সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ১১:১৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
শিশুর বিকাশের অন্তরায়গুলো চিহ্নিত করে সমাধানে বদ্ধপরিকর সরকার ৭ অক্টোবর বিশ্ব বসতি দিবসে সরকারের নানা কর্মসূচি গাজায় ইসরায়েলি হামলায় নিহত আরও প্রায় অর্ধশত ফিলিস্তিনি প্রধান উপদেষ্টা নিয়ে বিতর্কিত পোস্ট, ওএসডি নির্বাহী ম্যাজিস্ট্রেট মুন্নী সাহার ব্যাংক হিসাব তলব ভারতে পালানোর সময় সাবেক ভূমিমন্ত্রী আটক শুরুতেই দুই উইকেট হারিয়ে চাপে বাংলাদেশ সাবেক মন্ত্রী সাবের হোসেন চৌধুরী গ্রেফতার টস জিতে বাংলাদেশকে ব্যাটিংয়ে পাঠিয়েছে ভারত সরকারের প্রতি জি এম কাদেরের ত্রাণ সহায়তার আহ্বান ডেঙ্গুতে আরো ৪ জনের মৃত্যু, হাসপাতালে ১২২৫ বাজার মনিটরিংয়ে টাস্কফোর্স গঠন হচ্ছে : আসিফ ভারত থেকে এলো ২ লাখ ৩১ হাজার ডিম, পিস ৭.৫ টাকা কোনো নিরাপত্তাঝুঁকি নেই, নির্বিঘ্নে পূজা হবে: স্বরাষ্ট্র উপদেষ্টা সুদ মওকুফ করে ঋণ রিশিডিউল করার দাবি চামড়া ব্যবসায়ীদের ১০০০ আইটি ইঞ্জিনিয়ারকে প্রশিক্ষণ দিতে চায় জাইকা বাংলাদেশের খাদ্য নিরাপত্তায় সহায়তা দেবে যুক্তরাষ্ট্রের ইউএসটিডি দুই জাহাজে অগ্নিকাণ্ড: নৌ-মন্ত্রণালয়ের তদন্ত কমিটি গঠন অভ্যুত্থানে ১০৫ শিশু নিহত, প্রত্যেক পরিবার পাচ্ছে ৫০ হাজার টাকা ক্রিকেটার ছদ্মবেশে শ্রমিক নেওয়ার অভিযোগে ২১ বাংলাদেশি আটক

বাগেরহাটে তিন নারী ছিনতাইকারী আটক

বাগেরহাট প্রতিনিধি:
  • আপলোড সময় রবিবার, ২৭ ফেব্রুয়ারী, ২০২২
  • ১৫ বার পড়া হয়েছে

বাগেরহাটের শরণখোলা উপজেলায় তিন নারী ছিনতাইকারীকে আটক করেছে পুলিশ। রোববার (২৭ ফেব্রুয়ারি) দুপুর ১২টার দিকে উপজেলার পাঁচরাস্তা এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- পারভীন বেগম (২০), শারমিন বেগম (২২) ও মৌসুমী বেগম (২৪)। তাদের কাছ থেকে দুটি স্বর্ণের আংটি ও ২ হাজার ১০০ টাকা উদ্ধার করা হয়েছে।

পুলিশ জানায়, উপজেলার পশ্চিম খাদা গ্রামের নাছিমা বেগম রায়েন্দা বাজারের স্বর্ণকারের দোকান থেকে দুটি স্বর্ণের আংটি মেরামত করে বাড়ি ফিরছিলেন। পথে তিনি পাঁচরাস্তা মোড়ের একটি ফার্মেসিতে ওষুধ কিনতে ঢুকলে ছিনতাইকারী পারভীন বেগম কৌশলে তার ব্যাগ খুলে দুটি আংটি এবং ২ হাজার ১০০ টাকা বের করে নিয়ে পালানোর চেষ্টা করেন। এসময় পাশের লোকজন দেখে ধাওয়া করে তাকে ও তার দুই সহযোগীকে ধরে ফেলেন।

শরণখোলা থানার উপ-পরিদর্শক (এসআই) মো. মনিরুল ইসলাম বলেন, এই ছিনতাই চক্রে ১০ থেকে ১২ জন সদস্য রয়েছেন। এরা কয়েকটি দলে ভাগ হয়ে উপজেলা সদরের রায়েন্দা বাজারসহ বিভিন্ন এলাকা ছিনতাই করেন। এদের দলে পুরুষ সদস্যও রয়েছেন। এরা সবাই বেদে সম্প্রদায়ের।

পুলিশের এই কর্মকর্তা আরও বলেন, বর্তমানে বাগেরহাটের খানহাজান আলী (রহ.) মাজার এলাকায় বসবাস করছেন এরা। বেদে পেশা মন্দা হওয়ায় ছিনতাইকে বেছে নিয়েছেন। এ ঘটনায় মামলা দায়ের করা হবে।

বাংলা৭১নিউজ/এসএইচবি

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com