বুধবার, ০৯ অক্টোবর ২০২৪, ০৪:২৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
মিরপুর-১০ মেট্রো স্টেশন চালু হবে এ মাসেই সাবেক সেনা সদস্য হত্যায় ৯ জনের যাবজ্জীবন ইতা‌লি ভিসাপ্রার্থীদের যে বার্তা দি‌লেন পররাষ্ট্র উপ‌দেষ্টা ময়মনসিংহে ‘চাঁদাবাজ’ রানাসহ ৬ আ. লীগ নেতা গ্রেপ্তার নিরাপদ খাদ্য পেতে অ্যান্টিবায়োটিকের ব্যবহার কমাতে হবে ছয়দিন বন্ধ থাকবে সোনামসজিদ স্থলবন্দর টি-টোয়েন্টি থেকে মাহমুদউল্লাহর অবসর ঘোষণা শেখ হাসিনা কোথায় আছেন, জানালেন ছেলে জয় সাবেক রেলমন্ত্রী মুজিবুলসহ ৪ জনের দুর্নীতির অনুসন্ধান শুরু পিএসসির চেয়ারম্যানসহ সব সদস্যের পদত্যাগ জামিন পেলেন সাবের হোসেন চৌধুরী, কারামুক্তিতে বাধা নেই বাংলাদেশে মানবাধিকার সুরক্ষিত দেখতে চায় যুক্তরাষ্ট্র: মিলার সাইবার নিরাপত্তা আইন বাতিল করতে হবে: ড. ইফতেখারুজ্জামান শাহ্জালাল ইসলামী ব্যাংকে প্রবেশনারি অফিসারদের ফাউন্ডেশন ট্রেনিং কোর্স শুরু দুর্গাপূজার ছুটি বাড়িয়ে প্রজ্ঞাপন মন্ত্রী-এমপিরা কার ইঙ্গিতে পালালো তাদের শ্বেতপত্র প্রকাশ করুন: ফারুক মোটরসাইকেলের ইঞ্জিনেই চলবে হেলিকপ্টার! তাপসী তাবাসসুমকে আদালতে হাজির হতে নির্দেশ নেত্রকোণায় লাখ মানুষ পানিবন্দি, এক মৃত্যু আন্দোলন দমাতে অস্ত্র ব্যবহার, যুবলীগ কর্মী আরাফাত গ্রেপ্তার

বাবার শেষকৃত্যে কান্নায় ভেঙে পড়লেন চঞ্চল চৌধুরী

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় বুধবার, ২৮ ডিসেম্বর, ২০২২
  • ৩২ বার পড়া হয়েছে

অভিনেতা চঞ্চল চৌধুরীর বাবা রাধা গোবিন্দ চৌধুরী (৯০) মারা গেছেন। মৃত্যুর খবরটি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন অভিনেত্রী শাহানাজ খুশি।

আজ মঙ্গলবার (২৭ ডিসেম্বর) রাত ৭টা ৫০ মিনিটে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষনিশ্বাস ত্যাগ করেন।

চঞ্চলের নিজ এলাকা পাবনার সুজানগর উপজেলার কামারহাট নিজের নিজ এলাকায় বুধবার তার বাবার শেষকৃত্য সম্পন্ন হয়।

বাবার শেষকৃত্য অনুষ্ঠানে কান্নায় ভেঙে পড়েন চঞ্চল। শাহনাজ খুশি বুধবার সোশ্যাল হ্যান্ডেলে বেশ কয়েকটি ছবি পোস্ট করেছেন। যেখানে দেখা যাচ্ছে বিমর্ষ চঞ্চল চৌধুরীকে সান্ত্বনা দিচ্ছেন স্বজনেরা।  

শাহনাজ খুশি লিখেছেন, শেষ হলো চঞ্চল বন্ধু, তোর বাবার শেষ যাত্রা! কি বিচিত্র এ পৃথিবীর নিয়ম। গতকাল পর্যন্ত যে মানুষটাকে সর্বচ্চো পে করে কত যত্ন করে রাখা, প্রাণটা না থাকলে তাকেই কোথায় রেখে আসে! আমি প্রায়শ’ই বলতাম, যার যায়, সে ছাড়া এ নিষ্ঠুর শূন্যতা কেউ বোঝে না! এ কথাটা তেমন গুরুত্ব হয়ত তখন ছিল না ,অবশ্য এ ব্যাথার ওজন কথা দিয়ে করাও সম্ভব নয়।

বাবার চলে যাওয়ায় চঞ্চলের অবস্থা দেখে খুশি লিখেছেন, আজ তোর অকুল করা আহাজারি দেখে বুকটা বিদির্ন হচ্ছিল, আর বার বার মনে হচ্ছিল তুইও জেনে গেলি, যার যায় সেই জানে এ গভীর শূন্যতা! 
তোর পাশে কত কত দরদী মানুষ বন্ধু! পাঁচবোন দুই ভাইয়ের অতি আদরের ঢাকা তুই, যেন কোন বাতাসেরও ছোঁয়াচ না লাগে!

খুশি আবেগ প্রকাশ করে লিখেছেন, কেউ জানবে না কোনদিন আমার সে ক্ষত! সারা দেশের মানুষ তোর ব্যাথায় সমব্যাথী। তোর সব ব্যাথা মায়ায় ভরে উঠুক, তুই আবার আমাদের মাঝে তোর দারুণ সব কাজ নিয়ে ফিরে আয়, চিৎকার করে ফোনে বল, বন্ধু তুই খিঁচুরি রান্না কর,আসতেছি আড্ডা দিব, সেই অপেক্ষায় থাকলাম।   

জানা যায়, দুই সপ্তাহ দিন ধরে চঞ্চল চৌধুরীর বাবা রাধা গোবিন্দ চৌধুরী হাসপাতালের ভর্তি ছিলেন। তার চিকিৎসা চলছিল আইসিইউতে। মঙ্গলবার সন্ধ্যায় স্ট্রোক করে মারা যান।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com