বুধবার, ০৯ অক্টোবর ২০২৪, ১০:২৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
মিরপুর-১০ মেট্রো স্টেশন চালু হবে এ মাসেই সাবেক সেনা সদস্য হত্যায় ৯ জনের যাবজ্জীবন ইতা‌লি ভিসাপ্রার্থীদের যে বার্তা দি‌লেন পররাষ্ট্র উপ‌দেষ্টা ময়মনসিংহে ‘চাঁদাবাজ’ রানাসহ ৬ আ. লীগ নেতা গ্রেপ্তার নিরাপদ খাদ্য পেতে অ্যান্টিবায়োটিকের ব্যবহার কমাতে হবে ছয়দিন বন্ধ থাকবে সোনামসজিদ স্থলবন্দর টি-টোয়েন্টি থেকে মাহমুদউল্লাহর অবসর ঘোষণা শেখ হাসিনা কোথায় আছেন, জানালেন ছেলে জয় সাবেক রেলমন্ত্রী মুজিবুলসহ ৪ জনের দুর্নীতির অনুসন্ধান শুরু পিএসসির চেয়ারম্যানসহ সব সদস্যের পদত্যাগ জামিন পেলেন সাবের হোসেন চৌধুরী, কারামুক্তিতে বাধা নেই বাংলাদেশে মানবাধিকার সুরক্ষিত দেখতে চায় যুক্তরাষ্ট্র: মিলার সাইবার নিরাপত্তা আইন বাতিল করতে হবে: ড. ইফতেখারুজ্জামান শাহ্জালাল ইসলামী ব্যাংকে প্রবেশনারি অফিসারদের ফাউন্ডেশন ট্রেনিং কোর্স শুরু দুর্গাপূজার ছুটি বাড়িয়ে প্রজ্ঞাপন মন্ত্রী-এমপিরা কার ইঙ্গিতে পালালো তাদের শ্বেতপত্র প্রকাশ করুন: ফারুক মোটরসাইকেলের ইঞ্জিনেই চলবে হেলিকপ্টার! তাপসী তাবাসসুমকে আদালতে হাজির হতে নির্দেশ নেত্রকোণায় লাখ মানুষ পানিবন্দি, এক মৃত্যু আন্দোলন দমাতে অস্ত্র ব্যবহার, যুবলীগ কর্মী আরাফাত গ্রেপ্তার

বাসচাপায় ভ্যানচালকসহ নিহত ২

গাইবান্ধা প্রতিনিধি:
  • আপলোড সময় শনিবার, ৬ আগস্ট, ২০২২
  • ১৩ বার পড়া হয়েছে

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলায় যাত্রীবাহী বাসের চাপায় ব্যাটারিচালিত ভ্যানের চালকসহ দুজন নিহত ও দুজন আহত হয়েছে।

শনিবার (৬ আগস্ট) ভোর সাড়ে ৬টায় উপজেলা শহরের বোয়ালিয়া গাইবান্ধা মোড় এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন উপজেলার নয়াপাড়া কৃষ্ণপুর গ্রামের এনামুল শেখের ছেলে ফরিদ শেখ (২২) ও একই উপজেলার বোয়ালিয়ার গ্রামের শিববারী পাড়ার আলহাজ বাতেন মণ্ডলের ছেলে ভ্যানচালক শাহাজাহান আলী (৫০)।

আহত ব্যক্তিরা হলেন, ফুলবাড়ী ইউনিয়নের সোহাগী গ্রামের মোজাম্মেলের ছেলে এজাদুল ইসলাম (৩৫) ও মালাধর গ্রামের ইয়াছিন আলীর ছেলে হামিদুল ইসলাম (৩৩)।

জানা গেছে, আজ শনিবার সকালে ঢাকা থেকে ছেড়ে আসা শাহজালাল শাহ পরান নামের যাত্রীবাহী বাস গোবিন্দগঞ্জের বোয়ালিয়া মোড়ে এসে পেছন দিক থেকে ভ্যানে চাপা দেয়। এ সময় ভ্যানচালকসহ ঘটনাস্থলেই দুজন নিহত ও দুজন আহত হয়েছে। পরে আহতদের প্রথমে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

এ বিষয়ে গোবিন্দগঞ্জ ফায়ার সার্ভিস স্টেশন কর্মকর্তা আরিফ হোসেন জানান, এ খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনার পর বাস নিয়ে পালানোর চেষ্টা করেন চালক। এ সময় ভ্যানটি বাসের নিচে আটকে যাওয়ায় চালানো অসম্ভব হয় না। পরে বাস রেখে চালক ও হেলপার পালিয়ে যান। পরে বাসটি উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com