বুধবার, ০৯ অক্টোবর ২০২৪, ০১:২১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
১৪ বছরে সড়ক উন্নয়ন প্রকল্পে ৫১ হাজার কোটি টাকার দুর্নীতি হেফাজতে ইসলামের একপক্ষের কমিটি ঘোষণা, অন্যপক্ষের প্রত্যাখ্যান এম এ মান্নানের জামিন শুনানি নিয়ে হট্টগোল, এজলাস ছাড়লেন বিচারক শেখ হাসিনার সঙ্গে ফোনালাপ করা আ.লীগ নেতার নামে রাষ্ট্রদ্রোহ মামলা সাংবাদিকদের হয়রানি বন্ধের দাবিতে সিইউজের স্মারকলিপি টেস্ট ক্রিকেটে জো রুটের বিশ্বরেকর্ড গণপিটুনিতে রেনু হত্যা: একজনের মৃত্যুদণ্ড, যাবজ্জীবন ৪ গোয়ালন্দে পদ্মায় ভাঙন, ঝুঁকিতে বসতবাড়ি-স্কুল এনআইডির তথ্য ফাঁস: জয়-পলকসহ ১৯ জনের বিরুদ্ধে মামলা ১০০ বছরের সবচেয়ে বিধ্বংসী ঘূর্ণিঝড় হতে পারে ‘মিল্টন’: বাইডেন রেনু হত্যা মামলার রায় আজ রসায়নে নোবেলজয়ীর নাম ঘোষণা বিকেলে গুজব নিয়ে ফেসবুক স্ট্যাটাসে যা বললেন উপদেষ্টা আসিফ সুনামগঞ্জের সাবেক এমপি মহিবুর রহমান গ্রেপ্তার গাজায় ইসরায়েলি হামলায় শিশুসহ আরও ২৫ ফিলিস্তিনি নিহত দুর্গাপূজা উপলক্ষে প্রধান উপদেষ্টার শুভেচ্ছা ক্ষতিগ্রস্ত সংখ্যালঘুরা ক্ষতিপূরণ পাবেন : উপদেষ্টা নাহিদ জাহাজে কম খরচে হাজিদের হজে পাঠানোর প্রক্রিয়া চলছে: ধর্ম উপদেষ্টা শপথ নিলেন হাইকোর্টের ২৩ বিচারপতি শারদীয় দুর্গোৎসব শুরু আজ

বাড়ি গিয়ে চাচাতো ভাইকে কুপিয়ে হত্যা, আহত ভাতিজা

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় শনিবার, ২ অক্টোবর, ২০২১
  • ৫৩ বার পড়া হয়েছে

পাবনা সদরে আব্দুর রশিদ মোল্লা (৬২) নামের এক ব্যক্তিকে তার চাচাতো ভাই আফতাব মোল্লা ও তার সহযোগীরা কুপিয়ে হত্যা করেছে বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় আহত হয়েছেন রশিদ মোল্লার ছেলে উজ্জ্বল হোসেন (৩২)।

শুক্রবার (১ অক্টোবর) রাত আটটার দিকে উপজেলার ভাড়ারা ইউনিয়নের আতাইকান্দা গ্রামে এ ঘটনা ঘটে। জমি নিয়ে বিরোধের জেরে এ হত্যাকাণ্ড ঘটেছে।

নিহত রশিদ মোল্লা আতাইকান্দা গ্রামের মৃত কেফাত মোল্লার ছেলে। আর অভিযুক্ত আফতাব মোল্লা একই গ্রামের মৃত ইবাদত মোল্লার ছেলে।

নিহতের পরিবারের সদস্যরা জানান, আতাইকান্দা গ্রামের রশিদ মোল্লা ও তার চাচাতো ভাই আফতাব মোল্লার মধ্যে জমিজমা নিয়ে বেশ কিছুদিন ধরে বিরোধ চলে আসছিল। এরই জেরে শুক্রবার রাতে তাদের কথা কাটাকাটি হয়। এসময় বাড়িতে শুধু রশিদ মোল্লা ও তার ছেলে উজ্জ্বল ছিলেন। এক পর্যায়ে আফতাব মোল্লা ও তার লোকজন ধারালো অস্ত্র দিয়ে রশিদ মোল্লা ও তার ছেলে উজ্জ্বল এর ওপর হামলা চালান। এতে গুরুতর আহত হন বাবা-ছেলে দুজনই। পরে পরিবারের সদস্যরা তাদের উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রশিদ মোল্লাকে মৃত ঘোষণা করেন।

সদর থানার উপ-পরিদর্শক (এসআই) আবুল কালাম জানান, পুলিশ রাতেই নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় অভিযুক্তরা পলাতক রয়েছে। তাদের গ্রেফতারের চেষ্টা চলছে। এ ঘটনায় মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান তিনি।

বাংলা৭১নিউজ/বিএফ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com