বুধবার, ০৯ অক্টোবর ২০২৪, ১২:২৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
মিরপুর-১০ মেট্রো স্টেশন চালু হবে এ মাসেই সাবেক সেনা সদস্য হত্যায় ৯ জনের যাবজ্জীবন ইতা‌লি ভিসাপ্রার্থীদের যে বার্তা দি‌লেন পররাষ্ট্র উপ‌দেষ্টা ময়মনসিংহে ‘চাঁদাবাজ’ রানাসহ ৬ আ. লীগ নেতা গ্রেপ্তার নিরাপদ খাদ্য পেতে অ্যান্টিবায়োটিকের ব্যবহার কমাতে হবে ছয়দিন বন্ধ থাকবে সোনামসজিদ স্থলবন্দর টি-টোয়েন্টি থেকে মাহমুদউল্লাহর অবসর ঘোষণা শেখ হাসিনা কোথায় আছেন, জানালেন ছেলে জয় সাবেক রেলমন্ত্রী মুজিবুলসহ ৪ জনের দুর্নীতির অনুসন্ধান শুরু পিএসসির চেয়ারম্যানসহ সব সদস্যের পদত্যাগ জামিন পেলেন সাবের হোসেন চৌধুরী, কারামুক্তিতে বাধা নেই বাংলাদেশে মানবাধিকার সুরক্ষিত দেখতে চায় যুক্তরাষ্ট্র: মিলার সাইবার নিরাপত্তা আইন বাতিল করতে হবে: ড. ইফতেখারুজ্জামান শাহ্জালাল ইসলামী ব্যাংকে প্রবেশনারি অফিসারদের ফাউন্ডেশন ট্রেনিং কোর্স শুরু দুর্গাপূজার ছুটি বাড়িয়ে প্রজ্ঞাপন মন্ত্রী-এমপিরা কার ইঙ্গিতে পালালো তাদের শ্বেতপত্র প্রকাশ করুন: ফারুক মোটরসাইকেলের ইঞ্জিনেই চলবে হেলিকপ্টার! তাপসী তাবাসসুমকে আদালতে হাজির হতে নির্দেশ নেত্রকোণায় লাখ মানুষ পানিবন্দি, এক মৃত্যু আন্দোলন দমাতে অস্ত্র ব্যবহার, যুবলীগ কর্মী আরাফাত গ্রেপ্তার

বার্সেলোনায় ফিরলেন নেইমার-আলভেস, তবে…

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ১৩ মে, ২০১৯
  • ৭৪ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ডেস্ক: শিরোনাম দেখে আঁতকে উঠবেন যে কেউ! দুই ব্রাজিলিয়ান তারকা ফুটবলার নেইমার জুনিয়র এবং দানি আলভেস সত্যিই ফিরেছেন বার্সেলোনায়। যে কেউ হয়তো ভেবে বসবেন নতুন মৌসুমে নিজেদের পুরনো দল ফুটবল ক্লাব বার্সেলোনায় যোগ দিচ্ছেন না তো এ দুই ব্রাজিলিয়ান?

তাদের আশা সত্যি হওয়ার সম্ভাবনা থাকলেও হয়তো থাকতে পারে। তবে এবারের বার্সেলোনা যাত্রায় নেইমার ও আলভেস তাদের সাবেক দল ফুটবল ক্লাব বার্সেলোনায় নয়, এসেছেন ফর্মুলা ওয়ান স্প্যানিশ গ্র্যান্ড প্রিক্স উপভোগ করতে।

শনিবার রাতে ফ্রেঞ্চ লিগ ওয়ানের ম্যাচে অ্যাঞ্জারের বিপক্ষে ২-১ গোলে জিতেছে নেইমার-আলভেসদের বর্তমান ক্লাব প্যারিস সেইন্ট জার্মেই (পিএসজি)। সে ম্যাচে এক গোল এবং এক এসিস্ট করে ফুরফুরে মেজাজেই ছিলেন নেইমার।

তাই তো স্বদেশি দানি আলভেসকে নিয়ে বেরিয়ে পড়েছেন কার রেসিং কম্পিটিশন গ্র্যান্ড প্রিক্স দেখতে, যা অনুষ্ঠিত হচ্ছে স্পেনের বার্সেলোনায়। এখানে মোটর স্পোর্টসের বড় তারকাদের সঙ্গে ভালো সময় কাটিয়েছেন নেইমার ও আলভেস।

এ দুই তারকার উপস্থিতি সৌভাগ্যই বয়ে এনেছে মার্সিডিজের রেসিং ড্রাইভার লুইস হ্যামিল্টনের জন্য। নেইমার খুব কাছের বন্ধু রেস শেষ করেছেন বিজয়ীর মালা গলায় পরেই। সামাজিক যোগাযোগ মাধ্যমে হ্যামিল্টনকে অভিনন্দনও জানিয়েছেন আলভেস।

বার্সেলোনায় নেইমারের এ ঝটিকা সফরটি মূলত বাস্তবায়িত হয়েছে রেড বুলের পৃষ্ঠপোষকতায়। যেখানে তারা রেড বুলের রেসিং টিমের অন্যতম সদস্য অ্যাস্টন মার্টিনের সঙ্গে কুশল বিনিময় করেন এবং একসঙ্গে বসে ফর্মুলা-১ রেস উপভোগ করেন।

বাংলা৭১নিউজ/এম.এস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com