রবিবার, ১৯ মে ২০২৪, ০৩:২০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সাগরে মাছ ধরায় নিষেধাজ্ঞা: জেলেরা বলছেন ‘মড়ার উপর খাঁড়ার ঘা’ মেট্রোরেলে ভ্যাট বসানো এনবিআরের ভুল সিদ্ধান্ত : ওবায়দুল কাদের ভাঙ্গায় চেয়ারম্যানপ্রার্থীর উঠান বৈঠকে হামলা-ভাঙচুর সিঙ্গাপুরে হঠাৎ মাথাচাড়া করোনার, আক্রান্ত প্রায় ২৬ হাজার বাংলাদেশ অর্থনীতি সমিতি সভাপতি কাজী খলীকুজ্জমান, সম্পাদক আইনুল ওএমএস–এ গাফলতি হলে জেল-জরিমানার হুঁশিয়ারি খাদ্যমন্ত্রীর এসএমই মেলা উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী একদল কুকুরের আক্রমণে প্রাণ গেলো যুবকের উখিয়ায় অস্ত্রসহ ৪ আরসা সদস্য গ্রেপ্তার বিশ্ববাজারে ইতিহাসের সর্বোচ্চ দামে সোনা বৃষ্টি হতে পারে সারাদেশে সফলতার সঙ্গে আমরা ডেঙ্গু নিয়ন্ত্রণে সক্ষম হয়েছি: মেয়র তাপস গবেষকদের দাবি: ভয়ঙ্কর পার্শ্বপ্রতিক্রিয়া কোভ্যাক্সিনের টিকায় কানে নজর কাড়লেন কিয়ারা ঢাকায় আসছেন অস্ট্রেলিয়ার পররাষ্ট্রমন্ত্রী পেনি ওং লোন নিয়ে রিকশা কিনছি, এখন কিস্তি দেবো কি করে ট্রাম্পের মস্তিষ্ক বিকৃত, গণতন্ত্রের জন্য হুমকি বাইডেন মেসির ফেরার ম্যাচে শেষ মুহূর্তে জয় মিয়ামির ১১ বছর পর আরেক বাংলাদেশির এভারেস্ট জয় সৌদি গেলেন ২৮৭৬০ হজযাত্রী, আরও একজনের মৃত্যু

বিএনপি নেতা মিজানকে তুলে নিয়ে যাওয়ার অভিযোগ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ২৬ জুন, ২০১৮
  • ১১৫ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য মেজর (অব.) মো. মিজানুর রহমানকে পুলিশ তুলে নিয়ে গেছে বলে গণমাধ্যমকে জানিয়েছেন দলটির চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের সদস্য শামসুদ্দিন দিদার।

সোমবার রাত সাড়ে তিনটার দিকে রাজধানীর গুলশান-১ এর ৮ নম্বর রোডের ১০ নম্বর বাসার থেকে তাকে ডিবি পুলিশ ও থানার পুলিশ মিলে তুলে নিয়ে গেছে বলেও তিনি জানান।

শামসুদ্দিন দিদার বলেন, ‘রাত দেরটার দিকে মিজানের বাড়ির চারপাশে সাদা পোশাকে ডিবি পুলিশ ও গুলশান থানার পুলিশ সদস্যরা অবস্থান নেয়। এরপর পুলিশ সদস্যরা বাসায় গিয়ে মিজানকে তুলে নিয়ে গেছে’। তিনি আরও বলেন, ‘আমার কল ধরেছিলো। তখন মহিলাদের চিল্লানি শুনছিলাম, আর দরজা ভাঙ্গার শব্দ পাচ্ছিলাম।’

গুলশান থানার ডিউটি অফিসার এসআই ফেরদৌস গণমাধ্যমকে বলেন, ‘ওখানে মিজানের (বাসায়) ডিবি অভিযানে গিয়েছে, তাদের সাহায্য করতে আমাদের এখান থেকে একটি টিম গেছে। তারা এখনো সেখান থেকে ফেরেনি। তাই আটকের বিষয়ে কিছু বলতে পারছি না।

এদিকে আটক করার আগে মিজান ফেসবুক লাইভে এসে বলেন, ‘রাত ২টার সময় ডিবি পুলিশ আমার বাসায় এসেছেন, আমাকে গ্রেফতার করার জন্য। তাদের কাছে কোনো ওয়ারেন্ট নাই। সব সিভিল ড্রেসে, আমি বুঝতে পারছি না এটা কিভাবে কি হবে। আমি চারিদিকে ফোন করেছি। তাদের কাউকে বাসায় আসতে দিচ্ছে না। জোর করে বাসায় ঢুকেছে। এটা অপহরণের মতো।

বাংলা৭১নিউজ/এসএস

 

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com