বুধবার, ২২ মে ২০২৪, ০২:৩১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
১৫৬ উপজেলায় ভোটগ্রহণ শেষ, চলছে গণনা মত প্রকাশের স্বাধীনতায় ১২৮তম বাংলাদেশ পানিতে ডুবে দুই সন্তানের মৃত্যু, শোকে বারবার মূর্ছা যাচ্ছেন মা ঘর পাচ্ছে আরও ২০ হাজার ভূমিহীন পরিবার বাংলাদেশে চালের উৎপাদন বেড়েছে চারগুণেরও বেশি বাজার মনিটরিংয়ের বিষয়টি আবার সচল করা হবে জামায়াত নেতা এটিএম আজহারের দুই বছরের কারাদণ্ড নিষেধাজ্ঞায় তাদের অপকর্ম থামেনি: ফখরুল ইরানের প্রেসিডেন্ট রাইসির মৃত্যুতে বাংলাদেশে রাষ্ট্রীয় শোক ঘোষণা চট্টগ্রামে নির্বাচনে সংঘর্ষ, অতিরিক্ত পুলিশ মোতায়েন উপজেলা নির্বাচন : স্ট্রোক করে মারা গেছেন ১ ভোটার ও ১ আনসার ‘ভাইদের কোনো লাইসেন্স ছিল প্রমাণ দিতে পারলে শাস্তি মেনে নেব’ ভূতের গলিতে নির্মাণাধীন ভবনে বিদ্যুৎস্পৃষ্টে শ্রমিকের মৃত্যু পুলিশি বাধায় বাংলাদেশ ব্যাংকের সামনে যেতে পারেনি গণসংহতির মিছিল ‘আজিজ আহমেদের ওপর নিষেধাজ্ঞা নিয়ে আমার কোনো মন্তব্য নেই’ ভিসানী‌তির অধীনে সাবেক সেনাপ্রধানকে নিষেধাজ্ঞা দেয়নি যুক্তরাষ্ট্র কুড়িগ্রামে জাল ভোট দিতে গিয়ে আটক ১, ১৫ দিনের সাজা রাইসির হেলিকপ্টার বিধ্বস্তে মার্কিন ভূমিকার অভিযোগ অস্বীকার যুক্তরাষ্ট্রের গোটা বাংলাদেশ কাঁটাতারের বেড়ায় আটকে আছে : রিজভী শরীয়তপুরে চেয়ারম্যানপ্রার্থীর সমর্থকদের হামলায় ১০ সাংবাদিক আহত

বাউফলে শিশু উদ্ধার, পাচারকারী আটক

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ১০ জুন, ২০১৭
  • ৮৭ বার পড়া হয়েছে
উদ্ধার করা শিশু সুমন (০৯)।ডানে পাচারকারী আজাদ মুন্সী (৩৫)।বাংলা৭১নিউজ।

বাংলা৭১নিউজ, পটুয়াখালী প্রতিনিধি:
পটুয়াখালীর বাউফলে পাচারকারীর হাত থেকে সুমন ফরাজী (০৯) নামের এক শিশুকে উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ৯টার দিকে ধুলিয়া লঞ্চঘাট থেকে রাঙ্গাবালী-ঢাকাগামী অথৈ-২ নামের একটি দোতালা লঞ্চ থেকে ওই শিশুটিকে উদ্ধার করা হয়।
এসময় আজাদ মুন্সী (৩৫) নামের এক পাচারকারীকে গ্রেফতার করা হয়েছে। শিশুটির বাবার নাম কালু ফরাজী। তার বাড়ি ভোলা জেলার চরফ্যাশন উপজেলার চর মোতাহারের মুজিদ নগর গ্রামে। সংশ্লিষ্ট সুত্রে জানাগেছে, ঘটনার দিন শিশুটি তার বাড়ির কাছে (সীমানাবর্তী) দশমিনা উপজেলার চর শাহজালাল অবস্থান করছিল।
সেখান থেকে আজাদ মুন্সী শিশুটিকে পাচারের উদ্দেশ্যে ফুসলিয়ে ওই উপজেলার হাজিরহাট লঞ্চ ঘাট নিয়ে যায়। সেখান থেকে শিশুটিকে রাঙ্গাবালী-ঢাকাগামী অথৈ-২ নামের একটি দোতালা লঞ্চ তোলা হয়। এরপর রুটির সাথে চেতনা নাশক ওষুধ দিয়ে শিশুটিকে ঘুম পরিয়ে রাখা হয়। আলআমিন নামের ওই লঞ্চের এক যাত্রী এ বিষয়টি টের পেয়ে লঞ্চ সুপারভাইজারকে অবহিত করেন।
এরপর রাত সাড়ে ৯টার দিকে ওই লঞ্চটি বাউফলের ধুলিয়া পল্টুনে ঘাট দিলে কালিশুরী ফাঁড়ির এএসআই সুরেশের নেতৃত্বে পুলিশ এস শিশুটিকে উদ্ধার করেন এবং পাচারকারী আজাদ মুন্সীকে গ্রেফতার করেন। তার বাবার নাম মৃত মান্নান মুন্সী। সরনখোলা উপজেলার তুষখালীর তালতলী হাটখোলা গ্রামে তার বাড়ি হলেও তিনি দীর্ঘ দিন ধরে ঢাকা বসবাস করছেন।
এ ব্যাপারে বাউফল থানার অফিসার ইনচার্স (ওসি) আযম খান ফারুকী বলেন, ঘটনাস্থল দশমিনা উপজেলা হওয়ায় তাদেরকে সংশিষ্ট থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।
বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com