রবিবার, ১৯ মে ২০২৪, ১১:৪৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ইসলামী ব্যাংকের সচেতনতা বিষয়ক ওয়েবিনার অনুষ্ঠিত ‘দক্ষ মানবসম্পদ গড়ে তুলতে কারিগরি শিক্ষার বিকল্প নেই’ বাংলাদেশের সঙ্গে বাণিজ্যিক সম্পর্ক সম্প্রসারণ করতে চায় কানাডা কুমিল্লায় বজ্রপাতে যুবকের মৃত্যু দূতাবাসগুলোর কার্যক্রম তদারকির নির্দেশনা পররাষ্ট্রমন্ত্রীর স্বাস্থ্যসেবার আওতাধীন খাতে ইউজার ফি আদায়ে নীতিমালার সুপারিশ ই-বর্জ্য ব্যবস্থাপনা উন্নয়নে সরকার প্রচেষ্টা চালাচ্ছে বিদ্যুৎ উৎপাদনের সহজলভ্য উৎস খোঁজার তাগিদ প্রতিমন্ত্রীর বান্দরবানে বন্দুকযুদ্ধে ৩ কেএনএফ সদস্য নিহত সুইজারল্যান্ড সফর শেষে দেশে ফিরেছেন স্পিকার জঙ্গিবাদ পুরোপুরি নির্মূল না হলেও নিয়ন্ত্রণে রয়েছে: আইজিপি টেকসই উন্নয়নে সময়োপযোগী আর্থিক ব্যবস্থাপনা অপরিহার্য জামিন নামঞ্জুর, কারাগারে ইশরাক ১৬ ভরি স্বর্ণ ছিনিয়ে পালানোর সময় জনতার হাতে ধরা পুলিশ কর্মকর্তা কঙ্গোতে সামরিক অভ্যুত্থানের চেষ্টা বাবাকে খুঁজে পেতে ঝিনাইদহ-৪ আসনের এমপির মেয়ে ডিবিতে কালশী ট্রাফিক বক্সে আগুন দিলো অটোরিকশাচালকরা কমলাপুর আইসিডি’র নিয়ন্ত্রণ নৌপরিবহন মন্ত্রণালয়কে নিতে সুপারিশ ভোট কম পড়ার বড় ফ্যাক্টর বিএনপি : ইসি আলমগীর অভিবাসী কর্মীদের টেকসই ভবিষ্যৎ নির্মাণে কাজ করছে সরকার

‘বালিকা বধূ’ আত্মহত্যা করবেন, জানতেন রাহুল!

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ২৬ এপ্রিল, ২০১৬
  • ১১৭ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ডেস্ক: ভারতীয় টেলিভিশনের জনপ্রিয় ধারাবাহিক ‘বালিকা বধূ’র পরিচিত মুখ প্রত্যুষা বন্দ্যোপাধ্যায় যে আত্মহত্যা করতে যাচ্ছেন—তা সেই মুহূর্তে জানতেন তাঁর প্রেমিক অভিনেতা-প্রযোজক রাহুল রাজ সিং। আত্মহত্যার এক ঘণ্টা আগে প্রত্যুষার সঙ্গে রাহুলের কথোপকথনের ফোন রেকর্ড থেকে এ তথ্য জানা গেছে। খবর টাইমস অব ইন্ডিয়ার।

আজ মঙ্গলবার টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদনে বলা হয়েছে, প্রত্যুষার সঙ্গে রাহুলের তিন মিনিটের ওই ফোন রেকর্ড গতকাল সোমবার শুনেছেন বিচারক মৃদুলা ভাটকর। প্রত্যুষার আত্মহত্যা করার ঘণ্টা খানেক আগে তাঁরা দুজন মোবাইলে কথা বলেন।

প্রতিবেদনে বলা হয়, ১ এপ্রিল বেলা সাড়ে তিনটার দিকে রাহুল ওই বাসা থেকে বের হয়ে যান। আর বেলা ৩টা ৪৩ মিনিটে তাঁদের মোবাইল ফোনে শেষবারের মতো কথা হয়। তাঁদের মধ্যে তিন মিনিট ২১ সেকেন্ড কথা হয়। প্রত্যুষা রাহুলকে বলেন, ‘তুমি একজন প্রতারক। আমার সঙ্গে তুমি প্রতারণা করেছ। আমার মা-বাবার কাছ থেকে আমাকে দূরে সরিয়ে দিয়েছ। আজ তুমি দেখবে যে আমি কী করতে যাচ্ছি।’

binodon pic_111412

এর উত্তরে রাহুল বলেন, ‘কী হয়েছে? বাসায় ফিরে আমি তোমার সঙ্গে একবার কথা বলব, আমি এখন রাস্তায়; আমি বাসায় পৌঁছানোর আগে কিছু করো না।’

এই মামলার সরকারি কৌঁসুলি উষা কেজরিওয়াল বলেন, প্রত্যুষা তাঁর শেষ ফোন কলে আত্মহত্যা করার আভাস দিয়েছিলেন প্রেমিক রাহুলকে।

এর আগে গত রোববার সর্বশেষ মেডিকেল প্রতিবেদনে বলা হয়েছে, প্রত্যুষা বন্দ্যোপাধ্যায় অতিরিক্ত মদ্যপান করার পর আত্মহত্যা করেছেন। ওই মেডিকেল রিপোর্টে বলা হয়েছে, প্রত্যুষার রক্তে ১৩৫ মিলিগ্রাম অ্যালকোহল পাওয়া গেছে। চিকিৎসকদের মতে, এই পরিমাণ অ্যালকোহল গ্রহণ করলে মানুষ নিজের ওপর নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। আর এভাবেই নিজের ওপর নিয়ন্ত্রণ হারিয়েই প্রত্যুষা ফ্যানের সঙ্গে ঝুলে আত্মহত্যা করেছেন।

১ এপ্রিল মুম্বাইয়ের ফ্ল্যাট থেকে প্রত্যুষার গলায় ফাঁস দেওয়া ঝুলন্ত দেহ উদ্ধার করা হয়। এ ঘটনার পর প্রত্যুষা বন্দ্যোপাধ্যায়ের মা সোমা বন্দ্যোপাধ্যায় প্রত্যুষার আত্মহত্যায় প্ররোচনার দায়ে তাঁর প্রেমিক অভিনেতা-প্রযোজক রাহুল রাজ সিংকে অভিযুক্ত করেন।

image

এ অভিযোগের ভিত্তিতেই বাঙ্গুর নগর থানার পুলিশ রাহুলকে আটক করে। পরে তাঁকে গ্রেপ্তার দেখানো হয়। তবে রাহুল হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। পরে রাহুল আদালত থেকে শর্ত সাপেক্ষে আগাম জামিন নেন।

এরপর জে জে হাসপাতালের চিকিৎসকেরা জানিয়েছিলেন, প্রত্যুষা বন্দ্যোপাধ্যায় অস্বাভাবিক মৃত্যুর আগে অন্তঃসত্ত্বা ছিলেন। মৃত্যুর আগে সম্ভবত তিনি একবার গর্ভপাতও করিয়েছিলেন।

কলকাতার জামশেদপুরের মেয়ে প্রত্যুষা বেশ কয়েকটি জনপ্রিয় ধারাবাহিকে অভিনয় করেছেন। তাঁর অভিনীত শেষ সম্প্রচারিত ধারাবাহিক ‘শ্বশুরাল সিমার কি’। রিয়্যালিটি শো ‘বিগ বস ৭’-এ দেখা গেছে তাঁকে।

বাংলা৭১নিউজ/তথ্যসূত্র:টাইমস অব ইন্ডিয়া

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com