মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১১:২৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
আজ ঢাকায় আসছেন অস্ট্রেলিয়ার পররাষ্ট্রমন্ত্রী গাজায় নিহতের সংখ্যা ৩৫৫০০ ছাড়িয়েছে শাহ্জালাল ইসলামী ব্যাংকের নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত ডিজিটাল মাধ্যমে বিদেশে অর্থপাচার রোধে প্রশিক্ষণের বিকল্প নেই বৃক্ষ সংরক্ষণ ও সম্প্রসারণ বিষয়ক গবেষণা বৃদ্ধি করা হবে বিকাশ অ্যাপে খোলা যাচ্ছে সেভিংস এলজিইডি’র সেই প্রকৌশলীর স্ত্রীরও ৬ কোটি টাকার অবৈধ সম্পদ! ব্যাটারিচালিত রিকশা কোথায় কীভাবে চলবে নির্দেশনার পর ব্যবস্থা ডিএমপি ভারত থেকে রেলের ২০০ বগি কিনছে বাংলাদেশ, চুক্তি সই মেয়রের সামনে কাউন্সিলর রতনকে জুতাপেটা করলেন কাউন্সিলর চামেলী বাজেট অধিবেশন শুরু ৫ জুন দেশের অর্থনীতি শূন্যে, ক্র্যাশল্যান্ডিং হতে পারে বাজার ম‌নিট‌রিং জোরা‌লো করতে প্রধানমন্ত্রীর নি‌র্দেশ রাইসির মৃত্যুতে রাষ্ট্রপতির শোক মেয়েকে ঘুমে রেখে ফ্যানের সঙ্গে ফাঁসিতে ঝুললেন মা প্রধানমন্ত্রী ব্যাটারিচালিত রিকশার স্ট্যান্ডার্ড তৈরি করতে বলেছেন বঙ্গবন্ধু শান্তি পুরস্কার দেবে বাংলাদেশ, নীতিমালা অনুমোদন ইরানের প্রেসিডেন্টের মৃত্যুতে শেখ হাসিনার শোক ইরানের প্রেসিডেন্ট রাইসির মৃত্যুতে বিশ্বনেতাদের শোক কুমিল্লায় ট্রাকচাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত

বাসা-বাড়িতে কোন গ্যাসের সংযোগ থাকবে না: প্রতিমন্ত্রী

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ৮ আগস্ট, ২০১৬
  • ১০৫ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: রাজধানী ও তার আশেপাশের কোনো এলাকাতেই পাইপলাইনে আর গ্যাস সংযোগ থাকছে না বলে জানিয়েছেন বিদ্যুৎ ও জ্বালানি প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু।

সোমবার বিকেলে সচিবালয়ে তার কার্যালয়ে প্রতিমন্ত্রী নসরুল হামিদ সাংবাদিকদের এ কথা বলেন।

প্রতিমন্ত্রী বলেন, নতুন করে আর কোনো বাসা-বাড়িতেই গ্যাসের সংযোগ দেওয়া হবে না। এছাড়া যেগুলো রয়েছে সেগুলোও দ্রুত সময়ের মধ্যে বন্ধ করে দেওয়া হবে। এক্ষেত্রে রান্নার জন্য এলপি গ্যাসের সহজলভ্যতা নিশ্চিত করা হবে।

দেশের ছয়টি গ্যাস বিতরণ কোম্পানির বিতরণ পরিস্থিতি বলছে সবখানেই গ্যাসের সংকট রয়েছে। বিতরণ কোম্পানিগুলো বিদ্যুৎ এবং সার উৎপাদনকে সব থেকে বেশি প্রাধান্য দিলেও চাহিদার পুরোটা সরবরাহ করতে পারে না বছরের কোনো সময়ে।

শিল্প এবং বাণিজ্যের ক্ষেত্রে ঘাটতির কারণেই গৃহস্থালির নতুন সংযোগ বন্ধ করা হয়েছে বিভিন্ন সময়ে। এবার স্থায়ীভাবে সংযোগ বন্ধের কথা ভাবছে সরকার।

বাংলা৭১নিউজ/এম

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com