সোমবার, ১৪ অক্টোবর ২০২৪, ০৮:৪২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
টমটমচালক হত্যা মামলায় ফেনীর সাবেক এমপি রহিম উল্ল্যাহ কারাগারে হজ নিবন্ধনের শেষ তারিখ ঘোষণা মেডিক্যাল রিপোর্ট প্রকাশ করে ট্রাম্পের ওপর কমলার চাপ সাকিব কী দেশে ফিরতে পারবেন? যা বললেন ক্রীড়া উপদেষ্টা ইউক্রেনের আকাশে রাশিয়ার গোপন অস্ত্র ধ্বংসের রহস্য! ১৯৩৭ বোতল ফেনসিডিলসহ ৫ মাদক কারবারি র‍্যাবের জালে লুঙ্গি দিয়ে মোড়ানো পোটলা থেকে ৪০ হাজার ইয়াবা উদ্ধার ধর্ম-বর্ণ নির্বিশেষে সবাইকে একসঙ্গে কাজ করার আহ্বান রাষ্ট্রপতির প্লাস্টিকের বিকল্প ব্যবহারে এনবিআরের ১০ নির্দেশনা অযথা সময় নষ্ট না করে নির্বাচনের ব্যবস্থা করুন: গয়েশ্বর আশরাফুল হত্যা: কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগ নেতা গ্রেফতার পাকিস্তানে জাতিগত সহিংসতায় ১৫ জন নিহত ঢাকায় যেসব সড়ক এড়িয়ে চলতে হবে আজ সেনা ও র‌্যাবের পোশাক পরে ডাকাতি, গ্রেফতার ৬ ৪৩তম বিসিএসের চাকরিপ্রার্থীরা সুখবর পেতে পারেন পূজার ছুটি শেষে সুষ্ঠু নির্বাচনের মাধ্যমেই জনগণের আকাঙ্ক্ষা পূরণ হবে : ইশরাক সমালোচকদের স্বাগত জানিয়ে যা বললেন ধর্ম উপদেষ্টা বেতার যন্ত্রপাতি আমদানি, ব্যবহার ও বাজারজাতে নতুন নির্দেশিকা লক্ষ্মীপুরে পানিতে ডুবে শিশুর মৃত্যু বিমানে পেজার ও ওয়াকিটকি নিষিদ্ধ করলো ইরান

বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী স্বামী-স্ত্রী নিহত

নেত্রকোনা প্রতিনিধি:
  • আপলোড সময় বৃহস্পতিবার, ২ মার্চ, ২০২৩
  • ২০ বার পড়া হয়েছে

নেত্রকোনায় বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী স্বামী-স্ত্রী নিহত হয়েছেন। এ সময় তাদের শিশুকন্যা (৭) গুরুতর আহত হয়েছে। বৃহস্পতিবার (২ মার্চ) সকালে নেত্রকোনা-মদন সড়কের আটপাড়া উপজেলার বাগড়া কৃষ্ণপুর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- খালিয়াজুরী উপজেলার মেন্দীপুর ইউনিয়নের সাতগাঁও গ্রামের মৃত লুৎফুর রহমান ছেলে আজহারুল ইসলাম নান্টু (৪৭) এবং তার স্ত্রী নাইসা আক্তার (৩০)। তারা নেত্রকোনা পৌর শহরের নাগড়া এলাকায় পরিবার নিয়ে বসবাস করতেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সকালে নান্টু তার স্ত্রী ও সন্তান নিয়ে মোটরসাইকেলে নিজ গ্রাম থেকে নেত্রকোনা যাচ্ছিলেন। বাগড়া কৃষ্ণপুর এলাকায় পৌঁছালে মদন থেকে ছেড়ে আসা একটি যাত্রীবাহী বাস পেছন থেকে তাদের ধাক্কা দেয়। এতে মোটরসাইকেল আরোহীরা ছিটকে সড়কে পড়ে যান।

স্থানীয়রা গুরুতর আহতাবস্থায় তাদের উদ্ধার করে নেত্রকোনা জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক নান্টুকে মৃত ঘোষণা করেন। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় নান্টুর স্ত্রী নাইসা আক্তার ও তার মেয়েকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় তার স্ত্রী মারা যান।

আটপারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) উজ্জ্বল কান্তি সরকার বলেন, ‘মরদেহ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ঘটনার পর বাসটি দ্রুত পালিয়ে যাওয়ায় কাউকে আটক করতে পারেনি পুলিশ। তাদের শনাক্ত করে গ্রেপ্তারের চেষ্টা চলছে।’

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com