মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০৫:৪৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
চীন সফরে যাচ্ছেন পুতিন জিম্মিদশা থেকে মুক্তির একমাস পর স্বজনদের কাছে সেই নাবিকরা ভারতের ওপর নিষেধাজ্ঞার হুঁশিয়ারি যুক্তরাষ্ট্রের ইন্স্যুরেন্স চাকরির আড়ালে জঙ্গি সংগঠনের রিক্রুটার বনানীর আগে বাস থামানো-যাত্রী তুললেই মামলা: ডিএমপি কমিশনার কোথায় লু কোথায় আপনি, এ নিয়ে বিএনপির মাথাব্যথা নেই ভারতের নির্বাচনের পরই দীর্ঘমেয়াদি ভিসার বিষয়ে ব্যবস্থা: নানক শ্রম আইন সংশোধনে কিছু সিদ্ধান্ত হবে নীতি-নির্ধারণী পর্যায়ে: আইনমন্ত্রী নিরাপত্তা বাহিনীর গুলিতে আজাদ কাশ্মীরে নিহত ৩ ইসরায়েলের এজেন্টদের সঙ্গে মিলে বিএনপি অপরাজনীতি করছে: পররাষ্ট্রমন্ত্রী চিকিৎসার জন্য সস্ত্রীক সিঙ্গাপুর গেলেন মির্জা আব্বাস চট্টগ্রাম থেকে বিমানের হজ ফ্লাইট উদ্বোধন জলবায়ু তহবিল বাংলাদেশের ওপর ঋণের বোঝা চাপাচ্ছে : টিআইবি আবারও বন্ধুত্বের নিশ্চয়তা নিয়ে ইউক্রেনে মার্কিন পররাষ্ট্রমন্ত্রী বিশ্বকাপের দল ঘোষণা, সহ-অধিনায়ক তাসকিন রাজবাড়ীতে অস্ত্র মামলায় যুবকের ১৭ বছরের কারাদণ্ড নাইকো দুর্নীতি মামলায় পরবর্তী সাক্ষ্য ১১ জুন ফ্রান্সের বর্ষসেরা ফুটবলারের পুরস্কার জিতলেন এমবাপে মার্কিন স্যাংশন-ভিসানীতি কেয়ার করি না: কাদের ট্রেনের ইঞ্জিন থেকে পড়ে অজ্ঞাতপরিচয় ব্যক্তির মৃত্যু

বাগেরহাটে সড়ক র্দূঘটনায় অজ্ঞাত বৃদ্ধার মৃত্যু

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ২৫ মার্চ, ২০১৮
  • ২০০ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, বাগেরহাট প্রতিনিধি: বাগেরহাটে সড়ক র্দূঘটনায় অজ্ঞাত বৃদ্ধার (৬০) মৃত্যু হয়েছে। রোববার বিকেলে বাগেরহাট-খুলনা মহাসড়কের মাজার এলাকায় এ ঘটনা ঘটে। এসময় পথচারী ও আশপাশের লোকজন অজ্ঞাত ওই মহিলাকে উদ্ধার করে বাগেরহাট সদর হাসপাতালে ভর্তি করলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। সে গোলাপি ছাপা রংয়ের শাড়ী ও বোরখা পরিহিত অবস্থায় ছিল।
বাগেরহাট মডেল থানার এসআই হিরন সরকার জানান, খবর পেয়ে বাগেরহাট সদর হাসপাতালে গিয়ে অজ্ঞাত ওই বৃদ্ধাকে মৃত অবস্থায় পাই। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা রেকর্ড করা হয়েছে। হাসপাতালের মর্গে লাশের ময়না তদন্ত শেষে রবিবার বিকালে শহরের সরুইস্থ সরকারি কবরস্থনে তাকে দাফন করা হয়েছে। নিহতের পরিচয় জানান জন্য দেশের প্রতিটি থানায় বার্তা প্রেরন করা হয়েছে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com