সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ১০:৩৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সমুদ্রপথে হজযাত্রী পাঠানোর প্রস্তাবে সৌদি সরকারের সম্মতি রাব্বী হত্যা মামলায় ঢাবির সাবেক ছাত্রলীগ নেতা গ্রেফতার সেপ্টেম্বরে সড়কে ঝরেছে ৪২৬ প্রাণ, ৪২ শতাংশই মোটরসাইকেলে দুর্নীতি কিছুটা কমেছে, চাঁদাবাজি তেমন একটা কমেনি হাইকোর্টে আপিল শুনানির উদ্যোগ নেওয়া হচ্ছে: অ্যাটর্নি জেনারেল নেত্রকোণায় ভেঙে গেছে বেড়িবাঁধ, ৪টি ইউনিয়নে কংসের পানি চিকিৎসাশাস্ত্রে নোবেল পেলেন যুক্তরাষ্ট্রের ২ বিজ্ঞানী দুর্গাপূজায় স্কুল-কলেজ টানা ১১ দিন ছুটি ৮ দিনের রিমান্ডে সাবেক এমপি শিউলি আজাদ উন্নয়নে অবদানের স্বীকৃতি চায় এনজিওগুলো: দেবপ্রিয় চার্জ দ্য অ্যাফেয়ার্স আসিফ রহমানের সঙ্গে গোলাম পরওয়ারের সাক্ষাৎ প্রধান উপদেষ্টার সভাপতিত্বে একনেক সভা অনুষ্ঠিত ম্যাক্রোঁর অস্ত্র সরবরাহ বন্ধের আহ্বানে চটেছেন নেতানিয়াহু কোটা উঠিয়ে লটারির মাধ্যমে রাজউকের প্লট বরাদ্দের প্রস্তাব গণপূর্ত উপদেষ্টার সাবেক মন্ত্রী সাবের হোসেনকে ১০ দিনের রিমান্ডে চায় পুলিশ চৌধুরী নাফিজ সরাফতের দেশত্যাগে নিষেধাজ্ঞা আমি কোনো দুর্নীতি করিনি : মাদকের ডিজি শুধু মেগা প্রজেক্ট নয়, সবুজায়ন বাড়াতে হবে : পরিবেশ উপদেষ্টা বিশ্বের প্রভাবশালী মুসলিমের তালিকায় ড. মুহাম্মদ ইউনূস সাইফুজ্জামান চৌধুরী ও তার স্ত্রীর দেশত্যাগে নিষেধাজ্ঞা

বাড়ি থেকে ডেকে নিয়ে যুবককে গলা কেটে হত্যা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ১০ জানুয়ারী, ২০২০
  • ৫১ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,(পাবনা)প্রতিনিধি: পাবনায় বাড়ি থেকে ডেকে নিয়ে অনিক হোসেন (১৮) নামে এক যুবককে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার (৯ জানুয়ারি) সন্ধ্যায় পাবনা সদর উপজেলার চরশিবরামপুর কলাবাগান স্লুইচ গেট থেকে পুলিশ তার মরদেহ উদ্ধার করে।

নিহত অনিক সদর উপজেলার হেমায়েতপুর ইউনিয়নের চরসাধুপাড়া গ্রামের মো. ইসহাকের ছেলে। পুলিশ এ ঘটনায় অভিযান চালিয়ে দুই যুবককে আটক করেছে।

পরিবারের বরাত দিয়ে পাবনা সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসিম আহমেদ জানান, সাধুপাড়ায় একটি হোসিয়ারি কারখানায় শ্রমিকের কাজ করতো অনিক। বৃহস্পতিবার বিকেল সাড়ে ৩টার দিকে কয়েকজন পরিচিত যুবক তাকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। এরপর থেকে তার কোনো খোঁজ পাওয়া যাচ্ছিল না। সন্ধ্যা ৭টার দিকে এলাকাবাসী চরশিবরামপুর কলাবাগান স্লুইচ গেটে তার গলাকাটা মরদেহ দেখে পুলিশে খবর দেয়। পরে পুলিশ গিয়ে তার মরদেহ উদ্ধার করে।

ওসি আরও জানান, ঘটনার পরপরই পুলিশ অভিযান চালিয়ে ইমন (২০) ও মানিক (২২) নামে দুই যুবককে আটক করেছে। এ ঘটনায় থানায় মামলার প্রক্রিয়া চলছে। তবে হত্যার কারণ জানাতে পারেননি তিনি।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com