বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০৫:৫৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে ভূমিকম্প র‍্যাবের নতুন মহাপরিচালক ব্যারিস্টার হারুন ভারতে সর্বকালের রেকর্ড ভেঙে তাপমাত্রা ৫২.৩ ডিগ্রি ছুঁলো দিল্লিতে রোহিঙ্গারা যেন পাসপোর্ট না পায়, সতর্ক করল সংসদীয় কমিটি প্রেস কাউন্সিল পদক পেলেন চার সাংবাদিক-দুই প্রতিষ্ঠান অবাধ ও সুষ্ঠু পরিবেশে ভোট দিয়েছেন ভোটাররা : কাদের গাজায় জাতিসংঘের সত্তা মরে গেছে: এরদোয়ান অধিকার সুরক্ষায় ইস্পাতকঠিন গণঐক্য গড়ে তুলতে হবে: মির্জা ফখরুল ‌‘প্রতিবার উন্নত দেশগুলো প্রতিশ্রুতি দেয় কিন্তু পূরণ করে না’ খালের টেকসই উন্নয়নে নেদারল্যান্ডসের সঙ্গে কাজ করবে ডিএনসিসি পানির দাম ১০ শতাংশ বাড়ালো ঢাকা ওয়াসা ‘বিশ্বকাপে সবচেয়ে শক্তিশালী দল ভারত’ ৮৭ উপজেলায় ৩৫ শতাংশের কম-বেশি ভোট পড়েছে : সিইসি প্রবাসী কর্মীদের অর্থ ফেরত দিচ্ছে ইউনাইটেড প্ল্যান্টেশন প্রধানমন্ত্রীর এপিএস হাফিজুর-ডিপিএস তুষারের নিয়োগ বাতিল অস্ত্র প্রতি‌যো‌গিতার অর্থ জলবায়ু অভিঘাত থে‌কে রক্ষায় ব‌্যবহার করুন: প্রধানমন্ত্রী এবার আজিজের ‘দুর্নীতির’ অনুসন্ধান চেয়ে দুদকে আবেদন তৃতীয় ধাপে ভোটগ্রহণ শেষ, চলছে গণনা শাহিনকে ফেরাতে চলবে কূটনৈতিক তৎপরতা: ডিএমপি কমিশনার ভোটকেন্দ্রে সহকারী প্রিসাইডিং কর্মকর্তার মৃত্যু

বিএনপির যুগ্ম মহাসচিব সরোয়ার আটক

বাংলা৭১নিউজ,ঢাকা:
  • আপলোড সময় শুক্রবার, ৩ নভেম্বর, ২০২৩
  • ২৯ বার পড়া হয়েছে

বিএনপির যুগ্ম মহাসচিব মজিবর রহমান সরোয়ারকে আটকের দাবি করেছেন দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

আজ শুক্রবার এক বিবৃতিতে তিনি বলেন, বৃহস্পতিবার রাতে রাজধানীর মোহাম্মদপুর থেকে বিএনপির যুগ্ম মহাসচিব মজিবর রহমান সরোয়ারকে আটক করা হয়েছে।

এ ঘটনায় নিন্দা ও প্রতিবাদ জানিয়ে রিজভী বলেন, দুর্নীতি আর লুটপাট চালিয়ে দেশকে ফোকলা করে দিয়েছে বর্তমান শাসকগোষ্ঠী। নিত্যপণ্যের ঊর্ধ্বগতিতে মানুষ এখন দিশাহারা। আবারও ২০১৪ ও ২০১৮-এর মতো প্রহসনের নির্বাচনের মাধ্যমে রাষ্ট্রক্ষমতা দখল করে জনগণের ওপর ভয়াবহ দুঃশাসন জারি রাখতে চায় অবৈধ শাসকগোষ্ঠী। এ উদ্দেশ্যকে সামনে রেখে তারা বিএনপির নেতাকর্মীদের মনোবল ভেঙে দিতে শীর্ষ নেতৃবৃন্দসহ সবপর্যায়ের নেতাকর্মীকে গ্রেফতার করতে বেপরোয়া হয়ে উঠেছে।

তিনি আরও বলেন, তারই ধারাবাহিকতায় গতরাতে বিএনপির যুগ্ম মহাসচিব মজিবর রহমান সরোয়ারকে আটক করা হয়েছে। সরকারকে স্মরণ করিয়ে দিতে চাই— বিএনপি নামক রাজনৈতিক দলটি দুর্বল নয়। এই দলটি বিপুল জনসমর্থিত একটি রাজনৈতিক দল। এই দলের নেতাকর্মীদের ওপর যতই দমনের স্টিমরোলার চালানো হোক না কেন, চলমান গণ-আন্দোলনের ঢেউকে বাধাগ্রস্ত করা যাবে না।

বিবৃতিতে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব মজিবর রহমান সরোয়ারের অবিলম্বে নিঃশর্ত মুক্তির আহ্বান জানান রুহুল কবির রিজভী।

বাংলা৭১নিউজ/এবি

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com