বুধবার, ২৯ মে ২০২৪, ১২:২০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
হঠাৎ বন্যার ঝুঁকিতে যে ৬ জেলা সীমার চেয়ে ৩০ গুণ বেশি ইউরেনিয়াম মজুত করেছে ইরান সম্পর্ক পরবর্তী স্তরে উন্নীত করতে চায় বাংলাদেশ-নেদারল্যান্ডস পাকিস্তানে তাপমাত্রা ছাড়ালো ৫২ ডিগ্রি সেলসিয়াস সাবেক আইজিপি বেনজীরকে দুদকে তলব ঈদযাত্রায় ট্রেনের অগ্রিম টিকিট ২ জুন থেকে ইন্টারন্যাশনাল টেলি অ্যাওয়ার্ড জিতল সিসিমপুর ফিলিস্তিনকে স্বীকৃতি দিলো স্পেন শিশু ধর্ষণ মামলায় যুবককে আমৃত্যু কারাদণ্ড বাংলাদেশে ব্যবসা করতে চায় অ্যামাজন-বোয়িংয়ের মতো অনেক প্রতিষ্ঠান অবৈধ বিদেশিদের বিষয়ে তদন্ত করতে আইজিপিকে নির্দেশ হাইকোর্টের বাঘাইছড়িতে পাহাড় ধস, নিম্নাঞ্চল প্লাবিত ঝড়ে ভেঙে পড়া গাছ সরাতে গিয়ে প্রাণ গেলো ইউপি সদস্যের মেঘনার তীররক্ষা বাঁধে ধস, মেরামতে নৌপুলিশ দেহাংশ খুঁজতে ভাঙা হবে সঞ্জীবা গার্ডেনসের স্যুয়ারেজ লাইন আজিজ-বেনজীর ইস্যুতে সরকার বিব্রত নয়: কাদের ফিলিস্তিনপন্থি বিক্ষোভকারীদের দমন করবেন ট্রাম্প ১১ প্রকল্প অনুমোদন কর্ণফুলীতে হবে তীর সংরক্ষণ, নওগাঁয় আধুনিক সাইলো ‘১০ বছ‌রে ১৮১ সরকা‌রি কর্মকর্তার শা‌স্তি, ১৭০ জনকে অব্যাহতি’ রাষ্ট্রপতির কাছে তিন অনাবাসিক রাষ্ট্রদূতের পরিচয়পত্র পেশ

বাগেরহাটে বারুণী মেলায় ছাত্রীগের সাবেক সভাপতি সোহাগ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ২৯ মার্চ, ২০১৮
  • ১০৬৪ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, বাগেরহাট প্রতিনিধি: বাগেরহাটের মোরেলগঞ্জ মতুয়া সংঘের বরুণী মেলায় যোগ দিয়েছেন ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সভাপতি এইচ.এম বদিউজ্জামান সোহাগ।

বৃহস্পতিবার সকালে তিনি শ্রীধাম লক্ষীখালীর এ মেলায় যোগ দেন। এখানে তিনি বাগেরহাট -৩ আসনের এমপি আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক ও শ্রীধাম লক্ষীখালীর বর্তমান গদিনশি সাগর সাধু ঠাকুরের সাথে সৌজন্য সাক্ষাত করেন।

এ সময় আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক এমপি বলেন, মতুয়ারা প্রমান করতে সক্ষম হয়েছে যে, আমাদের মতাদর্শে কোনই সাম্প্রদায়িকতা নেই। বারুণী ¯œানোৎসব মতুয়াদের হলেও সকল ধর্ম বর্ণের মানুষের অংশ গ্রহনে এই উৎসব সফল ও আনন্দমুখর হয়। মেলায় অংশ গ্রহনের জন্য সাগর সাধু ঠাকুর ছাত্রলীগের সাবেক এই নেতাকে ধন্যবাদ জানান এবং তাকে সাথে নিয়ে দীর্ঘক্ষন কীর্তন উপভোগ করেন।

বদিউজ্জামান সোহাগ বলেন, বর্তমান সরকারের মতাদর্শে কোন সাম্প্রদায়িকতা নেই। আজকের বারুণী ¯œানোৎসব এর বহিঃপ্রকাশ। তাই এদেশে আর কোন সাম্প্রদায়িক শক্তির উত্থান হওয়ার সুযোগ দেওয়া হবে না’। তিনি আরো বলেন, মেলায় আগত ভক্তদেরকে উৎসাহ যোগাতেই আমি মেলায় যোগ দিয়েছি। শরণখোলা উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি কামাল উদ্দিন আকন, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মো. লিয়াকত আলী খান, আ. লীগ সাধারণ সম্পাদক এম. এমদাদুল হক, চেয়ারম্যান শাহজাহান আলী, সাবেক চেয়ারম্যান হাবিবুর রহমান, উপজেলা ছাত্রলীগের সভাপতি ওবায়দুল ইসলাম টিটু, সাধারণ সম্পাদক আবু ফয়েজ নিশাত, পৌর সভাপতি শেখ মনিরুজ্জামান রাজ্জাক, যুবলীগ নেতা হাসিব খান, মো. রাসেল হাওলাদার এসময় তার সাথে ছিলেন।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com