শুক্রবার, ১৭ মে ২০২৪, ০১:০৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সিলেটে মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা, একজনের মৃত্যু নিজেদের ট্যাংক থেকে ছোড়া গোলার আঘাতে ৫ ইসরায়েলি সেনা নিহত বৈশ্বিক চ্যালেঞ্জ মোকাবিলায় সংসদীয় কূটনীতি কার্যকর হাতিয়ার এআই ভিডিওর ফাঁদে ভারতের রাজনীতি কোরবানির চাহিদার চেয়ে ২২,৭৭,৯৭৩ অতিরিক্ত গবাদিপশু প্রস্তুত কক্সবাজারের আদলে সাজবে পতেঙ্গা ছিনতাই হতে যাওয়া ৫০ হাজার টাকা উদ্ধার করলেন ট্রাফিক পুলিশ সদস্য ‌‘হাসপাতালে দালালদের দৌরাত্ম্য বন্ধে ব্যবস্থা নেওয়া হবে’ কেস খেলবা আসো, নিপুণকে ডিপজল পর্যটন খাতে তুরস্ককে বিনিয়োগের আহ্বান মন্ত্রীর গাজায় ১৫ হাজারের বেশি শিশু নিহত বিদেশি ঋণনির্ভর প্রকল্পের অগ্রগতি জানানোর নির্দেশ প্রধানমন্ত্রীর রূপালী ইন্স্যুরেন্স কোম্পানির মুনাফা বেড়েছে পাপুলের শ্যালিকা ও দুই কর কর্মকর্তার বিরু‌দ্ধে দুদকের মামলা ‘কাক পোশাকে’ কানের লাল গালিচায় ভাবনা ভোট বর্জনের লিফলেট বিতরণকালে বিএনপির সাধারণ সম্পাদকসহ আটক ৩ বুদ্ধ পূর্ণিমা ঘিরে কোনো নিরাপত্তা ঝুঁকি নেই : ডিএমপি কমিশনার ‘মাদক সম্রাজ্ঞী’ লাবনীসহ গ্রেপ্তার ৭ ‘ডো‌নাল্ড লু ঘুরে যাওয়ায় বিএনপির মাথা খারাপ হয়ে গেছে’ রূপপুর-মেট্রোরেলসহ ১০ প্রকল্পেই বরাদ্দ ৫২ হাজার কোটি

বাসের চাকায় পৃষ্ঠ হয়ে কলেজ ছাত্র নিহত, সড়ক অবরোধ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ৫ মার্চ, ২০১৮
  • ১৮২ বার পড়া হয়েছে

বাংলা ৭১ নিউজ,   নবীন চৌধুরী, ধামরাই(ঢাকা) প্রতিনিধি : কালামপুর-সাটুরিয়া বালিয়া আঞ্চনিক মহাসড়কের ভালুম আতাউর রহমান খান স্কুল এন্ড কলেজের সামনে এইচএসসি পরিক্ষার্থী বানিজ্য শাখার ছাত্র মনোয়ার হোসেন সোমবার বেলা সাড়ে ১২ টার দিকে বাসের চাকায় পৃষ্ঠ হয়ে মারা গেছে।

মৃত্যুর সংবাদ কলেজের সহপাঠিরা জানলে তারা রাস্তায় নেমে পড়ে। সহপাঠির মৃত্যুর প্রতিবাদ এবং বিচারের দাবীতে কলেজের ছাত্র-ছাত্রীরা রাস্তা অবরোধ করে বিক্ষোভ মিছিল করে।

এসময় বিক্ষোভকারীরা কয়েকটি বাসের গ্লাচ ভাংচুরও করে। পরিস্থিতি নিয়ন্ত্রন করতে বিক্ষোভকারী শিক্ষার্থীদের ছত্রভঙ্গ করে দেয় পুলিশ। ওই কলেজে সামনে ও বাজার বাসষ্ট্যান্ডে বিপুল সংক্ষক পুলিশ মোতায়োন করা হয়। বর্তমানে ওই সড়কে বাস চলাচল বন্ধ রয়েছে। তবে ঘাতক বাসটিকে আটক করতে পারেনি পুলিশ।

নিহত কলেজ ছাত্র উপজেলার বালিয়া ইউনিয়নের বাস্তা গ্রামের মৃত আকবর আলীর ছেলে। সে দ্ইু ভাই এক বোনের মধ্যে সবার বড়।

জানা গেছে,  ভালুম আতাউর রহমান খান স্কুল এন্ড কলেজের সামনে এইচএসসি পরিক্ষার্থী বানিজ্য শাখার ছাত্র নিহত মনোয়ার হোসেন তার পিতার মৃত্যুর পর পরিবারে ২ ভাই ও এক বোনের মধ্যে সবার বড় হওয়ায় মা আনোয়ারা বেগমের সাথে সংসারের সবধরণের কাজকর্ম করে লেখা পড়াও চালিয়ে যাচ্ছিল।

সামনের মাসের ২ তারিখে তার ফাইনাল পরীক্ষা।  একটি বাসে কলেজে আসতেছিল মনোয়ার। ঠিক কলেজের সামনে স্প্রিড ব্রেকারে নামার সময় পড়ে যায় চাকার নিচে। গুরুত্বর আহত অবস্থায় তাকে হাসপাতালে নেয়া হলে পথিমধ্যেই তা মৃত্যু হয়।

নিহত শিক্ষার্থী মনোয়ার হোসেনের পিতা আকবর আলী ৫ বছর আগে সড়ক দুর্ঘটনায় নিহত হয়। মনোয়ার হোসেনের মা আনোয়ারা বেগম তার স্বামীর শোক কাটতে না কাটতেই একই ভাবে চলে গেল সন্তানও । এব্যাপারে ধামরাই থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আবু সাইদ আল মামুন বলেন, নিহত শিক্ষার্থীর লাশ সুরতহাল প্রতিবেদন শেষে নিহতের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। অপরদিকে একই সড়কে গতকাল ভোররাতে কাওয়ালীপাড়া এলাকায় বালু ভর্তি একটি ট্রাক উল্টে খাদে অজ্ঞাত (৩৩) নামে হেলপার নিহত হয়েছেন।

 

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com