শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০১:৩১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
এই সরকারের কাছে জনগণের আশা আকাঙ্ক্ষা অনেক: কর্নেল অলি হুঁশিয়ারি দিয়ে ইংল্যান্ডের বিপক্ষে মাঠে নামছে বাংলাদেশ ইরাকি ড্রোন হামলায় ২৬ ইসরায়েলি সেনা হতাহত ডা. বদরুদ্দোজা চৌধুরীর মৃত্যুতে রাষ্ট্রপতির শোক ভারতের রাজনীতিতে বাংলাদেশিদের যেভাবে অবজ্ঞার পাত্র বানানো হল রাষ্ট্রপতির সঙ্গে সাক্ষাৎ করলেন সেনাবাহিনী প্রধান জাহাজে আগুনের পর সমুদ্রে লাফ, এক নাবিকের মৃত্যু দেশের সর্বোচ্চ বৃষ্টিপাতের রেকর্ড চাঁদপুরে, জেলাজুড়ে জলাবদ্ধতা হাইতিতে অপরাধী চক্রের হামলায় শিশুসহ নিহতের সংখ্যা বেড়ে ৭০ ঘুরে দাঁড়ানোর চেষ্টা পুলিশের, এখনো কর্মস্থলে অনুপস্থিত ১৮৭ জন খালেদা জিয়ার বাসভবনে বালুর ট্রাক, মামলা হলো হাসিনার বিরুদ্ধে দুর্গাপূজার ছুটিতে ঢাকা-কক্সবাজার রুটে ৭ বিশেষ ট্রেন শেরপুরে বন্যায় ২ জনের মৃত্যু, নিখোঁজ তিন চুক্তি করেও চাল না দেওয়া মিলারদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে নির্দেশ ৫ বিভাগে অতিভারী বৃষ্টির আভাস, চট্টগ্রামে ভূমিধসের শঙ্কা মেয়েকে হত্যার পর মরদেহ নিয়ে বসেছিলেন মা ৪ হাজার টাকার সুদ দেড় লাখ! জমি লিখে নেন এনজিও মালিক বিশ্ব শিক্ষক দিবস আজ ভারতে নিরাপত্তা বাহিনীর গুলিতে ৩৬ মাওবাদী নিহত প্রধান উপদেষ্টার সঙ্গে আজ সংলাপে বসছে বিএনপি

বান্দরবানের তিন উপজেলায় অনির্দিষ্টকালের ভ্রমণ নিষেধাজ্ঞা

বান্দরবান প্রতিনিধি:
  • আপলোড সময় বুধবার, ১৫ মার্চ, ২০২৩
  • ৯ বার পড়া হয়েছে

বান্দরবানের রুমা, রোয়াংছড়ি ও থানচি উপজেলা ভ্রমণে অনির্দিষ্টকালের জন্য নিষেধাজ্ঞা আরোপ করেছে স্থানীয় প্রশাসন। বৃহস্পতিবার (১৬ মার্চ) থেকে এ নিষেধাজ্ঞা কার্যকর হবে।

বুধবার সন্ধ্যায় জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি সই করা এক গণবিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়।

গণবিজ্ঞপ্তিতে বলা হয়, নিরাপত্তাজনিত কারণে রোয়াংছড়ি, রুমা এবং থানচি উপজেলায় স্থানীয় ও বিদেশি পর্যটকদের ভ্রমণ পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত নিষিদ্ধ করা হলো।

বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, বান্দরবানের সাত উপজেলার মধ্যে ওই তিন উপজেলা ছাড়া অন্য উপজেলায় আগের মতো পর্যটকরা ভ্রমণ করতে পারবেন।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com