়িগ্রাম এক্সপ্রেস ট্রেনটি কুড়িগ্রাম থেকে না ছেড়ে লালমনিরহাট থেকে ছেড়ে গেছে।নজরুল ইসলাম জানিয়েছেন, রেলওয়ের লালমনিরহাট প্রকৌশল বিভাগের কর্মীরা সেতুটি মেরামতে কাজ করছেন। রোববার মেরামতের কাজ শেষ হতে পারে।

এদিকে হঠাৎ করে ট্রেন চলাচল বন্ধ হয়ে যাওয়ায় ভোগান্তিতে পড়েছেন কুড়িগ্রামের যাত্রীরা।

সদর উপজেলার যতিনেরহাট থেকে আসা কুড়িগ্রাম এক্সপ্রেস ট্রেনের যাত্রী স্বপন কুমার জানান, স্টেশনে এসে শুনতে পান ট্রেন আসেনি। তাই তিনি যাত্রা বাতিল করেছেন।রেলওয়ের লালমনিরহাট ডিভিশনের জ্যেষ্ঠ সহকারী প্রকৌশলী ইদ্রিছ আলী জানান, দ্রুততম সময়ে সেতুটি মেরামত করে ট্রেন চলাচল স্বাভাবিক করা হবে।

বাংলা৭১নিউজ/এবি

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com