বুধবার, ০২ অক্টোবর ২০২৪, ০৪:২৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
গণত্রাণের ৮ কোটি টাকা যাচ্ছে প্রধান উপদেষ্টার ত্রাণ তহবিলে আবদুস সোবহান গোলাপ-এস কে সুরসহ ৫ জনের দেশত্যাগে নিষেধাজ্ঞা শেয়ার কারসাজির ‘মাস্টার’ হিরুর পরিবারের ব্যাংক হিসাব তলব চাঁদপুরে বালু উত্তোলনকে কেন্দ্র করে সংঘর্ষ: একজন গুলিবিদ্ধ ফের বাড়ল এলপিজির দাম ওষুধ-স্বাস্থ্যসেবায় বিনিয়োগে আগ্রহী ইউরোপ প্রবাসী ব্যবসায়ীরা রাষ্ট্রপতির কাছে সুইডেন-আলজেরিয়ার রাষ্ট্রদূতের পরিচয়পত্র পেশ ইসরায়েলের ‘সব অবকাঠামোতে’ হামলার হুঁশিয়ারি ইরানের বৃদ্ধকে হত্যার পর ৯ টুকরো করলেন স্ত্রী-সন্তান এবার আওয়ামী লীগসহ ১৪ দলের নামে ট্রাইব্যুনালে গণহত্যার অভিযোগ ৫৩ ঘণ্টা পর সড়ক ছাড়ল শ্রমিকরা, আশুলিয়ায় যান চলাচল শুরু ঢাকায় একদিনে ৩৬ লাখ টাকা জরিমানা, ২২৯ গাড়ি ডাম্পিং সার-গ্যাসের সংকট হবে না: অর্থ উপদেষ্টা স্ত্রীসহ সাকিবের ব্যাংক হিসাব তলব কারাগারে মাহমুদুর রহমান, যা বললেন আসিফ নজরুল চাকরিতে প্রবেশের বয়স বাড়ানোর যৌক্তিকতা আছে ইমিগ্রেশন পার হননি, অবৈধ পথে ভারত পালিয়েছেন আসাদুজ্জামান ঝোড়ো হাওয়ার আভাস, সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্ক সংকেত পরিস্থিতি মনিটর করছি, আশা করছি সবাই শান্ত হবে: শ্রম সচিব ক্ষেপণাস্ত্র হামলার আগে ইসরায়েলে ভয়াবহ বন্দুক হামলা, নিহত ৮

বাস-সিএনজি সংঘর্ষে প্রাণ গেল বাবা-ছেলের, স্ত্রী-কন্যাসহ আহত ৫

নেত্রকোণা প্রতিনিধি:
  • আপলোড সময় রবিবার, ৯ জুলাই, ২০২৩
  • ১৫ বার পড়া হয়েছে

নেত্রকোণায় বাস ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল বাবা-ছেলের। এসময় স্ত্রী, তিন সন্তান ও সিএনজি চালকসহ আহত হয়েছেন আরও পাঁচজন।

রোববার বিকেল সাড়ে ৪ টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের নেত্রকোণা সদর উপজেলার সাকুয়া বাজার এলাকায় এ দূর্ঘটনা ঘটে।

নিহতেরা হলেন- আবুল হাসেম (৪২) ও বনি আমিন (১২)। নিহত আবুল হাসেম সিরাজগঞ্জ জেলার শাহাবাজপুর উপজেলার কামাউড়া গ্রামের আমজাদ ফকিরের পুত্র।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, সিরাজগঞ্জ জেলার শাহবাজপুর উপজেলার কামারউড়া গ্রামের আমজাদ ফকিরের পুত্র আবুল হাশেম ওরফে আলাউদ্দিন (৪২) তার স্ত্রী ও ২ ছেলে ২ মেয়েকে নিয়ে ময়মনসিংহ থেকে সিএনজি যোগে নেত্রকোণা জেলার আটপাড়া উপজেলায় খালু শ্বশুরের বাড়ীতে বেড়াতে যাচ্ছিলেন।

সিএনজিটি বিকাল সাড়ে ৪টার দিকে সদর উপজেলার চল্লিশা ইউনিয়নের সাকুয়া বাজারের সন্নিকটে পৌঁছালে নেত্রকোণা থেকে ঢাকাগামী শাহ সুলতান (মোহনগঞ্জ-ঢাকা। গাড়ি নং- ঢাকা মেট্রো-ব১২-১৩৩৮) পরিবহনের একটি যাত্রীবাহী বাসের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে সিএনজিটি দুমড়ে মুচড়ে যায়। ঘটনাস্থলেই ছেলে বনি আমিন (১২) নিহত ও অন্যযাত্রীরা মারাত্মক আহত হয়। স্থানীয় লোকজন তাদেরকে উদ্ধার করে দ্রুত নেত্রকোনা জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় পিতা আবুল হাশেম ওরফে আলাউদ্দিন মারা যায়। আহত স্ত্রী রুবিয়া আক্তার (৪০), মেয়ে আয়েশা আক্তার(১৪), ছেলে আদম আলী (৮) ও ছোট মেয়ে ফাতেমা আক্তারকে (২) হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত সিএনজি চালক প্রাথমিক চিকিৎসা নিয়ে নাম রেজিষ্ট্রি না করেই পালিয়ে যায়।

এ ব্যাপারে অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) লুৎফর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, দুঘর্টনা কবলিত বাস ও সিএনজিটি জব্দ করা হয়েছে। চালক পলাতক রয়েছে।

বাংলা৭১নিউজ/এসএইচবি

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com