মঙ্গলবার, ০৮ অক্টোবর ২০২৪, ১২:৪৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
শরীয়তপুরের সাবেক প্যানেল মেয়র বাচ্চুর বিরুদ্ধে দুর্নীতির মামলা ৯৬ কোটি টাকার মসুর ডাল কিনবে সরকার গুলিবিদ্ধ সেই দিনমজুর পেলেন ৫০ হাজার টাকা চিকিৎসা সহায়তা বিয়ে-সংসার চাই না, স্বাধীনভাবে বাঁচতে হবে : মিমি চক্রবর্তী ইসরায়েলে হামলার অন্তত ১০টি পরিকল্পনা প্রস্তুত রেখেছে ইরান দুর্গাপূজার ছুটি একদিন বাড়িয়ে আজই প্রজ্ঞাপন জারি : মাহফুজ আলম বাজার শিগগিরই সহনীয় পর্যায়ে চলে আসবে: স্বরাষ্ট্র উপদেষ্টা সামিটের সঙ্গে এলএনজি টার্মিনাল সংক্রান্ত চুক্তি বাতিল পদার্থবিজ্ঞানে নোবেলজয়ীর নাম ঘোষণা আজ লেবাননে আশ্রয়কেন্দ্রে যাচ্ছেন বাংলাদে‌শিরা সুন্দরবনে বাঘ বেড়েছে ১১টি শারদীয় দুর্গাপূজার বোধন আজ এক দফা দাবিতে ফের নার্সদের কর্মবিরতি চাকরির বিধি লঙ্ঘন করা ঠিক হয়নি: ঊর্মির মা দীপু সালমান পলক ও মামুন ফের রিমান্ডে সীমান্তে যুবককে গুলি করে হত্যার পর মরদেহ নিয়ে গেলো বিএসএফ প্রধান উপদেষ্টার সঙ্গে জাপার সংলাপ চান না সারজিস-হাসনাত সচিবদের প্রধান উপদেষ্টার ২৫ নির্দেশনা সমুদ্রপথে হজযাত্রী পাঠানোর প্রস্তাবে সৌদি সরকারের সম্মতি রাব্বী হত্যা মামলায় ঢাবির সাবেক ছাত্রলীগ নেতা গ্রেফতার

বালুবোঝাই ট্রাকে পিকআপের ধাক্কা, দুই ব্যবসায়ী নিহত

ঝিনাইদহ প্রতিনিধি:
  • আপলোড সময় বৃহস্পতিবার, ৭ জুলাই, ২০২২
  • ১৫ বার পড়া হয়েছে

ঝিনাইদহে সড়কের পাশে থেমে থাকা বালুবোঝাই ট্রাকে পিকআপের ধাক্কায় দুই মাছ ব্যবসায়ী নিহত হয়েছেন। বুধবার (৬ জুলাই) দিবাগত রাত ২টার দিকে যশোর-ঝিনাইদহ সড়কের খয়েরতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ওহিদুজ্জামান (৩৬) ও লুৎফর রহমান (৪৫)। ওহিদুজ্জামান যশোর চাচড়া এলাকা ও লুৎফর রহমান একই এলাকার রায়পাড়া গ্রামের বাসিন্দা বলে জানা গেছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, পিকআপে করে বগুড়া থেকে মাছের রেনু নিয়ে যশোরে যাচ্ছিলেন ওই দুই মাছ ব্যবসায়ী। রাতে ওই এলাকায় পৌঁছালে রাস্তার পাশে থেমে থাকা বালুবোঝাই ট্রাকের পেছনে ধাক্কা মারে। এতে পিকআপের ইঞ্জিন দুমড়ে-মুচড়ে গিয়ে ঘটনাস্থলে দুজন মারা যান।

ঘটনার পর পিকআপচালক পালিয়ে গেছেন। খবর পেয়ে কালীগঞ্জ ফায়ার সার্ভিসের একটি টিম মরদেহ উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে। এ ঘটনায় পুলিশ বালুবোঝাই ট্রাক ও পিকআপ ভ্যানটি জব্দ করে।

কালীগঞ্জ ফায়ার স্টেশন অফিসার মামুনুর রশিদ জানান, পিকআপে আটকে থাকা দুটি মরদেহ উদ্ধার করি। তারা দুজনই ইঞ্জিনে চাপা পড়ে ছিলেন। ইঞ্জিন কেটে তাদের বের করে নিয়ে আসি।

কালীগঞ্জ বারোবাজার হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মেজবাহ উদ্দীন জানান, ময়নাতদন্তের জন্য মরদেহ হাসপাতালে রাখা হয়েছে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com