শুক্রবার, ১৭ মে ২০২৪, ১০:২২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সিলেটে মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা, একজনের মৃত্যু নিজেদের ট্যাংক থেকে ছোড়া গোলার আঘাতে ৫ ইসরায়েলি সেনা নিহত বৈশ্বিক চ্যালেঞ্জ মোকাবিলায় সংসদীয় কূটনীতি কার্যকর হাতিয়ার এআই ভিডিওর ফাঁদে ভারতের রাজনীতি কোরবানির চাহিদার চেয়ে ২২,৭৭,৯৭৩ অতিরিক্ত গবাদিপশু প্রস্তুত কক্সবাজারের আদলে সাজবে পতেঙ্গা ছিনতাই হতে যাওয়া ৫০ হাজার টাকা উদ্ধার করলেন ট্রাফিক পুলিশ সদস্য ‌‘হাসপাতালে দালালদের দৌরাত্ম্য বন্ধে ব্যবস্থা নেওয়া হবে’ কেস খেলবা আসো, নিপুণকে ডিপজল পর্যটন খাতে তুরস্ককে বিনিয়োগের আহ্বান মন্ত্রীর গাজায় ১৫ হাজারের বেশি শিশু নিহত বিদেশি ঋণনির্ভর প্রকল্পের অগ্রগতি জানানোর নির্দেশ প্রধানমন্ত্রীর রূপালী ইন্স্যুরেন্স কোম্পানির মুনাফা বেড়েছে পাপুলের শ্যালিকা ও দুই কর কর্মকর্তার বিরু‌দ্ধে দুদকের মামলা ‘কাক পোশাকে’ কানের লাল গালিচায় ভাবনা ভোট বর্জনের লিফলেট বিতরণকালে বিএনপির সাধারণ সম্পাদকসহ আটক ৩ বুদ্ধ পূর্ণিমা ঘিরে কোনো নিরাপত্তা ঝুঁকি নেই : ডিএমপি কমিশনার ‘মাদক সম্রাজ্ঞী’ লাবনীসহ গ্রেপ্তার ৭ ‘ডো‌নাল্ড লু ঘুরে যাওয়ায় বিএনপির মাথা খারাপ হয়ে গেছে’ রূপপুর-মেট্রোরেলসহ ১০ প্রকল্পেই বরাদ্দ ৫২ হাজার কোটি

বিএনপির ১৭ নেতাকর্মী রিমান্ডে

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ৩০ এপ্রিল, ২০১৮
  • ১০১ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: রাজধানীর বাংলামোটরের একটি বহুতলা ভবনে গোপন বৈঠকের সময় গ্রেফতার হওয়া বিএনপির ১৭ নেতা-কর্মীকে চার দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

আজ সোমবার পৃথক তিন মামলায় আসামিদের আদালতে হাজির করে বিভিন্ন মেয়াদে রিামন্ড আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা। অপরদিকে আসামিদের পক্ষে জামিন আবেদন করা হয়। শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম মোহা. আহসান হাবীব প্রত্যেক আসামির চার দিন করে রিমান্ড মঞ্জুর করেন।

আগামী ১০ কার্য দিবসের মধ্যে যে কোনো রিমান্ড নেয়ার আদেশ দিয়েছেন আদালত।

রিমান্ডে যাওয়া নেতাকর্মীরা হলেন- ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির যুগ্ম সম্পাদক অ্যাড. ফারুক উল ইসলাম, সহকারী সাধারণ সম্পাদক মোয়াজ্জেম হোসেন খান, আমিনুর রহমান ওরফে নয়ন, যুগ্ম সম্পাদক মো. আলমগীর হোসেন, কেএম জোবায়ের এজাজ, লতিফ উল্লাহ জাফর, প্রচার সম্পাদক মোহাম্মদ আব্দুল হাই ওরফে পল্লব, সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম রাসেল, সহ সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া ও শেখ মোহাম্মদ আলী, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সাইফুল ইসলাম, ছাত্রদলের সদস্য আল মামুন, দ্বীন ইসলাম প্রমুখ।

উল্লেখ্য, গতকাল রোববার বিকালে রাজধানীর বাংলামোটরের একটি বহুতলা ভবন থেকে বিএনপি ওই নেতা-কর্মীদের গ্রেফতার করে পুলিশ। রাজধানীর রমনা ও শাহবাগ থানায় দায়ের করা পৃথক তিন মামলায় আসমিদের রিমান্ডে নেয়া হয়েছে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com