মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১০:০৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
শাহ্জালাল ইসলামী ব্যাংকের নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত ডিজিটাল মাধ্যমে বিদেশে অর্থপাচার রোধে প্রশিক্ষণের বিকল্প নেই বৃক্ষ সংরক্ষণ ও সম্প্রসারণ বিষয়ক গবেষণা বৃদ্ধি করা হবে বিকাশ অ্যাপে খোলা যাচ্ছে সেভিংস এলজিইডি’র সেই প্রকৌশলীর স্ত্রীরও ৬ কোটি টাকার অবৈধ সম্পদ! ব্যাটারিচালিত রিকশা কোথায় কীভাবে চলবে নির্দেশনার পর ব্যবস্থা ডিএমপি ভারত থেকে রেলের ২০০ বগি কিনছে বাংলাদেশ, চুক্তি সই মেয়রের সামনে কাউন্সিলর রতনকে জুতাপেটা করলেন কাউন্সিলর চামেলী বাজেট অধিবেশন শুরু ৫ জুন দেশের অর্থনীতি শূন্যে, ক্র্যাশল্যান্ডিং হতে পারে বাজার ম‌নিট‌রিং জোরা‌লো করতে প্রধানমন্ত্রীর নি‌র্দেশ রাইসির মৃত্যুতে রাষ্ট্রপতির শোক মেয়েকে ঘুমে রেখে ফ্যানের সঙ্গে ফাঁসিতে ঝুললেন মা প্রধানমন্ত্রী ব্যাটারিচালিত রিকশার স্ট্যান্ডার্ড তৈরি করতে বলেছেন বঙ্গবন্ধু শান্তি পুরস্কার দেবে বাংলাদেশ, নীতিমালা অনুমোদন ইরানের প্রেসিডেন্টের মৃত্যুতে শেখ হাসিনার শোক ইরানের প্রেসিডেন্ট রাইসির মৃত্যুতে বিশ্বনেতাদের শোক কুমিল্লায় ট্রাকচাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত প্রেসিডেন্ট রাইসি নিহত, ইরানে পাঁচদিনের শোক ঘোষণা প্রবেশে নিষেধাজ্ঞা প্রত্যাহার না করলে কঠোর আন্দোলনের হুঁশিয়ারি

বান্ধবীকে ধর্ষণের অভিযোগে কলেজ ছাত্র গ্রেফতার

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ৩১ অক্টোবর, ২০১৭
  • ১১২ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, রাজশাহী প্রতিনিধি: বান্ধবীকে ধর্ষণের অভিযোগে রাজশাহীতে এক কলেজ ছাত্রকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত সোমবার গভীর রাতে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ বক্সের সামনে থেকে তাকে তার তিন সহযোগীসহ প্রথমে আটক করা হয়।
পরে মঙ্গলবার সকালে নগরীর বোয়ালিয়া মডেল থানায় বান্ধবীকে ধর্ষণের অভিযোগে ভুক্তভোগীর দাদা বাদি অভিযুক্ত কলেজছাত্রের বিরুদ্ধে ধর্ষণ মামলা দায়ের করেন। এই মামলায় তাকে গ্রেপ্তার দেখানো হয়েছে।
গ্রেপ্তারকৃত কলেজছাত্রের নাম শাওন হোসেন (২৩)। সে জেলার তানোর উপজেলার কৃষ্ণপুর গ্রামের মজিবর রহমানের ছেলে।
ধর্ষণের শিকার ওই কলেজছাত্রীর (১৯) বাড়িও একই এলাকায়। তারা দুজনই রাজশাহী শহরে থেকে কলেজে পড়াশোনা করেন।
বিষয়টির সত্যতা নিশ্চিত করে বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমান উল্লাহ জানান, একই এলাকার বাড়ি হওয়ার সুবাদে ওই কলেজছাত্রীর সঙ্গে শাওনের প্রেমের সম্পর্ক ছিল। শাওন নগরীর সাগরপাড়া এলাকার একটি ভাড়া বাসায় থাকতেন। সোমবার দিবাগত রাতে শাওন ওই ভাড়া বাসায় মেয়েটিকে নিয়ে যান। এরপর রাতে একপর্যায়ে মেয়েটিকে ধর্ষণ করে। এতে মেয়েটি গুরুতর অসুস্থ্য হয়ে পড়েন। পরে রাত দেড়টার দিকে পাশের ছাত্রাবাসের দুই কলেজ ছাত্রের সহায়তায় শাওন তার বান্ধবীকে অচেতন অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।
সেখানে কথাবার্তায় সন্দেহ হলে হাসপাতালের পুলিশ বক্সের সদস্যরা ওই তিন কলেজছাত্রকেই আটক করে। এরপর তাদের বোয়ালিয়া থানায় হস্তান্তর করা হয়। হাসপাতালে চিকিৎসাধীন মেয়েটির জ্ঞান ফিরলে শাওন তাকে জোরপূর্বক ধর্ষণ করেছে বলে জানায়। পরীক্ষা-নীরিক্ষার পর হাসপাতালের চিকিৎসকরা বলেছেন, ধর্ষণের কারণে মেয়েটির প্রচুর রক্তক্ষরণ হয়েছে।
ওসি জানান, এ ঘটনায় ওই কলেজছাত্রীর দাদা থানায় মামলা করেছেন। মামলায় শুধু শাওনকে আসামি করা হয়েছে। তাই আটক অন্য দুই কলেজছাত্রকে ছেড়ে দেয়া হয়েছে। মঙ্গলবার দুপুরে অভিযুক্ত শাওনকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com