বুধবার, ০২ অক্টোবর ২০২৪, ১০:৩২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
শাহ্জালাল ইসলামী ব্যাংকের সুপারভাইজারী কমিটির ৮৩তম সভা অনুষ্ঠিত ইসলামী ব্যাংকের অডিট বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত ময়মনসিংহে অটোরিকশায় বাসের ধাক্কা, নিহত ২ ২ হাজার কোটি টাকার ৬ ক্রয় প্রস্তাব অনুমোদন একরামুল-গোলন্দাজসহ দুদকের জালে সাবেক ১০ এমপি শুল্ক গোয়েন্দার ডিজিসহ ৩১ কর্মকর্তা পদে রদবদল দুই শতাধিক কৃষককে ঋণ দিলো এবি ব্যাংক ‘কারাগার থেকে পালানো ৫০০ আসামি এখনও ধরা পড়েনি’ বাংলাদেশ পুলিশের সংস্কারে সহযোগিতা করবে ইতালি জাতীয় প্রেসক্লাবে সাংবাদিক সীমান্ত খোকনের জানাজা অনুষ্ঠিত জাতিসংঘের মহাসচিবের ওপর নিষেধাজ্ঞা আরোপ ইসরায়েলের ব্রাহ্মণবাড়িয়ায় ১০ টাকা চাওয়া নিয়ে সংঘর্ষ, আহত ৩০ তেলের দাম এক লাফে বাড়ল ৪ শতাংশ ঘনঘন বিদেশ সফর: পাউবো’র শ্যামল কী ‘র’ এর এজেন্ট! মুখোমুখি লড়াইয়ে পিছু হঠতে বাধ্য হয়েছে ইসরায়েলি বাহিনী: হিজবুল্লাহ নজরুল ইসলাম মজুমদার সাত দিনের রিমান্ডে পোশাককর্মী রুবেল হত্যা: সালাম মুর্শেদী দুইদিনের রিমান্ডে অন্তর্বর্তী সরকারের মেয়াদ ২ বছর বা তারও কম চান ৫৩ শতাংশ ভোটার হাসপাতা‌লে ভ‌র্তি বি. চৌধুরী বাংলাদেশে কারখানা তৈরি করে মাছ রপ্তানি করতে চায় চীন

বাল্কহেডের ধাক্কায় নির্মাণাধীন সেতু ভেঙে নদীতে

শরীয়তপুর প্রতিনিধি:
  • আপলোড সময় বুধবার, ২ অক্টোবর, ২০২৪
  • ৯ বার পড়া হয়েছে

শরীয়তপুরের বাল্কহেডের ধাক্কায় কীর্তিনাশা নদীর উপর নির্মাণাধীন ফুট বেইলি সেতুর একাংশ ভেঙে পড়ে এক নির্মাণ শ্রমিক আহত হয়েছেন। এ ঘটনায় বাল্কহেডসহ দুইজনকে স্থানীয়রা আটক করে পুলিশের কাছে হস্তান্তর করেছে।

বুধবার (২ অক্টোবর) সকালে নড়িয়া বাজার সংলগ্ন নদীর উপর নির্মাণাধীন ফুট বেইলি সেতুতে এ ঘটনা ঘটে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, কীর্তিনাশা নদীর উপর ভাষা সৈনিক গোলাম মাওলা সেতুর নির্মাণ কাজ গত ৭ বছর ধরে চলছে। গত বছর ডিসেম্বর মাসে পুরনো সেতু ভেঙে নদীর ওপর ফুট বেইলি সেতু নির্মাণ কাজ শুরু করা হয়। বুধবার সকাল ৯টার দিকে একটি বালুভর্তি বাল্কহেড সেতুটির নিচ দিয়ে যাওয়ার সময় এর পিলারে ধাক্কা দেয়।

এতে সেতুর একটি অংশ ভেঙে নদীদে পড়ে নির্মাণ শ্রমিক আহত হন। পরে স্থানীয়রা বাল্কহেডের চালক মো. হাসান হাওলাদার (৩০) ও সোহেল কিবরিয়া (২৬) নামে দুইজনকে আটক করে নড়িয়া থানা পুলিশের কাছে হস্তান্তর করে। বাল্কহেডটিও জব্দ করেছে পুলিশ।

২৮ কোটি ৮৫ লাখ টাকা ব্যয়ে ১০৫ মিটার আরসিসি সেতু নির্মাণ করছে এলজিইডি। নির্মাণ কাজ চলমান থাকায় যাত্রী পারাপারের সুবিধার্থে নদীর উপর ১০০ মিটার ফুট ওভার ব্রিজ নির্মাণ করা হচ্ছিল। দুর্ঘটনায় ক্ষতিগ্রস্ত হওয়ায় ব্রিজটি সংস্কার করে চলাচলের উপযোগী করতে অন্তত ৩ মাস সময় লাগতে পারে বলে জানিয়েছে এলজিইডি। 

নড়িয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসলাম উদ্দিন মোল্লা মুঠোফোনে বলেন, কীর্তিনাশা নদীর উপর নির্মাণাধীন বেইলি সেতুর সাথে বাল্কহেডের ধাক্কা লাগার ঘটনায় দুইজনকে আটক করা হয়েছে। এ বিষয়ে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

বাংলা৭১নিউজ/এসএকে

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com